বাংলা নিউজ > বায়োস্কোপ > ফের নতুন টুইট KRK-র, 'টার্গেট' এবার সাইনি আহুজা!
নতুন টুইটে শাইনি আহুজার বিষয়ে নয়া দাবি KRK-এর। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
নতুন টুইটে শাইনি আহুজার বিষয়ে নয়া দাবি KRK-এর। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

ফের নতুন টুইট KRK-র, 'টার্গেট' এবার সাইনি আহুজা!

  • ফের নতুন টুইট KRK-র। সেখানে তাঁর দাবি, জেল থেকে ছাড়া পাওয়ার পরপরই সাইনির সঙ্গে দেখা করেছিলেন তিনি। দিয়েছিলেন একটি ছবির অফারও। কিন্তু সাইনি নাকি KRK-র সেই প্রস্তাব নাকচ করে দেন।

টুইট-এর মাধ্যমে কিভাবে খবরে থাকতে হয় সেই কৌশল দুর্দান্ত আয়ত্তে করেছেন কামাল রশিদ খান ওরফে KRK। সলমন খানের সঙ্গে আইনি ঝামেলা নিয়ে একের পর এক টুইট করে নিত্যদিন খবরে থাকছেন তিনি। বা বলা ভালো খবরে থাকার আপ্রাণ চেষ্টা করে চলেছেন। এবার ফের একটি নতুন টুইট করলেন ও স্বঘোষিত ছবি সমালোচক। তবে সেই টুইটের 'টার্গেট' এবার সাইনি আহুজা। সেই টুইটে KRK দাবি করেছেন জেল থেকে ছাড়া পাওয়ার পরপরই সাইনির সঙ্গে দেখা করেছিলেন তিনি। দিয়েছিলেন একটি ছবির অফারও। প্রসঙ্গত, ২০০৯ সালে বাড়ির নাবালিকা পরিচারিকাকে ধর্ষণের জেরে ২০১১ সালে জেল হয়েছিল 'গ্যাংস্টার' ছবি খ্যাত এই অভিনেতা।

KRK জানিয়েছেন সংশোধনাগার থেকে ছাড়া পাওয়ার পরপরই সাইনির সঙ্গে দিল্লির একটি হোটেলে তিনি নিজে গিয়ে সাক্ষাৎ করেন। অভিনেতাকে একটি ছবিতে অভিনয়ের প্রস্তাবও দেন এই স্বঘোষিত ছবি সমালোচক। কিন্তু সাইনি নাকি KRK-র সেই প্রস্তাব নাকচ করে দেন। কারণ হিসেবে সাইনি জানান, মহেশ ভাট এবং মধুর ভান্ডারকর নাকি কথা দিয়েছেন তাঁরা ওঁর ফিল্মি কেরিয়ার নিজেদের দায়িত্বে ফের একবার চাঙ্গা করে তুলবেন।

 

শাইনি আহুজা। ছবি সৌজন্যে - টুইটার
শাইনি আহুজা। ছবি সৌজন্যে - টুইটার

ওই টুইটে KRK-র আরও দাবি তিনি নাকি সাইনিকে বোঝাতে চেয়েছিলেন যে অভিনেতার কেরিয়ার শেষ হয়ে গেছে। বলেওছিলেন,ওই দু'জন তাঁকে মিথ্যা আশ্বাস দিচ্ছেন।কিন্তু সাইনি শোনেননি তাঁর কথা। উল্টে বলেছিলেন,' ভাট সাহেব এবং মধুর ভান্ডারকর আমাকে বলেছেন আমি যেন নিজের আইনি কেসটা নিয়ে স্রেফ চিন্তা করি। আমার কেরিয়ারের দায়িত্ব তাঁদের।' KRK -এর আক্ষেপ, তাঁর কথা মানতে চায়নি এই অভিনেতা আর এখন বড়পর্দা তো দূর অস্ত, ছোটপর্দার কোনও ধারাবাহিকেও দেখা যায় না শাইনিকে।' আসলে মুশকিলটা হচ্ছে,বলিউডে কেউ সত্যিটা শুনতেই চায় না। মানতেও না। এখানে সবাই মিথ্যের শহরে বাস করতে চায়।'

প্রসঙ্গত,২০১৫ সালে 'ওয়েলকাম ব্যাক' ছবির সৌজন্যে বড়পর্দায় 'কামব্যাক'করেছিলেন সাইনি আহুজা। সেইসময়ে সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এই অভিনেতা জানিয়েছিলেন তাঁর কাছে প্রচুর ছবির 'অফার' রয়েছে এইমুহূর্তে। তবে 'ওয়েলকাম ব্যাক'-এর পরে অবশ্য আর কোনও ছবিতে দেখা যায়নি সাইনিকে।

বন্ধ করুন