বাংলা নিউজ > বায়োস্কোপ > Aay Tobe Sohochori: সহচরীর অপমানের জবাব দিতে বউ হয়ে এসে গেল বরফি! বাঁদরনাচ নাচবে শ্বশুর বাড়ি
শ্বশুরবাড়ির সবাইকে বাঁদর নাচাতে আসছে বরফি।
শ্বশুরবাড়ির সবাইকে বাঁদর নাচাতে আসছে বরফি।

Aay Tobe Sohochori: সহচরীর অপমানের জবাব দিতে বউ হয়ে এসে গেল বরফি! বাঁদরনাচ নাচবে শ্বশুর বাড়ি

  • ধারাবাহিক শুরুর আগেই জানা হয়ে গিয়েছিল সহচরীর সহপাঠী বরফিই সহচরীর ছেলের বউ হয়ে এন্ট্রি নেবে বাড়িতে। এবার সেটাই হতে চলেছে।

স্টার জলসার ধারাবাহিক ‘আয় তবে সহচরী’তে এল নতুন মোড়। মাসখানেক আগে শুরু হলেও গল্পের অন্য ধারা দর্শকদের মন দয় করে নিয়েছে। বউ-শাশুড়ির দ্বন্দ নয়, বরং দুই অসম বয়সী বন্ধুত্বই এই গল্পের ইউএসপি। ধারাবাহিক শুরুর আগেই জানা হয়ে গিয়েছিল সহচরীর সহপাঠী বরফিই সহচরীর ছেলের বউ হয়ে এন্ট্রি নেবে বাড়িতে। এবার এসে গেল সেই মাহেন্দ্রক্ষণ। 

নতুন প্রোমোয় দেখা যাচ্ছে, সহচরীর কলেজে পড়ার কথা জেনে গিয়েছে গোটা পরিবার। ছেলে টিপুর বিয়েও ভেঙে যায় মা এই বয়সে কলেজে পড়তে যাচ্ছে শুনে। আর সবাই মিলে যখন বাড়ি থেকে বের করে দেয় সহচরীকে, তখন এসে তাঁকে বাঁচায় বরফি। জানায়, ‘আমি সহচরীর ফ্রেন্ড আর আপনাদের দি এন্ড। অসহায়কে বাঁচাই আর বাঁদরদের নাচাই!’ এবার ‘ধিঙ্গি’র এন্ট্রি কী খেল দেখায় পরিবারে সেটাই দেখার।

‘আয় তবে সহচরী’তে মুখ্য চরিত্রে কনীনিকা বন্দ্যোপাধ্যায়। তাঁর কবান্ধবী বরফির ভূমিকায় অরুণিমা হালদার। প্রায় চার বছর পর ছোট পরদায় ফিরেছেন তিনি। মাঝে তাঁকে দেখা গিয়েছিল ‘মুখার্জি দার বউ’ সিনেমায়। তবে, ছোট পরদা থেকে দূরে থাকলেও ম্যাজিক যে এখনও এক ফোঁটাও কমেনি তা বুঝিয়ে দিয়েছেন শুরু থেকেই। যদিও টিআরপি তালিকায় সেভাবে এখনও জায়গা করে নিতে পারছে না কনীনিকার কামব্যাক মেগা।

বন্ধ করুন