বাংলা নিউজ > বায়োস্কোপ > Debojyoti Roy Chowdhury: চোখে অভিনেতা হওয়ার স্বপ্ন, এক সময় টিউশনি করতেন ‘কপালকুণ্ডলা’-র কাপালিক দেবজ্যোতি

Debojyoti Roy Chowdhury: চোখে অভিনেতা হওয়ার স্বপ্ন, এক সময় টিউশনি করতেন ‘কপালকুণ্ডলা’-র কাপালিক দেবজ্যোতি

কাপালিকের চরিত্রে দেবজ্যোতি রায়চৌধুরী। 

Debojyoti Roy Chowdhury: কেরিয়ারের শুরুর দিনগুলিতে নাকি টিউশনি করতেন দেবজ্যোতি রায়চৌধুরী। অভিনেতা হওয়ার স্বপ্নের কথা পরিবারকে জানালে, প্রথমেই আপত্তি জানায় তাঁর বাবা। খানিকটা পরিবারের বিপক্ষে গিয়েই অভিনয় করেন তিনি।

সবটাই কঠোর পরিশ্রম আর সময়ের খেলা। টেলি পর্দার জনপ্রিয় মুখ অভিনেতা দেবজ্যোতি রায়চৌধুরী। ‘কপালকুণ্ডলা’ ধারাবাহিকের হাত ধরে টেলিভিশনের পর্দায় পথ চলা শুরু করেছেন তিনি। ধারাবাহিকে অভিনীত তান্ত্রিক চরিত্রে তাঁর অভিনয় মন জয় করেছেন দর্শকের।

‘বৌমা একঘর’ ধারাবাহিকে সুস্মিতা দে-র বিপরীতে অভিনয় করেছেন দেবজ্যোতি। এর আগে ‘ফেলনা’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। একাধিক শর্টফিল্ম, মিউজিক ভিডিয়ো এবং সিনেমায় পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা।

কেরিয়ারের শুরুর দিনগুলিতে নাকি টিউশনি করতেন দেবজ্যোতি রায়চৌধুরী। অভিনেতা হওয়ার স্বপ্নের কথা পরিবারকে জানালে, প্রথমেই আপত্তি জানায় তাঁর বাবা। খানিকটা পরিবারের বিপক্ষে গিয়েই অভিনয় করেন তিনি।

আরও পড়ুন: দিদি কাজলকে আদুরে আলিঙ্গন, পাপারাৎজ্জিকে ‘সালাম ভেঙ্কি’ দেখার অনুরোধ তানিশার

থিয়েটার থেকে শুরু। সেই সময় টিউশনি করতেন দেবজ্যোতি। উপার্জন করা টাকা দিয়ে কলকাতায় ঘুরে বিভিন্ন হাউসে অডিশন দিতেন। টানাপোড়েনের দিনগুলিতে পাশে পেয়েছেন মাকে। পর্দায় ছেলের অভিনয় দেখে গর্ব বোধ করেন দেবজ্যোতির মা।

উত্তরপাড়া অঞ্চলে বড় হয়েছেন দেবজ্যোতি, পড়াশোনা করেছেন ডানকুনির মেথডিস্ট হাই স্কুল-এ। অভিনয়ের পাশাপাশি ছোট ছবি পরিচালনাও করেছেন তিনি। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের (২০১৮ সালে) ছোট ছবির কম্পিটিশন বিভাগে প্রদর্শিত হয়েছিল তাঁর ছবি ‘অনুগামী’। সেই ছবিতে মুখ্য চরিত্রের অভিনয় করেছিলেন তিনি নিজেই। স্বপ্নের দৌড়ে এখন অনেকটাই এগিয়ে অভিনেতা।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

'বাচ্চারাও জানত যে শাহজাহান এখানে ছিল', মিষ্টি বিলি সন্দেশখালিতে, ফাটল বাজি নেই হাতকড়া, 'খাঁচায়' ধরা পড়লেও 'বিড়াল' হলেন না 'বাঘ' শাহজাহান, আঙুল দেখিয়ে….. সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মাসের প্রথম দিন? জানুন রাশিফল আজ বিশ্ব প্রার্থনা দিবস, জানেন কেন এই দিনটি পালন করা হয়, এর গুরুত্বই বা কী মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মাসের প্রথম দিন? জানুন রাশিফল শুক্র থেকে বৃষ্টি শুরু বাংলায়; শনি, রবি ও সোমে ৪০ কিমিতে হবে ঝড়, কোথায় সতর্কতা? ক্রেডিট কার্ড থেকে পেটিএম ব্যাঙ্ক, GST- মার্চে টাকার কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? ‘এতটাও আশা করা হয়নি’, মোদীর সংস্কার নীতিতেই বাজিমাত অর্থনীতির, বাহবা শিল্পমহলের মার্চের শুরুতেই বাড়ল LPG সিলিন্ডারের দাম, কলকাতায় রান্নার গ্যাসের দর কত পড়বে? ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.