বাংলা নিউজ > বায়োস্কোপ > Kothamrito release date: দাম্পত্য সুখের হয় কার গুণে? উত্তর দিতে পারবেন কৌশিক আর অপরাজিতা? জানাবে ‘কথামৃত’

Kothamrito release date: দাম্পত্য সুখের হয় কার গুণে? উত্তর দিতে পারবেন কৌশিক আর অপরাজিতা? জানাবে ‘কথামৃত’

, ১৮ নভেম্বর মুক্তি কৌশিক-অপরাজিতার ‘কথামৃত’।

Kothamrito release date: ‘কথামৃত’র গল্প মূলত সনাতন ও সুলেখাকে কেন্দ্র করে। ছবিতে সনাতন হলেন কৌশিক আর সুলেখার চরিত্রে অপরাজিতা আঢ্য। আগামী ১৮ নভেম্বর মুক্তি পাবে এই ছবি।

এক অসম্পূর্ণ দাম্পত্যের সম্পূর্ণ গল্প বলবে ‘কথামৃত’। নভেম্বর বড় পর্দায় মুক্তি পাবে এই ছবি। পরিচালকের আসনে জিত চক্রবর্তী। 

ছবির মূল চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায় এবং অভিনেত্রী অপরাজিতা আঢ্য। ইতিমধ্যে ছবির অফিসিয়াল ট্রেলার মুক্তি পেয়েছে। এক বোবা (কথা বলতে না পারা) মানুষের চরিত্রে দেখা যাবে কৌশিক গঙ্গোপাধ্যায়কে। নিজের মনের সমস্ত কথা একটা ছোট্ট লাল ডায়েরিতে লিখে রাখেন তিনি। সেই ডাইরির নাম ‘কথামৃত’। ছবিতে কৌশিকের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন অপরাজিতা।

আরও পড়ুন: সবাইকে নাকি ভয় পাইয়ে দিয়েছেন বরুণ! ‘ভেড়িয়া’র পোস্টারে কী এমন আছে, নিজে দেখে নিন

নভেম্বরে বড় পর্দায় আসছে ‘কথামৃত’
নভেম্বরে বড় পর্দায় আসছে ‘কথামৃত’

ছবির গল্পটা ঠিক কেমন?

পাড়ার আদর্শ স্বামী-স্ত্রী সনাতন (কৌশিক গঙ্গোপাধ্যায়) ও সুলেখা (অপরাজিতা আঢ্য)। ছেলে ঋককে নিয়ে তাঁদের সুখের সংসার। তাঁদের এই ভালোবাসায় পরিপূর্ণ পরিবারকে পছন্দ করেন এলাকার সমস্ত মানুষ। বেশি বয়সে বিয়ে হয় সনাতন ও সুলেখার। সংসারে খুটিনাটি লেগেই থাকে। এমন পরিস্থিতিতেই নয়া মোড় নেয় গল্প। আচমকা কথা বলার ক্ষমতা হারিয়ে ফেলে সনাতন। তারপর সুলেখা হয়ে ওঠে তার আশ্রয়।

আরও পড়ুন: ২৪ বছর হয়ে গেল ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর, কী সব কাণ্ড ঘটেছিল তখন! জানতেন এগুলি?

সনাতন কথা বলতে পারেন না। কিন্তু দীর্ঘদিন ধরে পরিচিত ব্যক্তিরা তাঁর মনের ভাব বুঝতে পারেন। তবে মনের কথা বলার জন্য় তিনি একটি পকেট ডায়রি সবসময় সঙ্গে রাখেন। সেই ডায়রিটিকেই তিনি 'কথামৃত' নাম দিয়েছেন।

ছবিতে আরো দুটি মুখ্য চরিত্রে অভিনয় করছেন বিশ্বনাথ বসু ও অদিতি চট্টোপাধ্য়ায়। ছবির পরিচালক জিত চক্রবর্তীর কথায়, ‘এটি কৌশিক গঙ্গোপাধ্য়ায় ও অপরাজিতা আঢ্যের এক অনন্য জীবনের গল্প। মানুষের জীবনে কথা যে কতটা গুরুত্বপূর্ণ, সেটা নিয়ে এই ছবি। প্রতিটি সম্পর্কের বুননে কথার গুরুত্ব এই কথামৃত'। ছবিটি মুক্তি পাবে জালান প্রোডাকশন-এর ব্যানারে, প্রযোজনায় প্রীতম জালান। আগামী ১৮ নভেম্বর মুক্তি পাবে ‘কথামৃত’।

বায়োস্কোপ খবর

Latest News

হিন্দু ব্রাহ্মণ কন্যেকে গোপনে বিয়ে! কেন সুখবর চেপে রেখেছিলেন? জবাব দিলেন আরেফিন দূষণ বাড়ছে টাইগার হিলে, পরিবেশ নষ্ট হচ্ছে বলে অভিযোগ, মামলা গড়াল আদালতে ‘উল্টে ঝুলিয়ে দেব! শোভা পায়?’ শাহর মন্তব্যকে নিশানা মমতার, কটাক্ষ উচ্চারণ নিয়েও অন্নপূর্ণা পুজোর আগেই শুরু হয়েছে ৩ রাশির সুসময়! মিলবে মনের মতো চাকরি থেকে রোজগার কাস্তে হাতে গমের ক্ষেতে, মথুরায় কৃষকদের সঙ্গে হেমা বোনাসে বৈষম্য? সিভিক ভলান্টিয়ারদের জন্য মন কাঁদছে বিজেপির, কী লিখলেন শুভেন্দু? ১৫ কোটি টাকার জালিয়াতি মামলায় গ্রেফতার ধোনির প্রাক্তন বিজনেস পার্টনার 'নববর্ষের সকলে লুচি-ছোলার ডাল, আর দুপুরে মাংস ভাত থাকতেই হবে: ইমন গাঁজা উদ্ধার করতে গিয়ে পুলিশকে কুকুর দিয়ে তাড়ানোর অভিযোগ, কারাদণ্ড হল দম্পতির ‘‌বি কুল’‌, উদয়ন গুহকে সতর্ক করে নিশীথ প্রামাণিককে নিশানা করলেন মুখ্যমন্ত্রী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.