বাড়ি > বায়োস্কোপ > কৃতী শ্যাননের পরিবারে নতুন অতিথির আগমন, দেখুন সেই মিষ্টি সদস্যকে
কৃতীর পরিবারে এল এক খুদে সারমেয় ফিবি...(এএনআই)
কৃতীর পরিবারে এল এক খুদে সারমেয় ফিবি...(এএনআই)

কৃতী শ্যাননের পরিবারে নতুন অতিথির আগমন, দেখুন সেই মিষ্টি সদস্যকে

  • কৃতীর বাড়িতে এসেছে একটা মিষ্টি ব্রাউন রঙের লোমশ পাপ্পি। সেই পাপ্পিকে নিয়েই এখন ব্যস্ত গোটা শ্যানন পরিবার। কৃতী এবং তাঁর বোন নূপুরের মধ্যমণি এখন সেই খুদে অতিথি।

বলিউড অভিনেত্রী কৃতী শ্যাননের পরিবারে এল নতুন অতিথি। তবে সেই অতিথির পরিচয় নিয়ে এখনও ধন্দে হিরোপন্তি তারকা। বুঝলেন না তো! আসলে কৃতীর বাড়িতে এসেছে একটা মিষ্টি ব্রাউন রঙের লোমশ পাপ্পি। সেই পাপ্পিকে নিয়েই এখন ব্যস্ত গোটা শ্যানন পরিবার। কৃতী এবং তাঁর বোন নূপুরের মধ্যমণি এখন সেই খুদে অতিথি। সারমেয়রও নামও ঠিক করে ফেলেছেন অভিনেত্রী। ভালোবেসে এই মিষ্টি সদস্যের নাম রেখেছেন ফিবি।

ইন্সটাগ্রামে অনুরাগীদের সঙ্গে এই নতুন সদস্যের পরিচয় করিয়ে পানিপথের পার্বতী বাঈ লিখেছেন, ‘ফিবি! আমার পরিবারের নতুন সদস্যের সঙ্গে পরিচয় করে নিন। কি মিষ্টি দেখুন! ডিস্কোর নতুন বন্ধু এসেছে। গার্লফ্রেন্ড না বোন সেটা এখনও ঠিক করে ওঠা হয় নি-সেটা শীঘ্রই ঠিক করতে হবে’!

অভিনেত্রীর আগে থেকেই একটি সারমেয় রয়েছে যার নাম ডিস্কো।



সম্প্রতি মুক্তি পেয়েছে কৃতী অভিনীত পানিপথ, আপতত মিমির শ্যুটিংয়ে ব্যস্ত নায়িকা। লক্ষ্মন উতেকর পরিচালিত এই ছবির জন্য ১৫ কিলো ওজন বাড়াচ্ছেন অভিনেত্রী। ছবিতে একজন সারোগেট মা হিসাবে দেখা যাবে কৃতী শ্যাননকে। কৃতী জানিয়েছেন, 'এটা আমার জন্য খুব নতুন একটা অভিজ্ঞতা। অল্প সময়ে এতখানি ওজন বাড়ানো সহজ নয়। তবে এই পরিবর্তনটা নিয়ে আমিও নিজেও এক্সাইটেড। এই চরিত্রটা আামার মনের খুব কাছের। এবং আমি সবটা উজাড় করে দিতে চাই, এই প্রোজেক্টের জন্য আমি অন্য কোন প্রোজেক্ট ছাড়তেও রাজি আছি'।

কৃতী ছাড়াও এই ছবিতে দেখা মিলবে সাই তামহানকর ও পঙ্কজ ত্রিপাঠির। জাতীয় পুরস্কার জয়ী মরাঠি ছবি মালা আই ভচ্চের হিন্দি রিমেক এই ছবি।

বন্ধ করুন