টুইটার থেকে তাঁরে বহিষ্কার করার দাবি নেটিজেনরদের
টুইটার থেকে তাঁরে বহিষ্কার করার দাবি নেটিজেনরদের

প্রয়াত তারকা ইরফান খান,ঋষি কাপুরকে নিয়ে কুরুচিকর মন্তব্য KRK-এর! ফুঁসছে টুইটার

  • ঋষি কাপুর ও ইরফান খানের মৃত্যু নিয়ে টুইটারে কুরুচিকর এবং অসংবেদনশীল পোস্ট কেআরকে'র।

চব্বিশ ঘন্টার ব্যবধানে দুই কিংবদন্তী অভিনেতার মৃত্যু মেনে নিতে পারছে না গোটা দেশ। ইরফান খানের মৃত্যুর পরের দিনই তাঁর D-Day কো-স্টার ঋষি কাপুরও জীবনের রঙ্গমঞ্চ থেকে বিদায় নিলেন। ধরণ আলাদা হলেও, দুজনেই গত দু বছর ধরে লড়াই চালাচ্ছিলেন মারণরোগ ক্যানসারের সঙ্গে-জীবনের খাতায় সব হিসাব-নিকাশ চুকিয়ে চলে গেলেন এই দুই তারকা।

পর্দার ইকবাল আর ওয়ালির মৃত্যুর শোক হজম করতে পারার আগেই বৃহস্পতিবার সকালে তাঁদের মৃত্যু নিয়ে কুরুচিকর টুইট করে বসেন বলিউডের অন্যতম বিতর্কিত সদস্য কমল রশিদ খান, যিনি কেআরকে নামেই পরিচিত। তিনি টুইটে জানান- করোনাভাইরাস নাকি কিছু বিখ্যাত মানুষকে না নিয়ে ফিরবে না। আর সেই বিখ্যাত মানুষের তালিকায় ইরফান খান ও ঋষি কাপুর থাকবে তা নাকি আগে থেকেই জানতেন তিনি।

শোকের এই আবহে এই রকম অসংবেদনশীল পোস্ট দেখে ক্ষোভে ফেটে পড়ে টুইটারের বাসিন্দারা। টুইটার থেকে কেআরকে'কে সাসপেন্ড করবার দাবি শুরু হয় #SuspendKRK টুইট। এদিন টুইটারে ট্রেন্ড করল এই হ্যাশট্যাগ।




মুম্বই পুলিশের অফিসিয়্যাল টুইটার হ্যান্ডেলকে ট্যাগ করে কেআরকে'র বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানানো হয়েছে নেটিজেনদের তরফে। বিতর্কিত সেই টুইট ডিলিট করলেও পরবর্তী টুইটে তিনি জানান,তিনি সত্যি কথা বলেন তাই লোকের কাছে অপমানিত হতে তিনি ভয় পায় না।

বন্ধ করুন