বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা পজিটিভ কঙ্কনা সেন শর্মার ছেলে, বাবা রণবীরের সাথে গোয়া গিয়েই হল সংক্রমণ
করোনা পজিটিভ কঙ্কনা সেন শর্মার ছেলে।

করোনা পজিটিভ কঙ্কনা সেন শর্মার ছেলে, বাবা রণবীরের সাথে গোয়া গিয়েই হল সংক্রমণ

  • ট্যুর শেষ করে মুম্বইতে ফেরার পথেই যত বিপত্তি!

করোনা আক্রান্ত কঙ্গনা সেন শর্মার ছেলে। মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় এই খবর শেয়ার করে নিয়েছেন কঙ্কনার প্রাক্তন স্বামী রণবীর শোরে। ছুটি কাটাতো গোয়ায় গিয়েছিলেন তাঁরা। 

রণবীর সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘ছুটি কাটাতে গোয়া গিয়েছিলাম আমি আর আমার ছেলে। আর মুম্বই ফেরার সময় আরটিপিসিআর (RT-PCR) টেস্টে ধরা পড়ে আমার ছেলে হারুণ কোভিড পজিটিভ। যদিও ওর মধ্যে করোনার কোনও লক্ষণ নেই। আমরা নিজেদের তখনই কোয়ারেন্টাইন করে ফেলি। করোনার এই ঢেউ কিন্তু সত্যি।’

রণবীর পরের টুইটে আরও জানান, আগামীকাল অর্থাৎ বুধবার তাঁরা আবার করোনা পরীক্ষা করবেন দেখার জন্য ভুল রিপোর্ট (ফলস পজিটিভ) এসেছে কি না! সঙ্গে নিজের করোনা পরীক্ষা করবেন বলেও জানান রণবীর। অবশ্য তিনি এরমধ্যে কোভিডের দুটো টিকা নিয়ে ফেলেছেন বলেও জানিয়ে দেন সোশ্যাল মিডিয়ায়।

২০১০ সালে বিয়ে করেন কঙ্কনা সেন শর্মা আর রণবীর শোরে। ২০১১ সালেই জন্ম হয় হারুণের। ২০১৫ সালে একে-অপরের থেকে আলাদা হয়ে যান তাঁরা। তবে বিচ্ছেদ হয় গত বছরের অগস্ট মাসে। 

ছেলের সব দায়িত্ব একসাথে পালন করেন কঙ্কনা আর রণবীর। কঙ্গনা বহুবার সাক্ষাৎকারে জানিয়েছেন, ছেলের জন্য তাঁদের প্রায়ই দেখা হয়। দু'জনের মধ্যে সম্পর্কও যথেষ্ট ভালো। এমনকী, বাবা হিসেবে রণবীরকে বরাবর ফুল মার্কস দেন অপর্না সেনের মেয়ে। সঙ্গে এটাও জানান, তিনি বা রণবীর সবসময় চেষ্টা করেন একজন শ্যুটে ব্যস্ত থাকলে আরেকজন যাতে ছেলের খেয়াল রাখতে পারে। 

যদিও হারুণের কোভিড পজিটিভ হওয়া নিয়ে এখনও কোনও প্রতিক্রিয়া আসেনি কঙ্কনার তরফে।

বন্ধ করুন