বাংলা নিউজ > বায়োস্কোপ > 'হয়তো তোমারই জন্য' ধারাবাহিকে আর দেখা যাবে না কৃষ্ণ কিশোরকে! কেন?
সিরিয়ালে লিড রোলে রয়েছেন জিতু কমল ও সম্পূর্ণা
সিরিয়ালে লিড রোলে রয়েছেন জিতু কমল ও সম্পূর্ণা

'হয়তো তোমারই জন্য' ধারাবাহিকে আর দেখা যাবে না কৃষ্ণ কিশোরকে! কেন?

  • 'হয়তো তোমারই জন্য' ছেড়ে বেরিয়ে গেলেন কৃষ্ণ কিশোর মুখোপাধ্যায়। 

টিআরপির লড়াইয়ে পিছিয়ে থাকলেও একটা শ্রেণির দর্শকদের কাছে বেশ পছন্দের ধারাবাহিক আকাশ আট-এর ‘হয়তো তোমারই জন্য’। অল্প সময়ের মধ্যেই দর্শক মনে জায়গা করে নিয়েছেন জিতু কমল, সম্পূর্ণা মণ্ডলরা। তবে সম্প্রতি দুর্ভাগ্য পিছু ছাড়ছে না এই সিরিয়ালের। দিন কয়েক আগেই মেগার দুই অভিনেত্রী করোনা আক্রান্ত হয়েছিলেন, এবার অন্য বিপদ! এই সিরিয়ালের প্রধান চরিত্র জিতুর দাদার চরিত্রে এতদিন দেখা যাচ্ছিল অভিনেতা কৃষ্ণ কিশোর মুখোপাধ্যায়কে, কিন্তু আগামিদিনে আর এই চরিত্রে দেখা যাবে না তাঁকে। শারীরিক অসুস্থতার জন্য ‘হয়তো তোমারই জন্য’ ছেড়ে বেরিয়ে গেলেন অভিনেতা। তাঁর পরিবর্তে এই চরিত্রে এবার অভিনয় করতে চলেছেন রাহুল বর্মন। 

চলতি বছর ভ্যালেন্টাইনস ডে-তে জার্নি শুরু করেছে এই ধারাবাহিক। আদিত্য নারায়ণ লাহিড়ি (জিতু কমল) এবং জাহ্নবী বন্দ্যোপাধ্যায়ের (সম্পূর্ণ মন্ডল) প্রেমের গল্প বলে এই মেগা ধারাবাহিক। সিরিয়ালে জিতু অভিনয় করছেন এক নামী আইনজীবীর ভূমিকায়। জাহ্নবীও পেশায় আইনজীবী। বাবার ছায়া নেই তাঁর জীবনে, পুত্র সন্তানের আশায় স্ত্রী ও মেয়েদের ছেড়ে তিনি বাড়ি ছেড়ে চলে গিয়েছেন বহু বছর আগে। ঘটনাচক্রে একদিন কোর্টরুমে মুখোমুখি হয় জয়ী ও আদিত্য। আইনি তর্ক-বিতর্কে প্যাঁচের মধ্যে দুজনের মনে জাল বোনে ভালোবাসা। 

ধারাবাহিক ছেড়ে বেরিয়ে গেলে কৃষ্ণ কিশোর
ধারাবাহিক ছেড়ে বেরিয়ে গেলে কৃষ্ণ কিশোর

এই ধারাবাহিকে অন্যান্য  চরিত্রে দেখা মিলছে সৌরভ চট্টোপাধ্যায়, নিশা পোদ্দার, চৈতি ঘোষাল, চুমকি চৌধুরি, বিপ্লব দাশগুপ্ত, সায়ন্তনী সেনগুপ্ত, পলাশ গঙ্গোপাধ্যায়ের। সোম থেকে শনি, সন্ধ্যা ৭.৩০টায় সম্প্রচারিত হয় এই ধারাবাহিক। 

বন্ধ করুন