বাংলা নিউজ > বায়োস্কোপ > বেরিয়ে আছে বুকের খাঁজ! ‘মদনদা কই’, তিয়াসা রায়ের ছবিতে জানতে চাইছেন নেটিজেনরা
মদনদা কই, তিয়াসা রায়ের ছবিতে জানতে চাইছেন নেটিজেনরা।
মদনদা কই, তিয়াসা রায়ের ছবিতে জানতে চাইছেন নেটিজেনরা।

বেরিয়ে আছে বুকের খাঁজ! ‘মদনদা কই’, তিয়াসা রায়ের ছবিতে জানতে চাইছেন নেটিজেনরা

  • সোশ্যাল মিডিয়ায় প্রায়শই খোলামেলা পোশাকে ছবি শেয়ার করেন অভিনেত্রী। 

‘কৃষ্ণকলি’ খ্যাত তিয়াসা রায়কে ইদানিং প্রায়ই কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্রের সঙ্গে দেখা যায়। আর তা নজর কেড়েছে নেট-নাগরিকদেরও। ভোটের আগে মদন মিত্রের বাড়িতে হাজির হয়েছিলেন তিনি। ভোটে জেতার পর এই তিয়াসাকে নিয়েই দক্ষিণেশ্বর মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন। দুর্বারের খুঁটি পুজোতেও মদন মিত্রের সঙ্গী সেই তিয়াসা। ব্যস! শুরু হয়ে গেছে সমালোচনার ঝড়। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় খোলামেলা পোশাকে একটি ছবি শেয়ার করেন তিয়াসা। পোশাকের মধ্যে দিয়ে স্পষ্ট ফুটে উঠেছে ক্লিভেজ। আবেদন মাখানো সেই ছবিতে তিয়াসা পেয়েছেন ‘সেক্সি’,  ‘হট’, ‘উফফ! আগুন তো’-র মতো কমেন্ট। তবে তার মাঝেই কেউ কেউ আবার জানতে চেয়েছেন ‘মদনদা কই?’

তিয়াসা-র ইনস্টাগ্রাম পোস্ট।
তিয়াসা-র ইনস্টাগ্রাম পোস্ট।

মদন মিত্র আর তিয়াসা রায় ‘জুটি’ হিসেবে বেশ জনপ্রিয়তা পেয়েছেন সোশ্যাল মিডিয়ায়। প্রায়ই তাঁদের নিয়ে মজার মজার কমেন্ট করতে দেখা যায় নেটিজেনদের। যদিও সেসবে খুব একটা পাত্তা দিতে দেখা যায়নি কাওকেই। তিয়াসা পরদায় ফুল হাতা ব্লাউজ আর শাড়িতে দেখা দিলেও সোশ্যাল মিডিয়ায় আগুন ঝরানো ছবি পোস্ট করে থাকেন। একেবারে বোল্ড লুকে দেখা দেন নিজের অনুরাগীদের। তাই তো তাঁর ইনস্টাগ্রামে ফলোয়ার্সের সংখ্যাও বেশ ইর্ষণীয়! যদিও ‘মদনদা কই’ মন্তব্যে এখনও কোনও মন্তব্য করেননি অভিনেত্রী। ঠিক যেমন মদন মিত্রের ছায়াসঙ্গী হিসেবে তাঁকে প্রায় দেখা গেলেও সক্রিয় রজনীতিতে তাঁকে দেখা যায় না তেমন!  

বন্ধ করুন