বাংলা নিউজ > বায়োস্কোপ > Kota Factory Season 3 trailer: জিতু ভাইয়ার জায়গা নিল নতুন শিক্ষিকা? সামনে এল ‘কোটা ফ্যাক্টরি ৩’-এর চমকে দেওয়া ট্রেলার!

Kota Factory Season 3 trailer: জিতু ভাইয়ার জায়গা নিল নতুন শিক্ষিকা? সামনে এল ‘কোটা ফ্যাক্টরি ৩’-এর চমকে দেওয়া ট্রেলার!

কোটা ফ্যাক্টরি সিজন ৩

জিতেন্দ্র কুমার অভিনীত 'কোটা ফ্যাক্টরি সিজন ৩' মুক্তির তারিখ বেশ কিছুদিন আগেই ঘোষণা করা হয়েছিল। জানা গিয়েছিল জিতু ভাইয়া আবার ফিরছেন ২০ জুন। আর মঙ্গলবার, অর্থাৎ ১১ জুন মুক্তি পেল সিরিজের ট্রেলার।

বৈভব পান্ডেকে মনে আছে? বাবার হাত ধরে JEE পরীক্ষার প্রস্তুতি নিতে পা রেখেছিল রাজস্থানের কোটায়। শুরুতে নানা সমস্যায় পড়লেও, জিতু ভাইয়ার ২১ দিনের ম্যাজিকে বদলে গিয়েছিল তার জীবন। মীনা, উদয়ের বন্ধুত্ব আর বর্তিকার প্রতি ভালোলাগা সবটা নিয়ে কোটা তার কাছে 'ফ্যাক্টরি' থেকে হয়ে উঠেছিল ভালোবাসার একটা জায়গা। কিন্তু এখন কেমন আছে তারা? কোন খাতেই বা বইছে তাদের জীবন? সেই সব প্রশ্নের উত্তর দিতেই আবার 'নেটফ্লিক্স'-এর পর্দায় ফিরছে 'কোটা ফ্যাক্টরি সিজন ৩'।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল জিতেন্দ্র কুমার অভিনীত 'টিভিএফ'-এর বহুল প্রশংসিত সিরিজ 'পঞ্চায়েত ৩'। তাছাড়াও 'টিভিএফ'-এর আরও এক চর্চিত সিরিজ 'গুল্লাক সিজন ৪'ও কিছুদিন আগেই মুক্তি পেয়েছে। আর এবার পালা 'কোটা ফ্যাক্টরি সিজন ৩'-এর। জিতেন্দ্র কুমার অভিনীত এই সিরিজ মুক্তির তারিখ বেশ কিছুদিন আগেই ঘোষণা করা হয়েছিল। জানা গিয়েছিল জিতু ভাইয়া আবার ফিরছেন ২০ জুন। আর আজ অর্থাৎ ১১ জুন মুক্তি পেল সিরিজের ট্রেলার।

আরও পড়ুন: 'সব কিছু সমর্থন করতে পারি না...' সোহমের পাশ থেকে সরে গেলেন 'বন্ধু' দেবও

ট্রেলার কেমন হল?

 

ট্রেলারের শুরুই হয় জিতেন্দ্র কুমারের ওরফে জিতু ভাইয়ার একটি পডকাস্ট শোতে কথা বলার মধ্যে দিয়ে। সেখানে তিনি বলছেন যে, 'জেতার প্রস্তুতি নয়, প্রস্তুতিই জয়'। আর তারপরই তার ধেয়ে আসে একটা প্রশ্ন, জিতু ভাইয়া কেন? জিতু স্যার নয় কেন? এই প্রশ্নের উত্তের তিনি JEE পরীক্ষার প্রস্তুতি নিতে আসা শিক্ষার্থীদের সমস্যার কথা বলে জানান, জিতু স্যার হয়ে তিনি তাদের সেই সমস্যার সমাধান করতে পারবেন না। এরপর দেখা মেলে বৈভবের। দেখা যায় পরীক্ষার ফলাফলের কারণে ফাটল ধরেছে তাদের বন্ধুদের মধ্যে। আসন্ন প্রবেশিকা পরীক্ষাকে ঘিরে চাপের সঙ্গে সঙ্গে ক্লাসরুমের ভিতরেও বাড়ছে উত্তেজনা।

