বাংলা নিউজ > বায়োস্কোপ > উন্মুক্ত ক্লিভেজ আর উরু,১৩ হাজারি স্লিট ড্রেসে বোল্ড লুকে উষ্ণতা ছড়াচ্ছেন কৃতী
কৃতী শ্যানন
কৃতী শ্যানন

উন্মুক্ত ক্লিভেজ আর উরু,১৩ হাজারি স্লিট ড্রেসে বোল্ড লুকে উষ্ণতা ছড়াচ্ছেন কৃতী

  • 'সালসার জন্য কেউ প্রস্তুত?' প্রশ্ন কৃতীর। উত্তর না দিয়ে থাকতে পারলেন না বিগ বি।

উন্মুক্ত বক্ষ বিভাজিকা, থাই পর্যন্ত চেরা ম্যাক্সি ড্রেসে সামাজিক মাধ্যমে উষ্ণতার পারদ চড়ালেন অভিনেত্রী কৃতী শ্যানন। সামার লুকে বোল্ড অবতারে ধরা দেন তিনি। সামাজিক মাধ্যমে কৃতির এই নয়া লুক নজর কেড়েছে নেটিজেনদের। 

সম্প্রতি, গ্রীষ্মের ফ্যাশন হিসেবে সরু স্ট্র্যাপের ম্যাক্সি ড্রেসে ধরা দেন কৃতী। মাল্টি কালার প্রিন্টেড পোশাকে বিচ ফ্যাশন অথবা যে কোনো ডিনার ডেটের কৃতীর এই ক্যাজুয়াল লুক বেশ ফ্যাশনেবল। ডিজাইনার প্রীতি জৈন নৈনিটাহা কালেকশনের নিমুহা ব্র্যান্ডের এই পোশাক। তাঁর লুক স্টাইলিস্ট সুক্রীতি গ্রোভার। ছবির ক্যাপশনে কৃতী লিখেছেন,'সালসার জন্য কেউ প্রস্তুত?'

কৃতীর মতো এই লুক পেতে হলে আপনাকে পকেট থেকে খসাতে হবে ১২ হাজার ৮০০ টাকা। গ্রীষ্মের দাবদাহ গরমেও কৃতীর এই লুক কিন্তু বেশ স্বাচ্ছন্দ্য। অভিনেত্রীর এই লুককে যথেষ্ট প্রশংসা করেছেন বলিউডের একাধিক তারকারাও। প্রশংসা করেছেন খোদ বিগ বি।

আপতত ‘আদিপুরুষ’এর শ্যুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী। ছবিতে তাঁর পাশাপাশি অভিনয় করছেন বাহুবলি তারকা প্রভাস এবং সানি সিং। এছড়াও, বরুণ ধাওয়ানের সঙ্গে ‘ভেডিয়া’ ছবিও হাতে রয়েছে কৃতীর। অক্ষয় কুমারের বিপরীতে বচ্চন পান্ডেতে অভিনয় করবেন তিনি। 

বন্ধ করুন