বাংলা নিউজ > বায়োস্কোপ > Kriti Sanon: লাল লেহেঙ্গা, নাকে নথ! ইয়ামির মতো চুপিচুপি বিয়ের পিঁড়িতে সুশান্তর প্রাক্তন কৃতি?

Kriti Sanon: লাল লেহেঙ্গা, নাকে নথ! ইয়ামির মতো চুপিচুপি বিয়ের পিঁড়িতে সুশান্তর প্রাক্তন কৃতি?

বিয়ের সাজে কৃতি শ্যানন। 

সত্যি কি বিয়েটা সেরে ফেললেন এই বলি নায়িকা?

বলি-নায়িকাদের ব্রাইডাল লুকের এক ঝলক পাওয়ার অপেক্ষায় মুখিয়ে থাকেন সকলে। করিনা থেকে অনুষ্কা, সোনম থেকে দীপিকা-- পছন্দের নায়িকার বিয়ের সাজ কপি করেছেন বহু কন্যে। আর তাই তো রাতারাতি ভাইরাল হল কৃতি শ্যাননের ছবি। মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করলেন কৃতি। যেখানে তাঁর দেখা মিলল কনের বেশে। ডিজাইনার মণীশ মলহোত্রার ডিজাইন করা লাল লেহেঙ্গা পরেছেন কৃতি। মাথায় টিকলি, নাকে বড় নথ। কপালে আবার কলকা কাটা রয়েছে। আর তারপর থেকেই প্রশ্ন উঠছে আরেক বলি নায়িকা ইয়ামির মতোই চুপিচুপি বিয়েটা সেরে ফেললেন নাকি সুশান্তের প্রাক্তন প্রেমিকা?। 

মণীশ মালহোত্রের নতুন ব্রাইডাল কালেকশনের মুখ কৃতি। আর সেটারই ফোটোশ্যুট করে নিজের সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছিলেন অভিনেত্রী। যা ভাইরাল হয়েছে নিমেষে। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই বেশ আলোড়ন সৃষ্টি করেছে সেই ছবি।

ডিজাইনার মণীশ মলহোত্রার অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার করা হয়েছিল ছবিগুলো সোমবার রাতেই। লেখা হয়েছিল, প্রথাগতভাবে চলে আসা জরদৌসি কাজের লেহেঙ্গার ওপর আধুনিকতার ছাপ ফেলা হয়েছে। যা যে কোনও কনেকে বিয়ের পোশাক আমাদের এখান থেকে বেছে নিটে উৎসাহ দেবে। 

‘মিমি’ অভিনেত্রীর এই লুকের প্রশংসা করেছেন বলি তারকারাও। আর কৃতির অনুরাগীরা তো আছেনই। ছবিতে লাইক আর কমেন্টের বন্যা। কেউ কেউ আবার সত্যিকারের বিয়ের সাজে অভিনেত্রীকে দেখার আবদারও রেখেছেন। সে যাই হোক, আপাতত মঙ্গলবারের ‘পিকচার অফ দ্য ডে’-র খেতাব অনায়াসে নিজের ঝুলিতে পুরে নিয়েছেন তিনি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ভারতের জ্যোতির মুখোমুখি বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ! কোথায় সাক্ষাৎ করলেন দু'জনে কলসি কাঁখে গৃহেপ্রবেশ 'কথা'র, কেমন হল সুস্মিতার নতুন বাড়ি? 'ঈশ্বরের কাছে যত বেশি...' কেক নয়, কৃষ্ণের প্রসাদ খেয়ে জন্মদিন পালন সৌমিতৃষার বর্ধমানে স্কুলের বাইরে মদ খেয়ে রাস্তায় পড়ে আছেন বর্ষীয়ান শিক্ষক! আগামী সপ্তাহে প্রথম প্রার্থী তালিকা ঘোষণা করতে পারে BJP, বাংলা নিয়ে বড় মিটিং গাঁইয়া পার্বতীর লক্ষ্য আইপিএস হওয়া! দীপার ভরসায় স্বপ্ন সফল হবে কি? মার্চেই DA বাড়ছে কেন্দ্রীয় সরকারি কর্মীদের? ৪% নাকি ৫% বাড়বে? মিলে গেল উত্তর চিজের পরিবর্তে ভেজিটেবল অয়েল ব্যবহারের অভিযোগ ম্যাকডোনাল্ডসের বিরুদ্ধে! চা-বিরতির আগে আম্পায়ারের সঙ্গে উত্তেজিত বাক্য বিনিময় স্টোকসের,আসল ঘটনা কি জানেন? দশ বছরের অপেক্ষা শেষ, কিছু টেট পাশ করা প্রার্থীকে ইন্টারভিউয়ে ডাকতে বলল হাইকোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.