বাংলা নিউজ > বায়োস্কোপ > Kriti Sanon: লাল লেহেঙ্গা, নাকে নথ! ইয়ামির মতো চুপিচুপি বিয়ের পিঁড়িতে সুশান্তর প্রাক্তন কৃতি?
বিয়ের সাজে কৃতি শ্যানন। 
বিয়ের সাজে কৃতি শ্যানন। 

Kriti Sanon: লাল লেহেঙ্গা, নাকে নথ! ইয়ামির মতো চুপিচুপি বিয়ের পিঁড়িতে সুশান্তর প্রাক্তন কৃতি?

  • সত্যি কি বিয়েটা সেরে ফেললেন এই বলি নায়িকা?

বলি-নায়িকাদের ব্রাইডাল লুকের এক ঝলক পাওয়ার অপেক্ষায় মুখিয়ে থাকেন সকলে। করিনা থেকে অনুষ্কা, সোনম থেকে দীপিকা-- পছন্দের নায়িকার বিয়ের সাজ কপি করেছেন বহু কন্যে। আর তাই তো রাতারাতি ভাইরাল হল কৃতি শ্যাননের ছবি। মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করলেন কৃতি। যেখানে তাঁর দেখা মিলল কনের বেশে। ডিজাইনার মণীশ মলহোত্রার ডিজাইন করা লাল লেহেঙ্গা পরেছেন কৃতি। মাথায় টিকলি, নাকে বড় নথ। কপালে আবার কলকা কাটা রয়েছে। আর তারপর থেকেই প্রশ্ন উঠছে আরেক বলি নায়িকা ইয়ামির মতোই চুপিচুপি বিয়েটা সেরে ফেললেন নাকি সুশান্তের প্রাক্তন প্রেমিকা?। 

মণীশ মালহোত্রের নতুন ব্রাইডাল কালেকশনের মুখ কৃতি। আর সেটারই ফোটোশ্যুট করে নিজের সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছিলেন অভিনেত্রী। যা ভাইরাল হয়েছে নিমেষে। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই বেশ আলোড়ন সৃষ্টি করেছে সেই ছবি।

ডিজাইনার মণীশ মলহোত্রার অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার করা হয়েছিল ছবিগুলো সোমবার রাতেই। লেখা হয়েছিল, প্রথাগতভাবে চলে আসা জরদৌসি কাজের লেহেঙ্গার ওপর আধুনিকতার ছাপ ফেলা হয়েছে। যা যে কোনও কনেকে বিয়ের পোশাক আমাদের এখান থেকে বেছে নিটে উৎসাহ দেবে। 

‘মিমি’ অভিনেত্রীর এই লুকের প্রশংসা করেছেন বলি তারকারাও। আর কৃতির অনুরাগীরা তো আছেনই। ছবিতে লাইক আর কমেন্টের বন্যা। কেউ কেউ আবার সত্যিকারের বিয়ের সাজে অভিনেত্রীকে দেখার আবদারও রেখেছেন। সে যাই হোক, আপাতত মঙ্গলবারের ‘পিকচার অফ দ্য ডে’-র খেতাব অনায়াসে নিজের ঝুলিতে পুরে নিয়েছেন তিনি।

বন্ধ করুন