আর এরপরই ট্রেলারে আসে অভাবনীয় মোড়। ইনস্টিটিউটের একজন সহৃদয় শিক্ষক হিসাবে পর্দায় ধরা দেন তিলোত্তমা সোম। কীভাবে এই ইনস্টিটিউটগুলো ছাত্র তৈরির মেশিন হয়ে উঠছে, তা নিয়ে তাঁকে সরব হতে দেখা যায়। সব মিলিয়ে বেশ জমজমাট 'কোটা ফ্যাক্টরি সিজন ৩'-এর ট্রেলার।

দর্শকদের প্রতিক্রিয়া

ট্রেলারটি প্রকাশ্যে আসতেই দর্শকরা ভীষণ ভাবে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। একজন মন্তব্য করেছেন, 'জিতেন্দ্র কুমার ওটিটির এসআরকে।' অন্য আর এক ব্যক্তি লেখেন, 'তিলোত্তমা সোম এবং জিতু ভাইয়া! তার মানে তো দারুণ কিছু ঘটতে চলেছে।' আর একজন লেখেন 'জিতু ভাইয়ার সঙ্গে দেখা করার জন্য আর অপেক্ষা করতে পারছি না। ওঁর থেকে জীবনের গুরুত্বপূর্ণ দিকগুলি সম্পর্কে আরও শিখতে হলে দেখতেই হবে সিজন ৩'।

আরও পড়ুন: কেউ পেলেন, কেউ দিলেন! চপেটাঘাতের শব্দে জেরবার বিনোদন থেকে রাজনীতি! কঙ্গনা, সোহমদের নিয়ে কী বলছেন তারকারা

প্রতীশ মেহতার পরিচালিত 'কোটা ফ্যাক্টরি সিজন ৩' আশা করা যায় আগের সিজনগুলির মতো একই ছন্দে বইবে। সাদা কালো রঙ-তুলির টানে আবারও মন ছুঁয়ে যাওয়া গল্প বলবে। এই সিরিজে জিতু ভাইয়ার চরিত্রে জিতেন্দ্র কুমারতো নজর কেড়েছেন ইতিমধ্যেই। তা ছাড়াও সিরিজে মনজয় করে নিয়েছেন ময়ূর মোর, রঞ্জন রাজ, আলম খান, রেবতী পিল্লাই, এহসাস চান্না, রাজেশ কুমার। তবে এবারের নতুন সংযোজন হল তিলোত্তমা সোম, এবার দেখার পালা তাঁর চরিত্রটি দর্শকদের মন ছুঁতে পারে কিনা।

বায়োস্কোপ খবর

Latest News

‘টাকার জন্য প্রাক্তন স্বামীর কাছে’, কটাক্ষের জবাব মিথিলার- ‘সৃজিত সবটা জেনেই…’ কারা ভালো? কারা খারাপ? পুরসভার রেজাল্ট প্রকাশ করলেন মমতা প্রাণহরা, সরভাজার দিন হয়তো শেষ! পুঁটিরাম নাকি বন্ধ হচ্ছে এবার কি রাস্তা ঝাঁট দিতে বের হব? রেগে ফায়ার মমতা, ম্যানহোলের ঢাকনাও বেচে দিচ্ছে! আগামিকাল কেমন কাটবে আপনার? কিছু ভালো খবর পাবেন? জানুন ২৫ জুনের রাশিফল পর্দার প্রেম গড়িয়েছে বাস্তবে! সুস্মিতা-অনির্বাণের বিচ্ছেদের নেপথ্যে সাহেব? পরপর ২ ম্যাচে একই ভুল করে আউট হন পন্ত,বিরক্তি চাপতে পারেননি কোহলি, দিয়েছেন বকুনি শুভেন্দুর হাতে বিস্ফোরক নথি! রবীন্দ্র সরোবরের একাংশ অভিনেতাকে ভাড়া দিল KMDA ‘জেলে পাঠানো হবে’, ওড়িশায় খণি-মাফিয়াদের নিয়ে হুঁশিয়ারি CM মোহন চরণ মাঝি IND vs AUS T20 WC 2024 Live: ২ উইকেট হারিয়ে ১০০ টপকাল টিম ইন্ডিয়া

T20 WC 2024

প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.