বাংলা নিউজ > বায়োস্কোপ > ম্যানির মধ্যে ফের তোমাকে জীবন্ত দেখলাম..দিল বেচারা দেখে কান্নায় ভেঙে পড়লেন কৃতী
ইটস নট সেরি… লিখলেন কৃতী 
ইটস নট সেরি… লিখলেন কৃতী 

ম্যানির মধ্যে ফের তোমাকে জীবন্ত দেখলাম..দিল বেচারা দেখে কান্নায় ভেঙে পড়লেন কৃতী

  • ‘ইটস নট সেরি (ওকে)! আর এটা আমি কোনওদিনও মেনে নিতে পারব না… আবারও আমার মন ভেঙে দিলে..',সুশান্তের উদ্দেশে আবেগঘন বার্তা কৃতি শ্যাননের। 

ট্রেলার মুক্তির দিনই কৃতী লিখেছিলেন খুব কঠিন হবে দিল বেচারা দেখা। তবুও সুশান্তের জন্য এই কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে নিজেকে তৈরি করছেন তিনি। দিল বেচারা দেখে সুশান্তের উদ্দেশে আবেগঘন বার্তা তাঁর রাবতা কো-স্টার তথা একসময়ের চর্চিত বান্ধবী কৃতী শ্যাননের। সুশান্তের ছবির ডায়লগ ধার করে কৃতী বললেন, ‘ইটস নট সেরি (ওকে)’। হ্যাঁ, সুশান্তের চলে যাওয়াটা এক্কেবারেই ঠিক নয়, ঠিক হতে পারে না!

ছবির এন্ড ক্রেডিটের আগে টিম দিল বেচারা শ্রদ্ধার্ঘ জানিয়েছে তাঁদের আদরের ম্যানিকে। সেই ঝলক শেয়ার করে ইনস্টাগ্রামে হৃদয় নিংড়ানো পোস্ট লিখলেন কৃতী। নায়িকা লেখেন, ‘ইটস নট সেরি (ওকে)! আর এটা আমি কোনওদিনও মেনে নিতে পারব না… আবারও আমার মন ভেঙে দিলে.. ম্যানির মধ্যে আমি আবার তোমাকে জীবন্ত হতে দেখলাম…কত মুহূর্তে..আমি জানি ঠিক কোথায় কোথায় ম্যানির মধ্যে তুমি নিজের একটা অংশ রেখে গেলে.. আর অবশ্যই প্রত্যেক বারের মতো তোমার সবচেয়ে ম্যাজিক্যাল দিকটা ছিল তোমার নিস্তব্ধতা…যেখানে তুমি কিছুই বলনি কিন্তু অনেককিছু বলেছে!’

পরিচালক মুকেশ ছাবরার উদ্দেশ্যে কৃতি লেখেন, 'আমি জানি এই ছবিটা তোমার কাছে অনেক বেশি অর্থবহ, আমারা যা ভাবছি তার চেয়ে অনেক বেশি….তোমার প্রথম ছবিতেই আমাদের অনেকরকম ইমোশনের সাক্ষী করে দিলে তুমি! তোমার এবং সঞ্জনার সফর আগামিদিনে সুন্দর হোক!

ছবিতে সুশান্ত অভিনীত ম্যানি এবং সঞ্জনা অভিনীত কিজি চরিত্রটির ‘কোড ওয়ার্ড’ সেরি। সবকিছু ঠিক আছে এটা বোঝাতেই সেরি শব্দটা ব্যবহার করত তাঁরা দুজনে। ছবির শেষ ডায়লগেও রয়েছে সেরি। সব শেষে ম্যানি কিজির উদ্দেশে এই কথায় বলে ‘সেরি কিজি বাসু?'

মুকেশ ছাবরা কৃতীর এই পোস্টে কৃতজ্ঞতা জানিয়ে লেখেন, ধন্যবাদ, সঙ্গে জুড়ে দেন অনেকগুলো হার্টের ইমোজি।

বন্ধ করুন