বাংলা নিউজ > বায়োস্কোপ > উড়ন্ত সিঁদুর-ভিডিয়ো কলে সিঁদুরের পর এবার কোন গোপনে মন ভেসেছে-তে নকল চুলে সিঁদুরদান! হেসে লুটোপুটি খাচ্ছে নেটপাড়া

উড়ন্ত সিঁদুর-ভিডিয়ো কলে সিঁদুরের পর এবার কোন গোপনে মন ভেসেছে-তে নকল চুলে সিঁদুরদান! হেসে লুটোপুটি খাচ্ছে নেটপাড়া

কোন গোপনে মন ভেসেছে-তে নকল চুলে সিঁদুরদান! হেসে লুটোপুটি খাচ্ছে নেটপাড়া

Kon Gopone Mon Bhesheche: কোন গোপনে মক ভেসেছে ধারাবাহিকটি সম্প্রতি সমালোচনার মুখে পড়েছে নেতিজেনদের। কিন্তু হঠাৎ কী হল!

কিছুদিন আগে চরম কটাক্ষের মুখে পড়েছিল স্টার জলসার রোশনাই ধারাবাহিকটি। এবার নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছে জি বাংলার কোন গোপনে মন ভেসেছে। কেন? কারণ কিছুই না বিভিন্ন উপায় সিঁদুরদান দেখানো আর কী।

আরও পড়ুন: 'লক্ষ্য' - র ২০ বছর পার, দর্শকদের চমক দিয়ে ফের হলে মুক্তি পাচ্ছে হৃতিকের ছবি! কবে - কোথায় দেখা যাবে?

কী দেখানো হয়েছে কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকে?

কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকে দেখানো হয়েছে শ্যামলীর সঙ্গে মন্দারের আবার বিয়ে হয়েছে। কিন্তু সিঁদুরদান হলেও সেটা নাকি সত্যি বিয়ে নয়! ভাবছেন এটা আবার কী করে সম্ভব? আসলে নায়িকা তার আসল বর মানে অনিকেতের দেওয়া সিঁদুরের উপর ব্যান্ডেজ বেঁধে নকল চুল লাগিয়ে মন্দার কে বিয়ে করেছে। তাই চুল নকল বলে বিয়েও নকল। সত্যি সিঁদুর পরাতে পারেনি। নিজেই অনিকেতকে সেই কথা জানায়। এবং প্রমাণ হিসেবে নকল চুল খুলে দেখে। এটা দেখে একদিকে যেমন অনিকেত অবাক হয় তেমন খুশিও হয়। তবে এসব আজগুবি কাণ্ডকারখানা দেখে হেসে কূলকিনারা পাচ্ছেন না নেট পাড়ার নাগরিকরা।

আরও পড়ুন: শৌর্যকে নিয়ে টানাটানির পর এবার দিদি নম্বর ওয়ানের ট্রফি! দিদি রাইকে হারিয়ে বিজয়ী হবে কি মিঠিঝোরার নীলু?

আরও পড়ুন: প্রসেনজিতের ডাকে ‘অযোগ্য’র স্পেশ্যাল স্ক্রিনিংয়ে এসে রাজ - অঙ্কুশের হাতাহাতি! তারপর....?

কে কী বলছেন?

এক ব্যক্তি লেখেন, 'বাড়ি থেকে জোর করে বিয়ে দিচ্ছে? এই টেকনিক অ্যাপ্লাই করুন। তারপর প্রেমিকের সঙ্গে আবার পালিয়ে সত্যি বিয়ে করুন।' দ্বিতীয় ব্যক্তি লেখেন, 'বাহ এইটাই দেখার জন্য অপেক্ষা করছিলাম। কমেন্ট করে জ্ঞান হারিয়ে ফেলব।' তৃতীয় ব্যক্তি লেখেন, 'বেঁচে থাকলে যে আর কী কী দেখতে হবে!'

আরও পড়ুন: ৬৩০০ কোটির সম্পত্তি নিয়ে ভারতের সবথেকে বিত্তশালী অভিনেতা শাহরুখ! আয়ের নিরিখে সেরা ১০ - এ আছেন কারা?

আরও পড়ুন: পুবের ময়না - ডায়মন্ড দিদির পর জি - তে আসছে ফের নতুন মেগা! খেলনাবাড়ির পর নতুন রূপে ফিরছেন বিশ্বজিৎ, সঙ্গী কে?

কোন গোপনে মন ভেসেছে প্রসঙ্গে

কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকটি জি বাংলায় সোম থেকে শনিবার পর্যন্ত রাত সাড়ে আটটায় দেখা যায়। এখানে মুখ্য ভূমিকায় আছেন রণজয় বিষ্ণু এবং শ্বেতা ভট্টাচার্য।

বায়োস্কোপ খবর

Latest News

ক্রীতদাসের মতো খাটতে হত ইতালিতে, মুক্তি পেলেন ৩৩ ভারতীয় ক্ষেতমজুর কৃষ্ণনামে শুরু, ইংরাজিতে বিয়ের শপথবাক্য পাঠ রাধিকার, হিন্দিতেই বউকে জবাব অনন্তের বিয়ের পিঁড়িতে বসার আগে তুমুল নাচ অনন্তের! ব্যারাকপুরের এসপি এবার নন্দিতা-শিবপ্রসাদের সিনেমায়, কীভাবে? জানুন Sweden বনাম Slovenia ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? রানি বেশে তিনি এলেন সকলের সামনে,প্রকাশ্যে এলো রাধিকার গ্র্যান্ড এন্ট্রির ভিডিয়ো দেড় মাসে বাংলায় ১.৮৭ লাখ ভোট কমল BJP-র! ৪ কেন্দ্রেই মুখ ফেরালেন ৪৭.৬% ভোটার ভারতীয় ন্যায় সংহিতা আর নিটের বিরুদ্ধে প্রস্তাব আসবে বিধানসভায়, বড় ইঙ্গিত মমতার ১৪ জুলাই এই রেডিক্সের মানুষদের জীবনে আসবে অলৌকিক পরিবর্তন, কী ঘটবে জানুন প্রকাশ্যেই শ্রীতমাকে ‘লাভ ইউ’ বললেন দুর্জয়, প্রেমে সিলমোহর অর্কপ্রভর?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.