বাংলা নিউজ > বায়োস্কোপ > অমানবিক! দিলীপ কুমারের শেষযাত্রায় পাপারাৎজিদের ওপর রেগে আগুন হয়েছিলেন কৃতি
দিলীপ কুমারের শেষযাত্রায় পাপারাত্জিদের ওপর চটেছিলেন কৃতী।( ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
দিলীপ কুমারের শেষযাত্রায় পাপারাত্জিদের ওপর চটেছিলেন কৃতী।( ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

অমানবিক! দিলীপ কুমারের শেষযাত্রায় পাপারাৎজিদের ওপর রেগে আগুন হয়েছিলেন কৃতি

দিলীপ কুমারের শেষযাত্রায় পাপারাৎজিদের ওপর দারুণ চটেছিলেন কৃতী শ্যানন। সোশ্যাল মিডিয়ায় একটি লম্বা নোট লেখার মাধ্যমে অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন সেকথা।

দিলীপ কুমারের শেষযাত্রায় পাপারাৎজিদের ওপর দারুণ চটেছিলেন কৃতী শ্যানন। যেভাবে কিংবদন্তি তারকার শেষযাত্রার ভিডিও তুলতে ব্যস্ত ছিল পাপারাৎজিদের দল, এককথায় তা অত্যন্ত অমানবিক মনে হয়েছে এই বলি-সুন্দরীর। ভিডিওতে তাঁদের হাঁকডাক, চিৎকার, হাসি ঠাট্টাও ধরা পড়েছে যা দেখে বিরক্ত নয়, রীতিমতো রেগে গেছিলেন কৃতী। সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছিলেন সেকথা।

দিলীপ কুমারের শেষযাত্রায় হেন্ কান্ড দেখে পাপারাৎজিদের উদ্দেশে 'বিনীত অনুরোধ' শীর্ষক একটি লেখা লিখেছিলেন এই বলি-অভিনেত্রী। প্রথমত কোনও তারকার শেষযাত্রা যেন আর 'কভার' না করা হয় সেই আর্জি জানিয়েছিলেন তিনি। কাটা কাটা শব্দে তিনি লিখেছিলেন যে প্রথমত কারও শেষযাত্রা পর্দায় দেখানোটা একেবারেই উচিত নয়। সে সাধারণ মানুষ হোক কিংবা তারকা। এই ব্যাপার যেমন শোকের তেমনই মৃত ব্যক্তির পরিবারের কাছে অত্যন্ত ব্যক্তিগত ব্যাপার। তবে একান্তই যদি সেই মুহূর্ত 'কভার' করতেই হয় পাপারাৎজিদের তবে তাঁরা যেন অন্তত কোনও শব্দ না করেন। 'দিলীপ সাহাব' এর ওই শেষযাত্রায় এতটাই হাঁকডাক, হাসি ঠাট্টা চলছিল যা দেখে স্তম্ভিত হয়ে গেছিলেন কৃতী।

কৃতীর সেই পোস্ট।( ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
কৃতীর সেই পোস্ট।( ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

এখানেই না থেমে তিনি আরও বলেন, ' আমি জানি আজকের সময় দাঁড়িয়ে খবর করাটা কতটা জরুরি। তবে তার মানে ইটা মোটেই নয় যে নূন্যতম ভদ্রতা, মানবিকতা স্রেফ কাজের খাতিরে আমরা বিসর্জন দেব।' নিজের বক্তব্য শেষে অভিনেত্রীর সংযোজন, 'আমি জানি না এর ফলে কোনও পরিবর্তন আসবে কি না। আমার মনে হয়েছিল যা হয়েছে, যেভাবে হয়েছে ভীষণ অন্যায় হয়েছে। তাই প্রতিবাদ জানিয়েছি আর বেশ করেছি!' 

বন্ধ করুন