বাংলা নিউজ > বায়োস্কোপ > নাতাশাকে বিয়ের পর বদলে গেছেন বরুণ ধাওয়ান! অভিযোগ কৃতী শ্যাননের?
কৃতীর সঙ্গে ভেড়িয়া তে দেখা যাবে বরুণকে। 
কৃতীর সঙ্গে ভেড়িয়া তে দেখা যাবে বরুণকে। 

নাতাশাকে বিয়ের পর বদলে গেছেন বরুণ ধাওয়ান! অভিযোগ কৃতী শ্যাননের?

  • ২০১৫ সালে রোহিত শেট্টির দিলওয়ালের পর ফের একবার বরুণ-কৃতী জুটি বেঁধেছেন ভেড়িয়াতে।

অভিনেত্রী কৃতী শ্যাননকে শীঘ্রই বরুণ ধাওয়ানকে সঙ্গে হরর-কমেডি ছবি ‘ভেড়িয়া’তে দেখাতে যাবে। এর আগে ২০১৫ সালে ‘দিলওয়ালে’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন দুজনে। 

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে কৃতী জানিয়েছেন, ফ্যাশন ডিজাইনার নাতাশা দালালের সঙ্গে বিয়ের পর কীভাবে বরুণের মধ্যে পরিবর্তন এসেছে। সে আগের থেকে এখন অনেক পরিণত হয়েছে। 

অভিনেত্রী জানিয়েছেন, তাঁরা দুজনে প্রায় ৬ বছর ধরে একসঙ্গে কাজ করেছে। তাঁর মতে, দিন দিন অভিনেতা হিসেবে এবং ব্যক্তিগত জীবনে দুজনেই বেশ পরিত হয়েছে। তবে বিয়ের পরও বরুণ একই রয়েছে। শুধু আগের তুলনায় একটু পরিণত হয়েছে। ভেড়িয়াতে একসঙ্গে শেষ কাজ করেছেন তাঁরা। দুজনেই খুব মজা করে ছবিটা করেছেন।

চলতি বছরের শুরুতে দীর্ঘ দিনের বান্ধবী নাতাশা দালালের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন বরুণ ধাওয়ান। আলিবাগে বসেছিল তাঁদের বিলাশবহুল বিয়ের আসর। দুই পরিবার এবং ঘনিষ্ঠদের উপস্থিতিতে বিয়ে সারেন তাঁরা। 

সম্প্রতি ভেড়িয়ার শ্যুটিং শেষ হয়েছে। বরুণ এবং কৃতীর আগামী ছবি  হরর-কমেডির মিশেলে ‘ভেড়িয়া’। ছবির পরিচালনা করছেন অমর কৌশিক। নেকড়েমানব বা ওয়ারউলফের চরিত্রে দেখা যাবে বরুণকে। ২০১৯ সালে বালা এবং স্ত্রী-র মতো ব্লকবাস্টার ছবি দর্শকদের উপহার দিয়েছেন তিনি। ২০২২ সালে ১৪ এপ্রিল ছবি মুক্তির কথা রয়েছে এই ছবির।

 

বন্ধ করুন