বাংলা নিউজ > বায়োস্কোপ > জানেন কি বলিউডে কোন কোন তারকা KRK -এর 'ভাই'?
প্রায় প্রতিদিনই নিজের টুইট নিত্যনতুন দাবি জানাচ্ছেন KRK! ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
প্রায় প্রতিদিনই নিজের টুইট নিত্যনতুন দাবি জানাচ্ছেন KRK! ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

জানেন কি বলিউডে কোন কোন তারকা KRK -এর 'ভাই'?

  • সদ্য ফের একটি টুইট করেছেন KRK। টুইটে তাঁর দাবি, বলিউডে জনপ্রিয় হওয়ার পাশাপাশি বড় বড় সব বলি-তারকারাও তাঁর অত্যন্ত ঘনিষ্ঠ। শাহরুখ খান থেকে অভিষেক বচ্চন সবাই যে তাঁর 'ভাই' সেকথাই জোর গলায় জানিয়েছেন KRK!

আজকাল প্রায় প্রতিদিনই নিজের টুইটের জন্য খবরে থাকছেন KRK ওরফে কামাল রশিদ খান। সলমন খানের সঙ্গে আইনি ঝামেলার সূত্রপাত হওয়ার পর থেকেই একের পর এক টুইট করে চলেছেন অভিনেতা তথা স্বঘোষিত ফিল্ম সমালোচক। কখনও নাম না করে 'ভাইজান'-কে হুঁশিয়ারি দিচ্ছেন কখনও বা তাঁর কেরিয়ার শেষ করে দেওয়ারও হুমকি দিচ্ছেন। শুধু তাই নয়, মাঝেমধ্যে নিজেই দাবি করে বসছেন যে বলিউডে গোবিন্দা থেকে শুরু করে নানান বিখ্যাত ব্যক্তিত্ব সলমনের সঙ্গে এই 'লড়াই'-এ তাঁকে সমর্থন জুগিয়ে যাচ্ছেন গোপনে। ফলে কিছুতেই এই 'লড়াই' মাঝপথে ছেড়ে তিনি চলে যাবেন না। এরকম আরও কত কি! তবে সলমনের নাম না তুললেও KRK -এর কথা বলার ধরণ এবং বলিপাড়ায় সলমনকে যে নামে ডাকা হয় সেই বহুল প্রচলিত নামেই প্রতিটি টুইট করা হয়েছে।

সদ্য ফের একটি টুইট করেছেন KRK। ওই টুইটের মাধ্যমে তিনি প্রমাণ করার আপ্রাণ চেষ্টা করেছেন যে টিনসেল টাউনে শুধু তিনি জনপ্রিয়ই নন, বরং বড় বড় সব বলি-তারকাও তাঁর অত্যন্ত ঘনিষ্ঠ। কে নেই সেই তারকাদের মধ্যে! শাহরুখ খান থেকে অভিষেক বচ্চন সবাই যে তাঁর 'ভাই' সেকথাই জোর গলায় জানিয়েছেন KRK।তাঁর করা এই টুইট বলিপাড়ার তাবড় তাবড় তারকাদের ট্যাগ করেছেন তিনি। সঙ্গে আরও লেখেন অনিল কাপুর, সঞ্জয় দত্ত,বিবেক ওবেরয়, রিতেশ দেশমুখ, হৃত্বিক রোশনদেরও তিনি 'ভাই' বলে ডাকেন। তাঁরা যে ওঁর 'ভাই' হন, সেকথাই দাবি করেছেন KRK। পাশাপাশি কেন যে সংবাদমাধ্যম তাঁর টুইটে 'ভাই' ডাকটি লেখা নিয়ে ফালতু জলঘোলা করছে তা মোটেই বুঝে উঠতে পারছেন না তিনি।

 

অন্য আরও একটি টুইটে ফের নাম না করে সলমনের উদ্দেশে KRK লেখেন, বলিউডের এই 'গুন্ডা ভাই'-কে কেউ আজকাল সহ্য করতে পারছে না। কেউ পছন্দ করছে না। তাই তো পরিচালক হনসল মেহতার সমর্থনে বিভিন্ন 'বলিউডওয়ালা' এগিয়ে এলেও 'ভাই'-এর হয়ে এই বিবাদে কেউ অংশ নেননি।সেই 'ভাই'-এর হয়ে এই বিবাদে কেউ অংশ নেননি। সবাই তাঁকে ঘৃণা করে! 

যদিও সলমন কিংবা অন্য কোনও বলি-তারকা KRK এর এই টুইটের পাল্টা কোনও জবাব দেননি এখনও পর্যন্ত।

 

বন্ধ করুন