টলিপাড়ার মিষ্টি লাভ বার্ডস বনি-কৌশানি (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
টলিপাড়ার মিষ্টি লাভ বার্ডস বনি-কৌশানি (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

'আমাকে রাজকুমারীর মতো করে রাখার জন্য ধন্যবাদ', বনিকে বললেন কৌশানি

রোজ ডে-তে ভালোবাসার মানুষটিকে গোলাপ উপহার না দিলে চলে! তাহলে বনি কীভাবে পিছিয়ে থাকবেন?

'তোমায় ভালোবাসি' -এই শব্দদুটো প্রকাশ্যে স্বীকার করতে অনেক নায়ক-নায়িকাই হোঁচট খান। কিন্তু সে জায়গায় একদম বিপরীত মেরুতে বনি-কৌশানি জুটি। কোনদিনই নিজেদের সম্পর্ক নিয়ে কোনওরকম রাথঢাক রাখেননি দুজনেই। মিডিয়া হোক বা পরিবার কিংবা ফ্যান সবার সামনে একে অপরের হাতটা শক্ত করে থাকেন তাঁরা। প্রেম-খুনসুটি সবটাই চলে তালে তাল মিলিয়ে। অনস্ক্রিন থেকে অফস্ক্রিন-'পারবো না আমি ছাড়তে তোকে' জুটির রসায়ন সর্বত্রই নজড় কাড়া।

ভালোবাসার সপ্তাহ শুরু হয়ে গেল শুক্রবার, আজ রোজ ডে। আপনার ভালোবাসার মানুষটিকে গোলাপ দিয়ে বুঝিয়ে দেওয়ার দিন,যে আপনি তাঁকে কতখানি ভালোবাসেন। এখানেই বা বনি পিছিয়ে থাকেন কেমন করে? রোজ ডে-তে নিজের মনের মানুষটিকে একগুচ্ছ লাল গোলাপ দিয়ে সাজানো তোড়া উপহার দিয়েছেন বনি।

কৌশানিকে এই গোলাপের তোড়াটাই উপহার দিয়েছেন বনি (সৌজন্যে-ইন্সটাগ্রাম স্টোরি)
কৌশানিকে এই গোলাপের তোড়াটাই উপহার দিয়েছেন বনি (সৌজন্যে-ইন্সটাগ্রাম স্টোরি)

রোজ ডে-তে ভালোবাসার মানুষটির কাছ থেকে এই উপহার পেয়ে আহ্লাদে আটখানা কৌশানি। ইন্সটাগ্রামের বনি দেওয়া উপহারের ঝলক শেয়ার করে নিয়েছেন নায়িকা। আর লিখেছেন, ' ধন্যবাদ বনি সেনগুপ্ত আমাকে সবসময় রাজকুমারীর মতো করে রাখবার জন্য। আজকের এই দিনটা বিশেষ করে তোলবার জন্য'।

গোলাপের সৌরভে এভাবেই ভরে উঠুক এই জুটির আগামী দিনগুলো। এমনটাই প্রার্থনা তাঁদের ভক্তদের। প্রসঙ্গত, বক্স অফিসে বনি-কৌশানির শেষ রিলিজ ছিল 'জানবাজ'। আপতত বনি ব্যস্ত রাজা চন্দের পরিচালনায় আজব প্রেমের গল্প নিয়ে। যে ছবিতে বনির বিপরীতে রয়েছেন শ্রাবন্তী। শোনা যাচ্ছে, সুজিত মন্ডলের পরবর্তী ছবিতেও একসঙ্গে কাজ করবেন বনি-কৌশানি।

বন্ধ করুন