বাড়ি > বায়োস্কোপ > সুস..আমার হৃদয়ের একটা টুকরো তুমি নিয়ে গেলে,আর একটায় তুমি বেঁচে থাকবে:কৃতী শ্যানন
সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর প্রথম প্রতিক্রিয়া দিলেন কৃতী শ্যানন
সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর প্রথম প্রতিক্রিয়া দিলেন কৃতী শ্যানন

সুস..আমার হৃদয়ের একটা টুকরো তুমি নিয়ে গেলে,আর একটায় তুমি বেঁচে থাকবে:কৃতী শ্যানন

  • কুছ তো হ্যায় তুঝসে রাবতা….এই রাবতাটা অটুট থাকবে বললেন কৃতী। সুশান্তের আত্মহত্যার পর প্রথম প্রতিক্রিয়া দিলেন তাঁর এক সময়ের চর্চিত বান্ধবী। 

সুশান্ত সিং রাজপুতের সঙ্গে কৃতী শ্যাননের প্রেম সম্পর্কের খবর একসময় মিডিয়ার শিরোনামে থেকেছে। তবে 'রাবতা' কো-স্টার কৃতীর থেকে কেন আচকাই দূরে সরে গিয়েছিলেন সুশান্ত,সেই উত্তর জানা নেই। তবে হ্যাঁ, বন্ধুত্বের রাবতা (সম্পর্ক) অটুট ছিল। তা সোমবারই বুঝিয়ে দিয়েছিলেন কৃতী, হাজির হয়েছিলেন সুশান্তের শেষকৃত্যে।সুশান্তের আত্মহত্যার খবর সামনে আসবার পর এই প্রথম প্রতিক্রিয়া দিলেন অভিনেত্রী। মঙ্গলবার ইনস্টাগ্রামে সুশান্তের উদ্দেশ্যে এক হৃদয়ছোঁয়া বার্তা লিখলেন কৃতী শ্যানন। 

তিনি লেখেন, 'সুস.. আমি জানি তোমার উজ্জ্বল মন তোমার প্রিয় বন্ধু ছিল এবং সবচেয়ে বড় শক্রুও…কিন্তু তুমি যা করলে তা আমাকে পুরোপুরিভাবে ভেঙে দিল,তোমার জীবনে একটা মুহূর্ত এসেছিল যখন তোমার মনে হয়েছিল বেঁচে থাকার থেকে মরে যাওয়া ভালো। যদি তোমার সঙ্গে সেই সময় কেউ থাকত..সেই মুহূর্তটাতে, যদি তুমি সেই মানুষগুলোকে দূরে না ঢেলে দিতে যারা তোমায় ভালোবাসত..যদি আমি পারতাম তোমার ভিতর ভেঙে যাওয়া সেই জিনসটাকে জুড়ে দিতে…আমি পারিনি.. আমি অনেক কিছু চেয়েছিলাম…আমার হৃদয়ের একটা টুকরো তুমি নিয়ে গেলে, আর একটায় তুমি বেঁচে থাকবে..তোমার জন্য প্রার্থনা করা কোনওদিনও বন্ধ করিনি,কোনদিনও করব না…'

সোমবার বলিউড ইন্ডাস্ট্রির যে ক'জন হাতে গোনা সদস্য ভিলে পার্লে শশ্মানে সুশান্তের শেষকৃত্যে হাজির ছিলেন তাঁর মধ্যে অন্যতম ছিলেন কৃতী। বৃষ্টিভেজা মায়ানগরীতে যখন পঞ্চভূতে বিলীন হচ্ছিলেন সুশান্ত তখনই দূরে দাঁড়িয়ে চোখের জল চেয়েও আটকাতে পারেনি কৃতী। 

সুশান্তের শেষযাত্রায় শামিল কৃতী
সুশান্তের শেষযাত্রায় শামিল কৃতী (PTI)

এদিন নায়িকার সোশ্যাল মিডিয়া পোস্টেও ঝরে পড়ল সুশান্তকে হারানোর যন্ত্রণা। তবে সত্যি কি কৃতীকে দূরে ঢেলে দিয়েছিলেন সুশান্ত? প্রেম না হোক বন্ধুত্বের এই রাবতাটা জারি থাকুক…

বন্ধ করুন