বাংলা নিউজ > বায়োস্কোপ > Tiyasha Roy: ‘মস্ত জওয়ানি’ গানে এয়ারপোর্টে জমিয়ে নাচ শাশুড়ি-জামাইয়ের, তিয়াসার কাণ্ড দেখুন!
জামাইয়ের সঙ্গে জমিয়ে নাচ শ্যামার (ছবি-ইনস্টাগ্রাম) 
জামাইয়ের সঙ্গে জমিয়ে নাচ শ্যামার (ছবি-ইনস্টাগ্রাম) 

Tiyasha Roy: ‘মস্ত জওয়ানি’ গানে এয়ারপোর্টে জমিয়ে নাচ শাশুড়ি-জামাইয়ের, তিয়াসার কাণ্ড দেখুন!

  • টেলিপাড়ার ‘Coolest’ শাশুড়িমা শ্যামা, বলছেন নেটিজেনরা। 

পরনে লাল জাম্প স্যুট, পায়ে হাই হিলস, পনিটেল করে বাঁধা চুল- এই অবতারে তিয়াসাকে দেখে ‘কৃষ্ণকলি’ ভক্তরা চমকে যেতেই পারেন। তারপর যদি ‘মস্ত জওয়ানি’র (Pagal Kar Gayi Re) তালে তালে তিয়াসার নাচ দেখেন তাহলে আরও ঝটকা লাগবে। এয়ারপোর্টের মাঝে অনস্ক্রিন জামাই-কে পাশে নিয়ে সুপারহিট কওয়ালির রিমিক্স ভার্সনে উদ্দাম নাচ তিয়াসার (Tiyasha Roy)। যাঁরা 'কৃষ্ণকলি' ধারাবাহিক দেখেন না, তাঁরা শ্যামার পাশে অনিরুদ্ধকে নাচতে দেখলে অবশ্য ভুলেও তাঁকে জামাই বলে ভাববেন না! 

বর্তমান বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় নায়িকা তিয়াসা রায়। ‘কৃষ্ণকলি’ খ্যাত অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নাকি বেশ টালমাটাল, স্বামী সুবান রায়ের সঙ্গে বিচ্ছেদের জল্পনাও শোনা যাচ্ছে। যদিও তিয়াসার কথা,‘এই গল্প তো নতুন নয়। অনেক দিন ধরেই আমাদের নিয়ে এ সব শোনা যাচ্ছে'। কিন্তু রিয়েল লাইফে যাই হোক না কেন, রিল লাইফ নিয়ে আপতত মজে সকলের প্রিয় শ্যামা। অনস্ক্রিন জামাই রৌনাক দে ভৌমিককেকে (Raunak Dey Bhowmick) নিয়ে বারানসী যাওয়ার পথেই এয়ারপোর্টে নাচ জুড়ে দিলেন নায়িকা। ভিডিয়োর ক্যাপশনে তিয়াসা লিখেছেন, ‘এয়ারপোর্ট মস্তি’। 

কুড়ির কোঠাতেই পর্দায় মা ও শাশুড়িমা হয়েছেন তিয়াসা। অনেক অভিনেত্রীর এই নিয়ে নানান ছুঁৎমার্গ থাকে, সেই সবের ধার কাছ দিয়েও হাঁটেন না তিয়াসা। দিব্বি ছেলে-মেয়ে-জামাইকে নিয়ে পর্দা কাঁপাচ্ছেন তিয়াসা। বলা যেতেই পারে বাংলাট টেলিভিশনের ‘Coolest’ শাশুড়িমা শ্যামা। এই মুহূর্তে বারানসীতে পৌঁছেছেন তিয়াসা-রৌনাকরা, খুব সম্ভবত ‘কৃষ্ণকলি’র নতুন মোড়-এর শ্যুটিং-এর জন্যই বারানসীতে আগমন টিমের। 

শীঘ্রই নতুন টুইস্ট আসবে জি বাংলার এই সুপারহিট সিরিয়ালের গল্পে। আগামী ১৩ সেপ্টেম্বর থেকে সন্ধ‍্যা ৭টায় কৃষ্ণকলির স্লটে টেলিকাস্ট হবে ‘উমা’। অন্যদিকে সন্ধ্যা ৬-টায় সম্প্রচারিত হবে ‘কৃষ্ণকলি’। একই প্রযোজনা সংস্থার এই দুই ধারাবাহিকেই হিরো-র চরিত্রে থাকছেন নীল ভট্টাচার্য। ‘কৃষ্ণকলি’তে নিখিলের ট্র্যাক শেষ হচ্ছে না, অথচ উমা-র নায়ক হিসাবেও দেখা মিলবে নীলের। 

বন্ধ করুন