বাংলা নিউজ > বায়োস্কোপ > বিচ্ছেদের পরেও কেন প্রাক্তন স্বামী রণবীর শোরের প্রশংসায় পঞ্চমুখ কঙ্কনা?
ছেলে হারুণ এবং প্রাক্তন স্বামী রণবীর শহরের সঙ্গে কঙ্কনা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
ছেলে হারুণ এবং প্রাক্তন স্বামী রণবীর শহরের সঙ্গে কঙ্কনা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

বিচ্ছেদের পরেও কেন প্রাক্তন স্বামী রণবীর শোরের প্রশংসায় পঞ্চমুখ কঙ্কনা?

  • বিবাহ বিচ্ছেদের পরেও প্রাক্তন স্বামী রণবীর শোরের প্রশংসায় পঞ্চমুখ কঙ্কনা সেনশর্মা।

বিবাহ বিচ্ছেদের পরেও প্রাক্তন স্বামী রণবীর শোরের প্রশংসায় পঞ্চমুখ কঙ্কনা সেনশর্মা। তাঁদের দশ বছরের ছেলে হারুণ-কে কীভাবে বড় করছেন তাঁরা, কীভাবেই বা একসঙ্গে নানান আলোচনা সেরে নিজেদেরর সন্তানের খেয়াল রাখেন তাঁরা সেসব নিয়েই সম্প্রতি এক সাক্ষাৎকারে মুখ খুললেন এই জনপ্রিয় বলি-অভিনেত্রী।

২০১০ সালে চার হাত এক করেন রণবীর শোরে এবং কঙ্কনা সেনশর্মা। এক বছর পরেই নিজেদের সংসারে তাঁরা স্বাগত জানিয়েছিলেন তাঁদের একমাত্র সন্তান হারুণকে। এরপর ২০১৫ থেকেই আলাদা থাকতে শুরু করেছিলেন এই দুই বলি ব্যক্তিত্ব। শেষপর্যন্ত গত বছরই আইনত বিচ্ছেদের রাস্তায় হেঁটেছেন তাঁরা। তবে তা সত্ত্বেও নিজেদের পুত্রের দেখভালের ক্ষেত্রে একচুলও ঢিলেমি দেননি রণবীর। এমনটাই জানালেন কঙ্কনা স্বয়ং।

এ প্রসঙ্গে বলিউড বাবল-কে দেওয়া এক সাক্ষাৎকারে কঙ্কনা আরও জানালেন যে তাঁরা দু'জনে পরস্পরের সঙ্গে আলোচনা করে নিজেদের শ্যুটিংয়ের ডেট ঠিক করেন। তাঁদের লক্ষ্য থাকে তাঁদের মধ্যে অন্তত কেউ একজন যেন হারুণের সঙ্গে থাকতে পারে। সামান্য থেমে বলি-অভিনেত্রী আরও জানালেন, 'আবার কখনও যদি এমন হয় আমি আর হারুণের বাবা দু'জনেই শ্যুটিংয়ের সুবাদে শহরের বাইরে, তখন আমার মা কিংবা মামা এসে থাকেন তাঁদের নাতির সঙ্গে। হারুণ যখন ছোট ছিল, তখন তাঁকে নিজের সঙ্গে করে নিয়ে যেতাম শ্যুটিংয়েও'। বক্তব্যের শেষে খোলা গলায় প্রাক্তন স্বামীর ব্যাপারে প্রশংসা শোনা গেল কঙ্কনার গলায়। অভিনেত্রীর কথায়, 'হারুণের বাবা তাঁর ছেলের প্রতিটি ব্যাপারে যেভাবে খেয়াল রাখে, তা অতুলনীয়'।

বন্ধ করুন