বাংলা নিউজ > বায়োস্কোপ > টিআরপির তালিকায় প্রথম ‘কৃষ্ণকলি’, নিখিল-শ্যামাকে জোর টক্কর দিচ্ছে ‘মোহর’
জমে উঠেছে টিআরপির লড়াই 
জমে উঠেছে টিআরপির লড়াই 

টিআরপির তালিকায় প্রথম ‘কৃষ্ণকলি’, নিখিল-শ্যামাকে জোর টক্কর দিচ্ছে ‘মোহর’

  • অন্যদিকে শুরুতেই ছক্কা হাঁকাল খড়কুটো। স্টার জলসার এই সদ্য শুরু হওয়া ধারাবাহিক জায়গা করে নিয়েছে সেরা পাঁচে। 

কৃষ্ণকলি সিরিয়ালের ভক্তদের জন্য সুখবর । এই সপ্তাহের টেলিভিশন রেটিং পয়েন্ট তথা টিআরপির তালিকায় প্রথম স্থান ধরে রাখল নিখিল-শ্যামার পরিবার । মূলত অনেক দিন পর আসল সত্যের উদঘাটন এবং গল্পের প্রাণকেন্দ্র শ্যামার নাটকীয় প্রত্যাবর্তনের মশলাই ধারাবাহিকের গল্পের আকর্ষণ আরও বাড়িয়ে দিয়েছে বলেই অভিমত টেলি-বিশেষজ্ঞদের ।

অপর দিকে অভিনেত্রী সোনামণি সাহা এবং প্রতীক সেন অভিনীত ‘মোহর’ জোর টক্কর দিচ্ছে কৃষ্ণকলিকে ।স্টার জলসার এই ধারাবাহিক দখল করেছে দ্বিতীয় স্থান ।  মোহর এবং শঙ্খদ্বীপের অনস্ক্রিন রসায়নের দৌলতেই দর্শকদের টেনে রেখেছে এই সোপ অপেরা ।

 দিতিপ্রিয়া রায় অভিনীত পিরিয়ডিক ড্রামা ‘করুণাময়ী রানী রাসমণি’ দখল করেছে তৃতীয় স্থান । ইতিমধ্যেই লোকমাতার চরিত্রে তাঁর লার্জার দেন লাইফ অভিনয় সকলের নজর টেনেছে । এই ধারাবাহিকেও এই সপ্তাহে ব্যাপক টুইস্টের ব্যবহার দেখা গিয়েছে ।

অপর দিকে কৌশিক রায় ও তৃনা সাহা অভিনীত নবাগত ' খড়কুটো ' পেয়েছে চতুর্থ স্থান । যৌথ পরিবার , হালকা হাস্য রস ও ইমোশনের সাহায্যে প্লটের বুননে ইতিমধ্যেই দর্শকদের যথেষ্টভালোবাসা আদায় করে নিয়েছে এই ধারাবাহিক ।

এছাড়াও রেজওয়ান রাব্বানি শেখ ও দেব চন্দ্রিমা রায় অভিনীত ষ্টার জলসা চ্যানেলের সাঁঝের বাতি পঞ্চম স্থান দখল করেছে । চারুর ছদ্মবেশ এবং মিসমির কূটবুদ্ধির মসলায় নতুন আকষর্ণ এসেছে প্লটের আঙ্গিকে ।

আচমকাই সেরা পাঁচ থেকে অনেকখানি পিছিয়ে গিয়েছে শ্রীময়ী। স্টার জলসার এই ধারাবাহিক এই সপ্তাহে আটকে রইল অষ্টম স্থানে। নিরাশ করেছে জি বাংলা, স্টার জলসা-র পিরিয়ড ধারাবাহিক ‘কাদম্বিনী’। বাংলার প্রথম মহিলা চিকিৎসক, কাদম্বিনী গঙ্গোপাধ্যায়ের বায়োপিক নিয়ে দুই চ্যানেলে জোর টক্কর। রেটিংও তেমনটা হবে, আশা ছিল। তবে রিপোর্ট কার্ড বলছে অন্য কথা। 

এক নজরে দেখে নিন টিআরপির তালিকা-

সিরিয়ালকোন চ্যানেলএ সপ্তাহের রেটিংস্থান
কৃষ্ণকলিজি বাংলা ১২.৪প্রথম
মোহরস্টার জলসা ১১.১ দ্বিতীয়
করুণাময়ী রাণী রাসমনিজি বাংলা১০.৩তৃতীয়
খড়কুটোস্টার জলসা ১০.০চতুর্থ
সাঁঝের বাতিস্টার জলসা৯.৬পঞ্চম
বন্ধ করুন