বাংলা নিউজ > বায়োস্কোপ > সঙ্গীকে ছাড়া এক মুহূর্ত বাঁচাটাও বিরাট সাজা! গানে গানে বললেন ‘রাধারানি’ শ্রীময়ী

সঙ্গীকে ছাড়া এক মুহূর্ত বাঁচাটাও বিরাট সাজা! গানে গানে বললেন ‘রাধারানি’ শ্রীময়ী

শ্রীময়ী চট্টরাজ (ছবি-ইনস্টাগ্রাম) 

বিতর্ক ভুলে ফের সোশ্যালে ঝড় তুলছেন কাঞ্চন বান্ধবী শ্রীময়ী চট্টরাজ। 

বাংলা টেলিভিশনের পরিচিত মুখ শ্রীময়ী চট্টরাজ। কৃষ্ণকলি ধারাবাহিকের খলনায়িকার ‘কাতিল আদা’য় ফিদা অনেকেই। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ এই টেলি নায়িকা। যদিও কাঞ্চন বিতর্কের পর নেটমাধ্যম থেকে কিছুটা দূরত্ব বজায় রাখছেন ‘রাধারানি’। এর মাঝেই মঙ্গলবার সাত সকালে ইনস্টাগ্রামে ধরা পড়ল শ্রীময়ীর রোম্যান্টিক মেজাজ। 

আজকাল যখন ইনস্টাগ্রামে রিল ভিডিয়ো পোস্ট করছেন শ্রীময়ী,তখনই তাঁর ঠোঁটে প্রেমের গান, যা দেখে অনেকেই বলছেন অভিনেত্রীর মনে বসন্তের রঙ লেগেছে। এদিন গাড়িতে বসেই ‘তু তু হ্যায় ওহি দিল নে জিসে আপনা কহা’ গানের সঙ্গে ঠোঁট মেলালেন শ্রীময়ী। বলেই ফেললেন- ‘অব তো ইয়ে জিনা তেরে বিন হ্যায় সাজা’। 

ভিডিয়োতে হলুদ রঙা টপ আর বাঘছাল স্কার্ফ গলায় পাওয়া গেল শ্রীময়ীকে, মাথায় একই ধরণের ব্যান্ডানা লাগানো। চোখে কাজল নেই, কিন্তু ঠোঁটে গোলাপি রঙা লিপস্টিক আর হালকা মেকআপ, তবে রূপসজ্জা না ভালোবাসা কিসের জেল্লা ফুটে উঠছে তাঁর চোখেমুখে, তা নিয়ে ধন্দে নেটিজেনরা!ভালবাসার সঙ্গী ছাড়া তিনি একেবারেই অসম্পূর্ণ, তাই বলে বসলেন গানে গানে।

দিন কয়েক আগে তিনি গানে গানে বলেছেন, ‘আপনি আজিকে যবে শুধাইছ আসি,কেমনে প্রকাশি কব কত ভালোবাসি’। আবার কখনও ঘোষণা করেছেন, ‘আমার এই বাজে স্বভাব কোনওদিন যাবে না’। 

গত মাসেই প্রকাশ্যে এসেছে কাঞ্চন মল্লিকের দাম্পত্য সম্পর্কের তিক্ততার কথা। তৃণমূলের তারকা বিধায়ক ও তাঁর স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের মাঝে তৃতীয় ব্যক্তি হিসাবে উঠে আসে শ্রীময়ী চট্টরাজের নাম। তবে ছোটপর্দার ‘রাধারানি’ প্রথম থেকেই এই গুঞ্জনকে মিথ্যা রটনা বলে উড়িয়ে দিয়েছেন। জোর গলায় তাঁর বার্তা ‘আমরা অভিনয় করি বলে এতো সস্তা, ঘর-ভাঙানি?' কাঞ্চন মল্লিককে নিজের মেন্টর বলে দাবি করলেও প্রেম সম্পর্কের কথা উড়িয়ে দিয়েছেন শ্রীময়ী। একই সুর কাঞ্চনের গলাতেও, শ্রীময়ী তাঁর দীর্ঘদিনের পরিচিত তবে প্রেম সম্পর্কের কোনও প্রশ্নই উঠে না স্পষ্ট জানিয়েছেন তারকা বিধায়ক।

বন্ধ করুন