বাংলা নিউজ > বায়োস্কোপ > Krishnakoli: মেয়ে চুরির দিকে নজর নেই, বেনারসের ঘাটে নাচে ব্যস্ত শ্যামা-নিখিল!
নিখিল-শ্য়ামা
নিখিল-শ্য়ামা

Krishnakoli: মেয়ে চুরির দিকে নজর নেই, বেনারসের ঘাটে নাচে ব্যস্ত শ্যামা-নিখিল!

  • লগান’ ছবির জনপ্রিয় গান ‘রাধা ক্যায়সে না জ্বলে’তে ঠুমকা লাগাতে ব্যস্ত শ্যামা-নিখিল! 

শীঘ্রই পর্দায় নিখিল এবং শ্যমার রসায়ন ফের দেখতে পাবে দর্শক। ধারাবাহিকের প্লট অনুযায়ী, খুব শিগগিরই নিখিলকে দেখা যেতে পারে বেনারসের তীরে। আপাতত হারিয়ে যাওয়া ছেলেকে খুঁজতে বেনারস গিয়েছেন শ্যামা। মুন্নি, শিবা, অনিরুদ্ধ, কৃষ্ণার শ্যামার সঙ্গে বেনারস সফরে। সেখানে গিয়ে বেনারসের চাচিকে খুঁজে পেয়েছে শ্যামা।

অন্যদিকে টুইস্ট নিখিলের চরম শত্রু অমরেন্দু চৌধুরীর লোক শ্যামার মেয়ে কৃষ্ণাকে তুলে নিয়ে গেছে। যা দেখে কার্যত স্পষ্ট, নিখিল ছুটে আসবেন বেনারসে তাঁর মেয়েকে বাঁচাতে। যদিও ধারাবাহিকে টানটান পর্বের শ্যুটিংয়ের ফাঁকে ফুরফুরে মেজাজে দেখা গেল নিখিল-শ্য়ামাকে। সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যক্টিভ দুজনে। নতুন রিল ভিডিয়ো তাঁদের দ্রুত গতিতে ভাইরাল। 

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন নীল। দেখা যাচ্ছে, বেনারসের ঘাটে বসে শ্যামার সাজ-পোশাক অবস্থায় তিয়াসার চুটিয়ে নাচ করছেন নীলের সঙ্গে। ব্যাকগ্রাউন্ডে বাজছে, ‘লগান’ ছবির জনপ্রিয় গান ‘রাধা ক্যায়সে না জ্বলে।’

কৃষ্ণকলি জুটির অফস্ক্রিন রোম্যান্স রীতিমতো মনে ধরেছে নেটিজেনের। ক্যাপশনে নীল লিখেছেন ‘রাধা ক্যায়সে না জ্বলে'। অভিনেত্রী তিয়াসাও এই ভিডিয়ো নিজের সামাজির মাধ্যমের দেওয়ালে শেয়ার করেছেন। 

 

 

বন্ধ করুন