বাংলা নিউজ > বায়োস্কোপ > 'এবার আমার ভিডিওর জন্য অপেক্ষা কর!', মিকার 'কুত্তা' ভিডিও দেখার পর হুমকি KRK-র!

'এবার আমার ভিডিওর জন্য অপেক্ষা কর!', মিকার 'কুত্তা' ভিডিও দেখার পর হুমকি KRK-র!

'KRK কুত্তা' গানের ভিডিও দেখে শিল্পীদের হুঁশিয়ারি দিলেন KRK! ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

KRK-কে কটাক্ষ করে মিকা সিং তৈরি করেছেন 'KRK কুত্তা' নামের গানের ভিডিও। যার সুবাদে এই জনপ্রিয় বলিউড গায়কের ওপর রেগে অগ্নিশর্মা হলেন KRK! ভিডিওর সঙ্গে যুক্ত বাকি শিল্পীদেরও হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

কথা দিয়েছিলেন আগেই। তা রেখেওছেন। KRK-কে কটাক্ষ করে তৈরি করেছেন 'KRK কুত্তা'. সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল জনপ্রিয় বলি-গায়ক মিকা সিংয়ের সেই গানের ভিডিও। ওই ভিডিও দেখে এবং শুনে হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। তবে যাঁর বিরুদ্ধে এই 'আয়োজন' তিনি কি আর চুপ করে বসে থাকতে পারেন। প্রত্যাশা মতোই গর্জে উঠেছেন স্বঘোষিত এই ছবি সমালোচক। প্রসঙ্গত, এই 'KRK কুত্তা' ভিডিওতে সুর দিয়েছেন শারিব তোশি। মিকার সঙ্গে এই ভিডিওতে শোনা গেছে তাঁর গলাও ,অতিথি শিল্পী হিসেবে এই ভিডিওতে হাজির হয়েছেন বলিউডের পরিচিত মুখ বিন্দু দারা সিং-ও।

স্বাভাবিকভাবেই তাঁকে অবমাননা ও কটাক্ষ করে মিকার তৈরি এই গানের ভিডিও যে দেখে রেগে অগ্নিশর্মা হয়েছেন KRK তা বলার অপেক্ষা রাখে না। নিজের করা টুইটে তাঁর সেই মনোভাব ধরাও পড়েছে স্পষ্ট। বাছা বাছা শব্দে বিন্দু থেকে শুরু শারিব তোশি সবাইকে একহাত নিয়েছেন তিনি! 

 

KRK-র করা সেই টুইট। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
KRK-র করা সেই টুইট। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

'আমাকে নিয়ে মিকার করা ওই গানের ভিডিও দেখলাম। মিকা যে কষ্ট করে এই ভিডিও জানিয়েছে তার জন্য ওঁকে ধন্যবাদ জানাই। ভিডিওতে দেখলাম ওই 'বুকি'টা ( মুম্বই পুলিশের রেকর্ড অনুযায়ী) মানে বিন্দু দারা সিংও রয়েছে। ভিডিওতে আবার দেখলাম 'মি টু' কেসে পারিদর্শী শারিব তোশি নামের ওই গায়কটাও রয়েছে।এবার সবাই তোমরা আমার ভিডিওর জন্য একটু অপেক্ষা করো!' রাখঢাক না করে টুইট KRK-র!

তবে জানিয়ে রাখা ভালো সলমন খানের সঙ্গে KRK-এর আইনি লড়াইয়ে 'ভাইজান' এর হয়ে মুখ খোলার প্রিয় KRK-এর কোপ দৃষ্টিতে পড়েন মিকা। তারপর থেকেই এই দু'জনের তরজা তুঙ্গে। পরস্পরের বিরুদ্ধে টুইট করে ক্ষোভ উগরে দিয়েছেন উভয় প্রতিপক্ষ। কিছুদিন আগে KRK-কে নিয়ে 'প্যারোডি' গানের ভিডিও করার ইচ্ছেপ্রকাশ করেছিলেন এই জনপ্রিয় বলি-গায়ক। তারপর থেকেই মিকাকে নেটমাধ্যমে প্রকাশ্যে খুঁচিয়ে চলিয়ে ছিলেন KRK। এরপরেই 'KRK কুত্তা' নামের এই ভিডিও তৈরি করেন মিকা!

বন্ধ করুন