বাংলা নিউজ > বায়োস্কোপ > 'এই ছবি পুরোটা দেখলে বাঁচব কি জানি না', সলমনের ছবিকে ট্রোল করতে গিয়ে হাসির খোরাক 'পাল্টিবাজ' KRK

'এই ছবি পুরোটা দেখলে বাঁচব কি জানি না', সলমনের ছবিকে ট্রোল করতে গিয়ে হাসির খোরাক 'পাল্টিবাজ' KRK

সলমন খানকে ট্রোল করতে গিয়ে ফেঁসে গেলেন কেআরকে

Kisi Ka Bhai Kisi Ki Jaan review by KRK: ঘরে বসে ‘কিসি কা ভাই কিসি কা জান’ দেখলে নাকি? কেআরকে-কে রিভিউ ভিডিয়ো ঘিরে তোলপাড় নেটপাড়া। ট্রোলের মুখে স্বঘোষিত ফিল্ম সমালোচক। 

বলিউড তারকাদের সমালোচনা করে আলোচনায় থাকেন কামাল রশিদ খান ওরফে কেআরকে। গত বছর জেলের ভাত খেয়ে এই স্বঘোষিত ফিল্ম সমালোচক শপথ নিয়েছিলেন ভাইজানের ছবির আর রিভিউ দেবেন না। কিন্তু বছর ঘুরতেই পাল্টি খেলেন কেআরকে! সলমনের ইদ রিলিজ ‘কিসি কা ভাই, কিসি কি জান’-এর রিভিউ ভিডিয়ো পোস্ট করে নেটপাড়ায় হাসির খোরাক কেআরকে।

সলমনের সঙ্গে কেআরকে-র আইনি লড়াইয়ের কথা কারুর অজানা নয়। ছবির রিভিউ দিতে গিয়ে ভাইজান ও তাঁর পরিবারকে ব্যক্তিগত আক্রমণ করায় কেআরকে-র নামে আদালতে মামলা ঠুকেছিলেন সলমন। গত বছর অগস্টেই মুম্বই এয়ারপোর্ট থেকেই বোরিভালি পুলিশের হাতে গ্রেফতার হন কেআরকে। বিতর্কিত টুইটের জেরে হাজতবাস হয়েছিল তাঁর, তাতেও বিশেষ হেলদোল নেই কেআরকে-র।

শুক্রবার মুক্তি পেয়েছে সলমনের ‘কিসি কা ভাই, কিসি কি জান’। আর এই ছবি ইন্টারভাল পর্যন্ত দেখে (তেমনই দাবি কেআরকে-র) টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করেছেন ‘দেশদ্রোহী’ ছবির নায়ক। সেখানে কেআরকে-কে বলতে শোনা গেল, ‘আমি এই মুহূর্তে জুহু পিভিআরে দেখছি, কিসি কা হাত, কিসি কি টাং। ইন্টারভাল হয়েছে আর আমি বাইরে এসেছি। এখনও পর্যন্ত এই ছবি কতটা খারাপ তা ভাষায় প্রকাশ করতে পারব না। এই ছবি আমার অর্ধেক জান নিয়েই নিয়েছে। আমি তো সাহস করে দ্বিতীয়ার্ধ দেখব কিনা বুঝে উঠতে পারছি না’।

এরপর কেআরকে আরও বলেন, ‘তবে আমি ছবিটা পুরোটা না দেখে যদি রিভিউ করি, আপনারাই বলবেন আপনাদের ধোঁকা দিয়ে দিয়েছি। তাই আমি এই ছবি দেখে বেঁচে থাকব কিনা জানি না, তবে ছবিটা পুরোটা দেখব’।

সলমনকে ট্রোল করার উদ্দেশে বানানো এই ভিডিয়োর জেরে নিজের হাসির খোরাক হলেন কেআরকে। আসলে এই ভিডিয়োটি যে সবুজ স্ক্রিনে বা ক্রোমায় শ্য়ুট করা তা বুঝতে অসুবিধা হয়নি নেটিজেনদের। তাই কেআরকে যে ‘ধোঁকা’ দিচ্ছেন সকলকে তা চোখে আঙুল দিয়ে দেখিয়েছেন সলমন ভক্তরা। একজন লেখেন, ‘আরে ভাই ক্রোমা স্ক্রিনের ঠিকভাবে ব্যবহার তো শেখ, তারপর জ্ঞান দিবি’। অপর একজন লেখেন, ‘কে এই লোকটা, ব্যাকগ্রাউন্ডটা এডিট করা সেটা তো স্পষ্ট বোঝা যাচ্ছে’। আরেক নেটিজেন ট্রোল করে লেখে, ‘আচ্ছা এই জুহু পিভিআর কি তোমার বাড়িতে নাকি?’

গত বছর জেল থেকে জামিনে মুক্তি পেয়ে গত বছর কেআরকে টুইট করে জানিয়েছিলেন, তাঁর গ্রেফতারিতে সলমন খানের কোনও হাত নেই। এবং ভবিষ্যতে আর কখনও সলমনের ছবির সমালোচনা ভিডিয়ো পোস্ট করবেন না তিনি। যদিও নিজের কথা থেকে নিজেই সরে গেলেন কেআরকে। 

 

বায়োস্কোপ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল জঘন্য ফিল্ডিং ও বোল্টদের সামনে গুটিয়ে থাকার মাশুল দিতে হয়, যে ৫ কারণে হারে RCB কোহলির আবেগঘন আলিঙ্গন, RCB সতীর্থদের গার্ড অফ অনার, IPL-কে বিদায় কার্তিকের! CSK Vs RCB রুদ্ধশ্বাস ম্যাচে সেনোরিটায় তুমুল নাচ যুবতীর, নিমেষে ভাইরাল ভিডিয়ো 'জগন্নাথদেব নাকি মোদীবাবুর ভক্ত,আমি কাঁদব না হাসব',সম্বিতের মন্তব্যে খোঁচা মমতার স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র প্রিয়জনের সঙ্গে একান্তযাপন, কার জন্য মিমি লিখলেন, 'কিছু আবদারের জানি নেই মানে?' ৪ জুলাই ব্রিটেনে ভোট! PM হিসাবে প্রথমবার নির্বাচনী অগ্নিপরীক্ষায় ঋষি সুনাক

Latest IPL News

স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.