বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনায় আক্রান্ত কৃতি শ্যানন, রাজকুমার রাওয়ের সঙ্গে শ্যুটিং সেরে ফেরেছিলেন সদ্য
করোনায় আক্রান্ত অভিনেত্রী কৃতি শ্যানন (ছবি টুইটার)
করোনায় আক্রান্ত অভিনেত্রী কৃতি শ্যানন (ছবি টুইটার)

করোনায় আক্রান্ত কৃতি শ্যানন, রাজকুমার রাওয়ের সঙ্গে শ্যুটিং সেরে ফেরেছিলেন সদ্য

  • সম্প্রতি রাজকুমার রাওয়ের সঙ্গে একটি ছবির সিনেমার শ্যুটিং সেরে চণ্ডীগড় থেকে ফিরেছিলেন কৃতি।

বলিউডে ক্রমশও চওড়া হচ্ছে করোনাভাইরাসে থাবা। এবার করোনায় আক্রান্ত অভিনেত্রী কৃতি শ্যানন। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অভিনেত্রী করোনায় আক্রান্ত হওয়ার খবর জানান।

অভিনেত্রী লিখেছেন, ‘আমি আপনাদের জানাতে চাই যে আমার কোভিড-১৯-এর রিপোর্ট পজিটিভ এসেছে। তবে চিন্তার কোনও কারণ নেই। আমি বৃহন্মুম্বই পুরনিগম এবং চিকিৎসকদের পরামর্শ মতো কোয়ারেন্টাইনে আছি। তাই এই চ্যালেঞ্জের মোকাবিলা করব আমি, বিশ্রাম নেব এবং খুব তাড়াতাড়ি কাজে ফিরব। ততক্ষণ পর্যন্ত সকলের শুভেচ্ছা পড়ছি এবং সেগুলি যেন কাজ করে। সাবধানে থাকুন বন্ধুরা, অতিমারী কিন্তু এখনও যায়নি!’

ছবির কমেন্টে কৃতির শুভাকাঙ্ক্ষীদের কমেন্ট করতে দেখা গিয়েছে। সম্প্রতি রাজকুমার রাওয়ের সঙ্গে একটি ছবির সিনেমার শ্যুটিং সেরে চণ্ডীগড় থেকে ফিরেছিলেন কৃতি। সেখান থেকে ফেরার পরই তিনি অসুস্থ বোধ করেন। টেস্ট করা হলে রিপোর্ট পজিটিভ আসে। 

বলিউডে একাধিক তারকার শরীরে করোনা থাবা বসিয়েছে। সেই তালিকায় আছেন নীতু কাপুর, বরুণ ধাওয়ানরা। ‘যুগ যুগ জিও’ ছবিতে একসঙ্গে অভিনয় করছেন বরুণ-নীতু। ছবির শ্যুটিংয়ের সময়ই নিয়মমাফিক করোনা পরীক্ষার সময় দুজনের কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে বলে খবর। 

বন্ধ করুন