বাংলা নিউজ > বায়োস্কোপ > কৃতিকে 'লেডি আমির খান' বলে ডাক, শোনামাত্রই অভিনেত্রীর জবাব, 'চাপে ফেলবেন না’
আমিরের সঙ্গে তুলনা করা হল কৃতি শ্যাননকে। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

কৃতিকে 'লেডি আমির খান' বলে ডাক, শোনামাত্রই অভিনেত্রীর জবাব, 'চাপে ফেলবেন না’

  • কৃতি শ্যাননকে জিজ্ঞেস করা হয়েছিল তাঁকে 'লেডি আমির খান' বলা যেতে পারে কি না। শোনামাত্রই পাল্টা জবাব দিয়েছেন তিনি।

'মিমি' ছবিতে দুরন্ত অভিনয়ের জন্য দর্শক ও সমালোচক দুইয়ের তরফেই তারিফ কুড়িয়েছেন কৃতি শ্যানন। ছবিতে একজন গর্ভদাত্রী মা অর্থাৎ সারোগেট মাদার-এর চরিত্রে দেখা গেছিল কৃতিকে। পর্দায় নিজের চরিত্রকে আরও বিশ্বাসযোগ্য করে তোলার জন্য ১৫ কেজি ওজন পর্যন্ত বাড়িয়েছিলেন এই বলি-সুন্দরী! এরপরেই কৃতির এই কীর্তিকে কুর্ণিশ জানিয়ে জিজ্ঞেস করা হয়েছিল তাঁকে 'লেডি আমির খান' আখ্যা দেওয়া যেতে পারে কি না। শোনামাত্রই পাল্টা জবাব দিয়েছেন তিনি।

ইন্ডিয়া টুডে-কে সাক্ষাৎকার দেওয়ার সময় তাঁর এই উদ্দেশে এই প্রশ্ন রাখা হয়। সঙ্গে সঙ্গে বলি-নায়িকার জবাব, 'না, না, একদম না। আমাকে এসব বলে চাপে ফেলবেন না। আমার পক্ষে আমির স্যারকে ছোঁয়া এখনও বহু দূরের বিষয়'। সামান্য থেমে কৃতি আরও বলেন, 'তবে হ্যাঁ, এ ব্যাপারে একটি কথা বলতে চাই। মিমি-র জন্য খুব খেটেছিলাম। আর কোনও চরিত্রে বিশ্বাসযোগ্য করে তোলার জন্য যখন আপনি আপ্রাণ চেষ্টা করেন এবং দর্শকের তা ভালো লাগে সেটাই সবথেকে বড় পাওয়া। একজন শিল্পীর পক্ষে সেটা দারুণ তৃপ্তিদায়ক, এটুকু বলতে পারি!'

প্রসঙ্গত, বেশ কয়েক মাস আগে নিজের শরীরচর্চার একটি ভিডিয়ো পোস্ট করেন কৃতি। ক্যাপশনে লেখেন,'মিমির জন্য ১৫ কেজি ওজন বাড়ানো নিঃসন্দেহে চ্যালেঞ্জ ছিল আমার কাছে। কিন্তু পরবর্তী সেটা ঝরানো মুখের কথা নয়'। কৃতি আরও জানিয়েছিলেন তিন মাসে ১৫ কেজি ওজন বাড়িয়েছিলেন তিনি। সেই সময়ে কোনওরকম ব্যায়ামের ধারেকাছে ঘেঁষেননি তিনি। এমনকি সামান্য যোগব্যায়ামও করেননি। তাই ফের ওজন ঝরানোর সময় যখন শরীরচর্চা শুরু করলেন ততদিনে তাঁর ফার্নেস ঠেকেছিল তলানিতে। ফের শূন্য থেকে শুরু করতে হয়েছিল তাঁকে।

প্রসঙ্গত, এইমুহূর্তে ভেড়িয়া, আদিপুরুষ, গণপথ, বচ্চন পান্ডে, হাম দো অউর হামারা দো এর মতো একগুচ্ছ ছবি রয়েছে এই বলি-নায়িকার ঝুলিতে।

 

বন্ধ করুন