বাংলা নিউজ > বায়োস্কোপ > 'আগে তোমার জন্য লড়ছিল, আর এখন..', সুশান্তের স্মরণে রহস্যজনক ইনস্টা পোস্ট কৃতীর
এক সময় এই জুটির প্রেম নিয়ে কম চর্চা হয়নি (ছবি-ইনস্টাগ্রাম)
এক সময় এই জুটির প্রেম নিয়ে কম চর্চা হয়নি (ছবি-ইনস্টাগ্রাম)

'আগে তোমার জন্য লড়ছিল, আর এখন..', সুশান্তের স্মরণে রহস্যজনক ইনস্টা পোস্ট কৃতীর

  • 'এই লড়াই যেন আর তোমাকে ঘিরে নয়। এটা ওদেরকে ঘিরে। হয়ত বরবার সেটাই ছিল’, সুশান্তকে মনে করে এমনই রহস্যমাখা পোস্ট লিখলেন কৃতী। নিশানায় কঙ্গনা? 

সুশান্ত সিং রাজপুতের জীবনে প্রেমের জোয়ার এসেছে বারবার। তবে সবটাই হয়ত ক্ষণস্থায়ী। অঙ্কিতার সঙ্গে প্রেম সম্পর্কে ইতি টানার পর দীর্ঘ একটা সময় ধরে কৃতী শ্যাননের সঙ্গে সুশান্তের প্রেম সংবাদমাধ্যম শিরোনামে থেকেছে। তবে এই সম্পর্কে সিলমোহর দেননি কেউই। সুশান্তের মৃত্যুর পরেও এই জল্পনা কম হয়নি। অভিনেতার মৃত্যুর পর হাতে গোনা যে কয়েকজন তারকা তাঁর শেষকৃত্যে হাজির ছিলেন তাঁর মধ্যে অন্যতম কৃতী শ্যানন।

সুশান্তের মৃত্যুর পর মিডিয়া ও সোশ্যাল মিডিয়ার ভূমিকা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন কৃতী। আর বৃহস্পতিবার রাতে ইনস্টাগ্রামে এক রহস্যজনক পোস্ট লিখলেন নায়িকা। না,সেখানে কারুর নাম লেখেননি অভিনেত্রী। তবে কৃতীর এই পোস্ট যে সুশান্তকে ঘিরে তা নিয়ে কোনও প্রশ্নের অবকাশ নেই। তিনি সেই পোস্টে লেখেন- সুশান্তের ন্যায়বিচারের লড়াইটা ধীরে ধীরে কেমন অন্য মানুষদের মধ্যেকার লড়াইয়ের কারণ হয়ে দাঁড়াল, তারপর তাঁদের ন্যায়বিচারের লড়াই হয়ে গেল। আর এখন হয়ত সেই মুখ্য, ধীরে ধীরে সুশান্তের ন্যায়বিচারের লড়াই গৌণ হয়ে যাচ্ছে। 

কৃতী লেখেন- ‘ওরা তোমার জন্য লড়াই করে। তারপর ওরা একে অপরের সঙ্গে লড়াই করে। একটা না থামা ঝামেলা… এটা যেন আর তোমাকে ঘিরে নয়। এটা ওদেরকে ঘিরে। হয়ত বরবার সেটাই ছিল’।

কারুর নাম উল্লেখ না করলেও নেটিজেনদের দাবি কঙ্গনা রানাওয়াতকে ইশারা করেই এই রহস্যজনক পোস্টটি লিখেছেন কৃতী। যদিও অনেক সুশান্ত ভক্তদের মতেই, কঙ্গনার অন্তত হিম্মত আছে নাম নিয়ে সামনে থেকে কথা বলবার। তাঁরা কৃতীকে অনুরোধ করে 'রহস্যজনক পোস্ট না লিখে নাম নিয়েই পোস্ট লিখে ফেল'।

নিমেষেই ভাইরাল হয়ে যায় এই পোস্ট। প্রায় ৪ লক্ষ লাইক পড়ে কৃতী শ্যাননের এই পোস্টে। আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, রাধিকা মদন, প্রীতি জিন্টা, অর্জুন কাপুর সকলেই লাইক নিয়ে সমর্থন জানান কৃতীর বক্তব্যকে।

দিন কয়েক আগেই কৃতীর সুরে সুর মিলিয়েই সুশান্তের সোনচিড়িয়া কো-স্টার মনোজ বাজপেয়ী বলিউড হাঙ্গামাকে বলেন, যা ঘটছে তা দেখে আমার মনে হচ্ছে না কেউ ওঁর কথা ভেবে শোকপ্রকাশ করছে। প্রতি ঘন্টায় প্রত্যেক আলোচনার বিষয় বদলে যাচ্ছে। এটা দুর্ভাগ্যজনক। এই কয়েক মাসে যা দেখলাম, তাতে আমি এখন যাই বলি না কেন, লোকে অন্য মানে খুঁজে নেবে। কত মানুষের কত রকম উদ্দেশ্য রয়েছে, সকলে সেইরকম ভাবেই এই বক্তব্যকে দেখবে যেমনটা তাদের স্বার্থসিদ্ধির জন্য প্রয়োজন। তাহলে এখানে সুশান্ত কোথায়? আমার তো এখনও বিশ্বাস হয় না ও আর নেই!'

সুশান্তের মৃত্যুর রেশ ধরে শুরু কঙ্গনা বনাম মহারাষ্ট্র সরকারের লড়াই নিয়ে প্রকাশ্যে ক্ষোভ প্রকাশ করেছিলেন অভিনেত্রী কাম্যা পাঞ্জাবিও। তিনি লেখেন, সবটা শুরু হয়েছিল জাস্টিস অফ এসএসআর দিয়ে, তারপর জাস্টিস ফর কঙ্গনা-আর এখন জাস্টিস ফর রবি কিষাণ, কাল অন্য কেউ হবে, তারপর আরও অন্য কেউ। এখানে সুশান্ত কোথায়?'

বন্ধ করুন