বাংলা নিউজ > বায়োস্কোপ > Kolkata Chalantika Promotion: ১৬ ফুটের ‘গীতবিতান’ থেকে বেরালো ‘কলকাতা চলন্তিকা’র টিম, চলছে ফাটিয়ে ছবির প্রচার

Kolkata Chalantika Promotion: ১৬ ফুটের ‘গীতবিতান’ থেকে বেরালো ‘কলকাতা চলন্তিকা’র টিম, চলছে ফাটিয়ে ছবির প্রচার

অভিনব প্রচারে টিম ‘কলকাতা চলন্তিকা’

দু'দিন ধরে তৈরি করা হয়েছে ১৬ ফুট ‘গীতবিতান’। ছবির কলাকুশলীরা স্টেজে প্রবেশ করল এই গীতবিতানের মধ্যে দিয়ে। ছবির অভিনব প্রচারে টিম ‘কলকাতা চলন্তিকা’। মুক্তি পেল ছবির প্রথম গান ‘গীতবিতানের দিব্যি’।

২০১৬ সালে হঠাৎই তিলোত্তমার ছন্দপতন। ভেঙে পড়েছিল কলকাতায় নির্মীয়মান পোস্তা ব্রিজ। সেই ভেঙে পড়ার চিত্র নিয়েই আসছে পরিচালক পাভেলের নতুন ছবি ‘কলকাতা চলন্তিকা’। মুক্তির অপেক্ষায় এই ছবি। তার আগেই জোরকদমে চলছে ছবির প্রচার। ‘কলকাতা চলন্তিকা’ গোটা টিম শহরের এ প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটে বেড়াচ্ছেন ছবির প্রচারে।

আসন্ন সিনেমার অভিনব প্রচারে এবার ‘কলকাতা চলন্তিকা’র পুরো টিম। দু'দিন ধরে তৈরি করা হয়েছে ১৬ ফুটের গীতবিতান-এর বইয়ের রেপ্লিকা। স্টেজে ছিল সেই গীতবিতান। আর সেই গীতবিতান থেকে ছবির সমস্ত কলাকুশলীরা প্রবেশ করল স্টেজে। সঙ্গে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরকে মালা পরানো ও জলে প্রদীপ ভাসিয়ে মুক্তি পেল ছবির প্রথম গান ‘গীতবিতানের দিব্যি’।

ছবির কলাকুশলীরা স্টেজে প্রবেশ করল গীতবিতানের ভিতর দিয়ে
ছবির কলাকুশলীরা স্টেজে প্রবেশ করল গীতবিতানের ভিতর দিয়ে
‘কলকাতা চলন্তিকা’র টিম
‘কলকাতা চলন্তিকা’র টিম

ছবির নতুন গানে রয়েছে সমাজের বিভিন্ন স্তরের মানুষের বিভিন্ন রকম ভালোবাসার ছোঁয়া। ভালোবাসার শহর কেমন ভাবে ধীরে ধীরে গড়ে ওঠে এবং সম্পর্কগুলি কলকাতার বুকে কেমন ভাবে চলতে থাকে, সেটি দেখানো হয়েছে।

একঝাঁক তারকা নিয়ে পরিচালক পাভেল তৈরি করেছে ছবি ‘কলকাতা চলন্তিকা’। পরিচালকের ভাবনাকে পর্দায় জীবন্ত করে তুলে ধরবেন ইশা সাহা, সৌরভ দাস, অপরাজিতা আঢ্য, রজতাভ দত্ত, শতাব্দী চক্রবর্তী, অনির্বাণ চক্রবর্তী, খরাজ মুখোপাধ্যায়, দিতিপ্রিয়া রায়, কিরণ দত্ত ওরফে বং গাই, অনামিকা সাহার মতো অভিনেতা-অভিনেত্রীরা।

দু'দিন ধরে তৈরি করা হয়েছে ১৬ ফুটের এই 'গীতবিতান'-এর রেপ্লিকা।
দু'দিন ধরে তৈরি করা হয়েছে ১৬ ফুটের এই 'গীতবিতান'-এর রেপ্লিকা।
অভিনব প্রচারে টিম কলকাতা চলন্তিকা
অভিনব প্রচারে টিম কলকাতা চলন্তিকা

অপরাজিতা এই ছবিতে এক ট্রাফিক পুলিশের চরিত্রে অভিনয় করেছেন। প্রতিদিন বাসে তাঁকে একজন জায়গা ছেড়ে দিত, এটাই তাঁদের ভালোবাসা..। অফিসে বলতে না পারা দিতিপ্রিয়া আর কিরণ দত্তের ভালোবাসা। ইশা সাহা এবং সৌরভ দাস এই সিনেমায় নিম্নবিত্তের চরিত্রে অভিনয় করেছেন। তাঁদের ভালোবাসা কিভাবে শহরের গলিতে মেতে ওঠে এবং শতাব্দী চক্রবর্তীকে দেখা গিয়েছে একজন সিভিল ইঞ্জিনিয়ারের চরিত্রে। অনির্বাণ চক্রবর্তী, যিনি ট্রেলারে নিজেকে বড্ড একা মানুষ বলেছিলেন তাঁর প্রেমের গল্পও কেমন ছিল এই গানে দেখানো হয়েছে।

তিন দিনের গল্প উঠে আসবে ছবিতে। প্রথম দিন সে নিজের ছন্দে ছুটে চলে বিভিন্ন অলি-গলি পথে, দ্বিতীয় দিনে তার পথে ভেঙে পড়ে একটা ফ্লাইওভার। সব ওলট পালট হয়ে যায়। তৃতীয় দিনে সে আবার ধীরে ধীরে পুরনো ছন্দে ফিরতে শুরু করে। ছবিটি মুক্তি পাবে ‘বাবা ভূতনাথ এন্টারটেনমেন্ট’এর ব্যানারে। আগামী ২৫ অগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে 'কলকাতা চলন্তিকা'।

বায়োস্কোপ খবর

Latest News

ব্যাকআপ ভোকালিস্ট থেকে সারেগামাপা-র প্রতিযোগী! সপ্তপর্ণীকে বিজেতা ঘোষণা শান্তনুর কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনার পরে নড়ে বসল রেল, কবচ নিয়ে বড় নির্দেশ মন্ত্রীর খোলা জিপ থেকে সিংহের মাথায় হাত! জঙ্গল সাফারিতে ‘ভারতীয়র’ কাণ্ডে বিরক্ত নেটপাড়া ফ্রাঙ্কেনস্টাইন! দলের গুন্ডাদের ভয়ে বাড়ি থেকে বেরোতেই ভয় পাচ্ছেন TMC কাউন্সিলর ৩০ জুন থেকে ভাগ্যের চাকা ঘুরবে কুম্ভ সহ বহু রাশির! শনির বক্রী লাভবান কারা? পড়াশোনায় ভালোদের মাথা খায় জঙ্গিরা,তানিয়ার পর হবিবুল্লাহ, কেন দরকার মেধাবীদের? সইসাবুদ সেরে বিয়ে করলেন সোনাক্ষী-জাহির, হাসিমুখে মেয়েকে আগলে রাখলেন শত্রুঘ্ন নার্ভাস নাইন্টির শিকার মন্ধনা, দাপুটে জয়ে দক্ষিণ আফ্রিকাকে হোয়াইটওয়াশ করল ভারত পাত থেকে তুলে জয়কে মাংস খাওয়ালেন, খাবার টেবিলে জয় ও পরীমনির ভিডিয়ো ভাইরাল… IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক

T20 WC 2024

‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.