বাংলা নিউজ > বায়োস্কোপ > Tiyasha Roy: হট প্যান্টে ‘সেক্সি’ তিয়াসার তুমুল নাচ! ‘সানগ্লাস কি মদনদার’ প্রশ্ন নেটিজেনের
তিয়াসা রায়। 
তিয়াসা রায়। 

Tiyasha Roy: হট প্যান্টে ‘সেক্সি’ তিয়াসার তুমুল নাচ! ‘সানগ্লাস কি মদনদার’ প্রশ্ন নেটিজেনের

  • তিয়াসার নাচের জাদুতে ডুবেছেন অনেকেই!

পরদার ‘কৃষ্ণকলি’ তিয়াসা রায়ের নাচ দেখে চমকে উঠল দর্শক। কোথায় শাড়ি, ফুল হাতা ব্লাউজ, মাথায় ঘোমটা! এ যে পুরো ভালবদল। শ্যামবর্ণ, শান্ত মেয়েটাকে যে চেনাই যাচ্ছে না। হট প্যান্ট আর রানি কালারের চেকড শার্টে ইনস্টায় রিল ভিডিও দিয়েছেন তিয়াসা। যা দেখে চোখ কপালে উঠেছে সকলের। হয়েছে তুমুল চর্চাও। 

রিল লাইফের থেকে একেবারেই আলাদা তিয়াসা। বরং, বেশ ছটফটে। সব ধরনের পোশাক পরতেই যে ভালোবাসেন তা তাঁর সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যায়। ‘কৃষ্ণকলি’র শ্যামার লুকে যাঁকে দেখতে অভ্যস্ত দর্শক, তাঁর এই ভোলবদল চমকে দেয় সবাইকে। হামেশাই নিত্যনতুন ফটোশুট নিয়ে হাজির হন তিনি। রোজনামচার খবরও দিতে ভোলেন না সকলকে। 

ক'দিন আগে অনস্ক্রিন জামাইয়ের সঙ্গে নাচ করে রিল ভিডিও দিয়েছিলেন ইনস্টায়। আর এবার তিনি রিল ভিডিও দিলেন হোটেলের লবি থেকে। আস্থা গিলের সারা ইন্ডিয়া গানে রিল ভিডিওটি শ্যুট করেছেন তিয়াসা। চোখের লাল রোদ চশমা বিশেষ করে সকলের চোখ টেনেছে। একজন তো আবার জিজ্ঞাসাই করে ফেলেছেন, ‘সানগ্লাস কি মদনদা দিল?’

অভিনেতা সুবান রায়ের স্ত্রী তিনি। যদিও চলতি বছরের শুরুর দিকেই শোনা গিয়েছিল সুবান আর তাঁর দাম্পত্যে চিড় ধরেছে। এমনকী, এখন আর একসঙ্গে থাকেন না বলেও খবর। এমনকী, জন্মদিনে বন্ধুদের নিয়ে মন্দারমনি গিয়েছিলেন। সেখানেও ছিলেন না সুবান।

কামারহাটির বিধায়ক মদন মিত্রের বেশ কাছের মানুষ তিয়াসা। দু'জনকে ভোটের আগে বেশ কয়েকবার একসঙ্গে দেখা গিয়েছিল প্রচারে। এমনকী, ভোটে জেতার পরেও দক্ষিণেশ্বর মন্দিরে তিয়াসাকে নিয়েই পুজো দিতে গিয়েছিলেন মদন। কিছুদিন আগে খুঁটি পুজোতেও একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের।

বন্ধ করুন