বাংলা নিউজ > বায়োস্কোপ > Tiyasha Roy: কাঁচা বাদাম গানে উদ্দাম নাচ ‘কৃষ্ণকলি’র, জি বাংলাতেই নতুন রোলে ফিরছেন তিয়াসা!
কাঁচা বাদাম গানে তিয়াসার নাচ
কাঁচা বাদাম গানে তিয়াসার নাচ

Tiyasha Roy: কাঁচা বাদাম গানে উদ্দাম নাচ ‘কৃষ্ণকলি’র, জি বাংলাতেই নতুন রোলে ফিরছেন তিয়াসা!

  • ভুবন বাদ্যিকরের কাঁচা বাদাম-এর তালে এবার নাচলেন ‘কৃষ্ণকলি’ তিয়াসা। 

দিন কয়েক আগেই শেষ হয়েছে ‘কৃষ্ণকলি’। তিয়াসাকে স্বভাবতই মিস করছে তাঁর ভক্তরা। তবে সোশ্যাল মিডিয়ায় আজকাল ভীষণ অ্যাক্টিভ নায়িকা। সম্প্রতি ইনস্টাগ্রামে ঝড় তুললেন অভিনেত্রী। নাচলেন ভাইরাল ‘কাঁচা বাদাম’ গানে। পরনে নিয়ন সবুজ  প্যান্ট, আর গোলাপি-নীল ব্লাউজ, ওড়নাটা প্লিট করে বেঁধেছেন- এক ধাক্কায় আপনি শাড়ি বলে ভুল করতে পারেন তিয়াসার এই ইন্দো-ওয়েস্টার্ন ড্রেসকে। সঙ্গে মানানসই জাঙ্ক জুয়েলারি, আর টপ নট করে বাঁধা চুলে- মোহময়ী ছোটপর্দার কৃষ্ণকলি। 

ভুবন বাদ্যিকরের ‘কাঁচা বাদাম’ গানের রিমিক্স ভার্সনে কোমর দোলালেন তিয়াসা। তাঁর শরীরী হিল্লোলে কুপোকাত ভক্তরা। হামেশাই ইনস্টা রিলে নজর কাড়েন এই সুন্দরী। এই তো কদিন আগেই ‘বিজলি বিজলি’ গানে আগুন লাগিয়েছিলেন। 

অন্যদিকে ছোটপর্দায় তিয়াসাকে দেখতে এক্কেবারেই অপেক্ষা করতে হবে না দর্শকদের! টেলিপাড়া সূত্রের খবর, জি বাংলাতে শীঘ্রই কামব্যাক করছেন তিয়াসা। সুদীপা বন্দ্যোপাধ্যায়ের জুতোয় পা গলাবেন তিনি। জি বাংলার হিট শো ‘রান্নাঘর’-এর সঞ্চালক হিসাবে দেখা মিলবে অভিনেত্রীর। তবে সুদীপা ওই শো ছেড়ে দিচ্ছেন তেমনটা ভাববার কোনও কারণ নেই, ব্যক্তিগত কারণে কয়েকদিনের জন্য ব্রেক নিচ্ছেন তিনি। তাই সাময়িকভাবে সেই দায়িত্ব পালন করবেন তিয়াসা। 

নতুন ভূমিকায় তিয়াসা কতটা মন জয় করবেন দর্শকদের? সেটাই এখন দেখবার। 

 

বন্ধ করুন