বাংলা নিউজ > বায়োস্কোপ > Kotha: ঝাঁঝরি দিয়ে জল ঢেলে তৈরি নকল বৃষ্টি, শাহরুখ-কাজলের ছবির স্টাইলে মৃত্যুর দৃশ্য শ্যুট করলেন 'কথা' সুস্মিতা-সাহেব

Kotha: ঝাঁঝরি দিয়ে জল ঢেলে তৈরি নকল বৃষ্টি, শাহরুখ-কাজলের ছবির স্টাইলে মৃত্যুর দৃশ্য শ্যুট করলেন 'কথা' সুস্মিতা-সাহেব

'কথা' সিরিয়ালের শ্যুটিং

‘কথা’ সুস্মিতা তখন কান্নায় ভেঙে পড়েছেন। এরপরই মৃতদেহ সৎকারের উদ্দেশ্যে তুলে নিয়ে যাওয়া হয়। ঠিক তখনই ছুটে এসে কান্নায় ভেঙে পড়া 'কথা'কে কাছে টেনে নেয় 'অভি' সাহেব।

সিরিয়াল হোক কিংবা সিনেমা, সেখানে যখন হয় কোনও মৃত্যুর দৃশ্যের শ্যুটিং। তখন সেটা কীভাবে শ্যুট করা হয়? এনিয়ে বহু দর্শকের মনেই অনেক কৌতুহল আছে। শনিবার সকালে দর্শকদের সেই কৌতুহল মিটিয়ে নিজের 'কথা' সিরিয়ালে মৃত্যুর দৃশ্যের শ্যুটিং-এর ভিডিয়ো পোস্ট করলেন অভিনেত্রী দিয়া মুখোপাধ্যায়। 'কথা' ওরফে অভিনেত্রী সুস্মিতা দে-কেও ভিডিয়োটি ট্যাগ করেছেন দিয়া। কী আছে সেই দৃশ্যে?

দেখা যাচ্ছে, চারিদিকে সাদা পোশাকে দাঁড়িয়ে রয়েছেন অনেক মহিলা ও পুরুষ। সকলের মাথায় কালো ছাতা, বৃষ্টি পড়ছে। আর দূর থেকে দৌড়ে আসছেন নায়ক 'অভি' (পুরো নাম অগ্নিদেব গুহ) ওরফে সাহেব ভট্টাচার্য। সাহেব যখন শট দিচ্ছিলেন, তখন সেটে বসে আড্ডা দিচ্ছিলেন 'কথা' সুস্মিতা, তাঁর বোন জুনি ওরফে দিয়া মুখোপাধ্যায় সহ অন্যান্যরা। এরপর সুস্মিতার শট দেওয়ার পালা। সামনে রাখা প্রিয়জনের মৃতদেহ। বৃষ্টি পড়ছে। বোনদের পাশে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন ‘কথা’ সুুস্মিতা। তাঁর চোখে জল। তাঁর সাদা-কালো শাড়ি সম্পূর্ণ ভিজে। এরপর মৃতদেহ সামনে বসে কাঁদতে দেখা যায় তাঁদের।এদিকে মৃতদেহর উপর বৃষ্টির জল পড়ছে দেখাতে তখন গাছে জল দেওয়ার ঝাঁঝরি ব্যবহার করা হচ্ছিল।

এদিকে ‘কথা’ সুস্মিতা তখন কান্নায় ভেঙে পড়েছেন। এরপরই মৃতদেহ সৎকারের উদ্দেশ্যে তুলে নিয়ে যাওয়া হয়। ঠিক তখনই ছুটে এসে কান্নায় ভেঙে পড়া 'কথা'কে কাছে টেনে নেয় 'অভি' সাহেব।

সবকিছু দেখে শুনে 'কভি খুশি কভি গম'-এর সেই শাহরুখ-কাজলের দৃশ্যের কথা মনে পড়ছে না? যখন কাজলের বাবার মৃত্যুর পর এসে তাঁকে কাছে টেনে নিয়েছিলেন শাহরুখ? হ্যাঁ, খানিকটা সেভাবেই শ্যুট করা হয়েছে দৃশ্যটির। ‘Behind the scenes..Kotha’ ক্যাপশানে ভিডিয়োটি পোস্ট করা হয়েছে। এদিকে সেই দৃশ্যের শ্য়ুটিং থেকে নায়ক সাহেবের সঙ্গে আরও টুকরো ছবি পোস্ট করেছেন সুস্মিতা। বোঝাই যাচ্ছে সেই আবেগঘন, রোম্যান্টিক মুহূর্ত থেকে লেন্সবন্দি ছবি পোস্ট করেছেন সুস্মিতা।

ভিডিয়ো ও ছবির নিচে নেটপাড়ায় কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। আর তাতে বেশ বোঝা যাচ্ছে এই ধারাবাহিকে সাহেব ও সুস্মিতার জুটি দর্শকদের মন কেড়েছে। এদিকে জানা যাচ্ছে, খুব শীঘ্রই আসছে 'কথা'র নতুন প্রমো। সাহেব তাঁর পোস্টে লিখেছেন, 'কথা' সিরিয়ালের গল্পে আসছে নতুন চমক। তবে এই চমক দেখতে আরেকটু অপেক্ষা করতে হবে দর্শকদের।

বায়োস্কোপ খবর

Latest News

বিমানে গোলযোগের জন্য ১০,০০০ ডলার ক্ষতিপূরণ পাবেন যাত্রীরা ক্লান্তির জেরে শারীরিক অসুস্থতা, ধরতে পারেননি মাইক্রোফোন, জানালেন ইংরেজ তারকা আসছে বট পূর্ণিমা ব্রত, করুন এই ভাবে পুজো, দাম্পত্য সম্পর্কে ফিরবে ভালো সময় তীব্র গরমে রাজধানীতে বাড়ছে হিট স্ট্রোকের সংখ্যা, ৪৮ ঘণ্টায় মৃত্যু আরও ২০ জনের স্কটল্যান্ড ম্যাচে অজিরা চাপে পড়তেই ইংরেজদের হাল ফাঁস করলেন ম্যাক্সওয়েল 'হায় গরমি!' অর্ডার করলেন বেসন লাড্ডু দিল্লির গরমে গলে গিয়ে পেলেন কিনা কেক! ‘ওরা হতাশাগ্রস্থ…’! সোনাক্ষি-জাহিরের বিয়ে নিয়ে বিতর্ক বাড়তেই মন্তব্য শত্রুঘ্নর মুসলিমদের জন্য কাজ করবেন না, বললেন JD(U) সাংসদ, তাঁর মনের ব্যথা বুঝলেন মন্ত্রী পূর্ব বর্ধমানে ট্রেনে কাটা পড়ে মৃত্যু একই গ্রামের ২ মহিলার, ঘনীভূত হচ্ছে রহস্য পরীক্ষার আগে… NEET প্রশ্ন ফাঁস নিয়ে বিস্ফোরক স্বীকারোক্তি, নড়েচড়ে বসল কেন্দ্র

T20 WC 2024

KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.