বাংলা নিউজ > বায়োস্কোপ > Koffee With Karan season 8 episode 4: সারার মায়ের চরিত্রে অভিনয়ের ডাক এলে কী করবেন? কী বলছেন করিনা

Koffee With Karan season 8 episode 4: সারার মায়ের চরিত্রে অভিনয়ের ডাক এলে কী করবেন? কী বলছেন করিনা

করিনা কাপুর খান (PTI)

Koffee With Karan season 8 episode 4: করণে জোহরের শোয়ে হাজির করিনা কাপুর খান আর আলিয়া ভাট। সেখানেই উঠে এল এই প্রসঙ্গ। 

করণে জোহরের কফির আড্ডা এ বছরও জমে গিয়েছে। এবার সেই আড্ডায় হাজির করিনা কাপুর খান এবং আলিয়া ভাট। আর বলিউডের এই মুহূর্তের সেরা দুই অবিনেত্রীর সঙ্গে আলোচনায় উঠে এল দারুণ সব কথা। তার মধ্যে অন্যতম হল সারা আলি খান এবং করিনা কাপুর খানের সম্পর্কের প্রসঙ্গও। 

২০১২ সালে করিনা আর সইফ আলি খানের বিয়ে হয়। তার আগে বছর পাঁচেক তাঁদের মধ্যে প্রেমের সম্পর্কও ছিল। অন্যদিকে ২০০৪ সালে অমৃতা সিংয়ের সঙ্গে সইফের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। সারা এবং ইব্রাহিম সইফ আর অমৃতার সন্তান। সারার সঙ্গে করিনার সম্পর্ক কেমন, তা নিয়ে বহু বার চর্চা হয়েছে। দু’জনের মধ্যে আদৌ ঘনিষ্ঠতা আছে কি না, তা নিয়েও বহু বার প্রশ্ন উঠেছে। যদিও দেখা গিয়েছে, দু’জনের মধ্যে সম্পর্ক মোটেই খারাপ নয়। এবার করণের শোয়ে উঠে এল আরও একটি প্রসঙ্গ।

সম্পর্কে সারার সৎ মা হলেন করিনা। কিন্তু পর্দায় কি সারার মায়ের চরিত্রে অভিনয় করতে রাজি হবেন তিনি? এই প্রশ্নই করিনার সামনে রেখেছিলেন করণ। এমন বহু বারই হয়েছে, যখন অভিনেতা-অভিনেত্রীরা তাঁদের নিজেদের সন্তানের বাবা বা মায়ের চরিত্রেই অভিনয় করতেই রাজি হননি। এমন শোনা গিয়েছে অনিল কাপুরের ক্ষেত্রেও। তাঁকে নাকি একবার সোনম কাপুরের বাবার চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়। তাতে অনিল নাকি সোজা বলে দেন, ‘আমায় কোন অ্যাংগেল থেকে ওর (সোনম) বাবা বলে মনে হয়।’ পরে নিজেই মজা করে সেই ঘটনাটি জানান অনিল। শুধু তিনি একা নন, এমন ঘটনা বহু অভিনেতা অভিনেত্রীর ক্ষেত্রেই শোনা যায়। কারণ অনেকেই চান না, পর্দায় বয়স্ক চরিত্রে অভিনয় করতে। তাতে টাইপকাস্ট হয়ে যাওয়ার আশঙ্কা থাকে। করিনাও কি তেমনই? করণের প্রশ্নের উত্তরে কী বললেন করিনা?

সারা আলি খানের মায়ের চরিত্রে অভিনয় করবেন কি করিনা? এই প্রশ্নের উত্তরে করিনা অবশ্য জানিয়েছেন, তিনি একজন পেশাদার অভিনেত্রী। চরিত্রটি যদি তাঁর পছন্দের হয়, তাহলে তাঁর আপত্তি নেই। কোন বয়সের চরিত্রে তিনি অভিনয় করছেন, সেটি তাঁর কাছে খুব একটা গুরুত্বপূর্ণ নয়। বরং চরিত্রটি কেমন, সেটিই বেশি গুরুত্বপূর্ণ।

করিনার এই জবাব ভালো লেগেছে অনেকেরই। অনেকেই বলেছেন, এমন সাহস সকলে দেখাতে পারেন না। করিনা যে কথা বলেছেন, সেটি প্রশংসনীয়। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘তৃণমূলের জন্য দরজা এখনও খোলা’, ফের বললেন জয়রাম রমেশ ‘কেউ ভয় দেখাচ্ছে না তো’ রুট মার্চে বেরিয়ে জানতে চাইল কেন্দ্রীয় বাহিনী 'আপনি মাথা ন্যাড়া করলেন না কেন…যখন আপনার…' মোদীকে অশোভন আক্রমণ লালুর ‘সাদা খাতায় আঁকিবুঁকি…’, তাঁর পেইন্টিংয়ের দাম লাখ, দিদি নম্বর ১-এ কেমন কথা মমতার হাজারো ব্যস্ততা, তার মাঝেই ছোট্ট রাহার সঙ্গে খেলায় মাতলেন হবু বর অনন্ত! মঙ্গলবার পদ ছাড়বেন ‘ভগবান’, হতাশ চাকরিপ্রার্থীরা? কী বলছেন? যাওয়ার আগে ওরির কানে কী বললেন রিহানা? ‘ওকেও সঙ্গে করে নিয়ে যাও’, বলছেন নেটিজেনরা উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে শিক্ষক-কর্মীদের আন্দোলনের জেরে আটকে গেল বেতন 'ঔদ্ধত্য' ছেড়ে রোহিতের মন জয়ের চেষ্টা হার্দিকের? IPL-র আগে খুললেন মুখ অটোতে চাপিয়ে মহিলা যাত্রীকে নির্জন জায়গায় নিয়ে গেল চালক, ধর্ষণ করে খুন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.