বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: মাস্কে মুখ ঢেকে বিমানের ইকোনমি ক্লাসে কৃতি! ‘সবটাই পিআর স্টান্ট’, হল ট্রোলিং

Viral Video: মাস্কে মুখ ঢেকে বিমানের ইকোনমি ক্লাসে কৃতি! ‘সবটাই পিআর স্টান্ট’, হল ট্রোলিং

ট্রোলড কৃতি

Kriti Sanon's Viral Video: দীপিকার পর এবার কৃতি! বিজনেস ক্লাস ছেড়ে ইকোনমিতে চড়ে মুম্বই থেকে ইন্দোর গেলেন নায়িকা। নেটপাড়ায় ভাইরাল সেই ভিডিয়ো। 

দীপিকা পাড়ুকোনের পর কৃতি শ্য়ানন! বিজনেস ক্লাসের বদলে বিমানের ইকোনমিতে ট্রাভেল করতে করতে দেখা গেল ‘ভেড়িয়া’ নায়িকাকে। কাঁধ থেকে খুলে পড়ছে গোলাপি রঙা সার্গ, মাস্কে মুখ ঢেকে প্লেনের ইকোনমি ক্লাসের মধ্য়ে হেঁটে নিজের সিটের দিকে এগিয়ে যেতে দেখা গেল কৃতি শ্য়াননকে। নায়িকার পরনে সাদা রঙা পোশাক, হাতে জলের বোতল আর আইফোন। বর্তমানে এই ভিডিয়ো তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

সেলিব্রিটি আচরণ ঝেড়ে ফেলে বিমানের ইকোনমি ক্লাসে কৃতির যাত্রা দেখে অবাক অনেকেই। কৃতিকে কাছ থেকে দেখে উচ্ছ্বসিত যাত্রীদের অনেকেই, সুযোগ বুঝে ভিডিয়ো করতে ছাড়েননি অনুরাগীরা। প্রশ্ন হল কোথায় যাচ্ছিলেন কৃতি? 

আরও পড়ুন-‘...চেঙ্গিজ বক্স অফিসে ১৪ লাখ কালেকশন করেছে’, রাণার পোস্ট দেখে রাগল জিৎ ভক্তরা,ট্রোলের বন্যা

মুম্বই এয়ারপোর্ট থেকে ইন্দোর যাওয়ার পথে ফ্রেমবন্দি হন কৃতি। ইনস্টাগ্রাম স্টোরিতে ইন্দোর থেকে ছবি পোস্ট করেছেন নায়িকা। মিমি অভিনেত্রী লেখেন, ‘উফ শান্তি পেলাম… পোহা (চিঁড়ে), জিলিপি তো খেতেই হবে ইন্দোর এলে’।

ইন্ডিগোর বিমানে নায়িকার ভাইরাল ভিডিয়ো দেখে অনেকেই প্রশংসা করেছেন কৃতি। তবে ট্রোল করতেও ছাড়েনি নেটপাড়ার একাংশ। কেউ গোটাটাকেই ‘পিআর স্টান্ট’ বলে উল্লেখ করেছেন, আবার কেউ লিখেছেন, ‘যে পরিমাণে কৃতির ছবি ফ্লপ করছে তাতে শীঘ্রই ওকে বাসে ট্রাভেল করতে হবে’। আবার কেউ কেউ মনে করিয়েছেন, ইন্ডিগোর ডোমেস্টিক বিমানে ফার্স্ট ক্লাস বা বিজনেস ক্লাস বলে কিছুই হয় না।

<p>জিলিপিতে কামড়</p>

জিলিপিতে কামড়

প্রসঙ্গত, কৃতির শেষ দুই বক্স অফিস রিলিজ ‘শেহজাদা’ ও ‘ভেড়িয়া’ ফ্লপের তকমা পেয়েছে। আগামিতে প্রভাসের সঙ্গে ‘আদিপুরুষ’ ছবিতে দেখা যাবে তাঁকে। শুরু থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে এই ছবি। ‘আদিপুরুষ’তে সীতার চরিত্রে রয়েছেন কৃতি। এছাড়াও কৃতির ঝুলিতে রয়েছে গণপত। এই ছবিতে ফের একবার টাইগার শ্রফের সঙ্গে জুটি বাঁধবেন ‘হিরোপন্তি’ নায়িকা। দিন কয়েক আগেই শাহিদ কাপুরের সঙ্গে একটি ছবির শ্যুটিং শেষ করেছেন কৃতি, এখনও ঠিক হয়নি ছবির নাম। এছাড়াও তাবু ও করিনার সঙ্গে ‘দ্য ক্রিউ’ ছবিতে দেখা যাবে কৃতিকে। মিমি-র পর আবারও নারীকেন্দ্রিক ছবিতে থাকছেন কৃতি।

আরও পড়ুন-‘মুভ অন করার সময়’, গাঁটছড়ার জার্নিতে ইতি টানলেন শোলাঙ্কি! হতাশ খড়ির ভক্তরা

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

কলকাতা–ঢাকা মৈত্রী এক্সপ্রেস বাতিল ঘোষণা করল রেল, ভাড়ার অর্থ ফেরত কোন শর্তে?‌ উঠল নিষেধাজ্ঞা! সরকারি কর্মীরা RSS কর্মকাণ্ডে দিতে পারবেন যোগ, সরব বিরোধীরা MLC 2024: রশিদের ঘূর্ণিতে থমকে গেল নাইট রাইডার্স, চার উইকেটে জিতে প্লে-অফে MI অপারেশনের পর শরীর থেকে বের করা হয়নি সুচ, কাঠগড়ায় ডাক্তার, দিতে হবে ক্ষতিপূরণ ‘মন্ত্রকের সামনেও বসাবেন?’ অবৈধ হকার নিয়ে প্রশাসনকে তুলোধোনা বোম্বে হাইকোর্টের ‘উনি মালদার আম-আমসত্ত্ব কিছুই পাবেন না’ মমতাকে তোপ কংগ্রেস-বিজেপির জার্মানিতে পাক দূতাবাসে দুুষ্কৃতী হামলা, ছোড়া হল পাথর, নিন্দায় সরব পাকিস্তান ঝড়ের গতিতে বাড়ছে চাঁদিপুরা ভাইরাস, কেন সব থেকে বেশি আক্রান্ত হচ্ছে শিশুরা গত ছ'বার বাজেট অধিবেশনে অর্থমন্ত্রীর বাজেট-স্পেশ্যাল লুক ইউটিউবে লাইভ খাবার খাচ্ছিলেন মহিলা, ভিডিয়ো চলাকালীন হঠাৎই মারা গেলেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.