বাংলা নিউজ > বায়োস্কোপ > 'বলিউড কপিক্যাট', ‘কেশারিয়া’ গানের বিরুদ্ধে সুর চুরির অভিযোগ তুললেন KRK
‘কেশারিয়া’ গানের বিরুদ্ধে সুর চুরির অভিযোগ তুললেন KRK

'বলিউড কপিক্যাট', ‘কেশারিয়া’ গানের বিরুদ্ধে সুর চুরির অভিযোগ তুললেন KRK

  • ‘কেশরিয়া’ এবং ‘কেয়া হুয়া যো লারে ছুটি’ দুটি গানের টুকরো ঝলক পাশাপাশি রেখে ভিডিয়ো শেয়ার করেছেন কেআরকে। ‘কেশরিয়া’ গানেরল সুরকার প্রীতমের বিরুদ্ধের সুর চুরির অভিযোগ তুলেছেন KRK।

প্রথমবার পর্দায় জুটি বাঁধছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। সৌজন্যে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ছবি ‘ব্রহ্মাস্ত্র’। মাস তিনেক আগেই বিয়ে করেছেন এই জুটি। বিয়ের পর পরই নিজের অন্তঃসত্ত্বা খবর দিয়েছেন আলিয়া। রবিবার মুক্তি পেয়েছে বহুপ্রতীক্ষিত ছবি ‘ব্রহ্মাস্ত্র’র নতুন গান ‘কেশারিয়া’।

‘ব্রহ্মাস্ত্র’-র ‘কেশারিয়া’ গান নিয়ে প্রথম থেকেই নেটিজেনের মনে উৎসাহের অন্ত ছিলনা। বিগত ৫ বছর ধরে এই ছবি নিয়ে চর্চা চলছে। ছবির প্রথম গান মুক্তি পেতেই এ বার গানের সুর কপির অভিযোগ তুললেন সিনেমা বিশেষজ্ঞ কেআরকে। নেটমাধ্যমে ‘কেশরিয়া’ গান এবং ‘কেয়া হুয়া যো লারে ছুটি’র টুকরো ঝলক শেয়ার করেছেন কেআরকে। এরপর ক্যাপশনে লিখেছেন, ‘বলিউড একটা কপিক্যাট’।

অর্থাৎ রালিয়ার ‘কেশারিয়া’ গানের উপর কপির অভিযোগ তুলেছেনে কেআরকে। হিন্দি, তামিল, তেলেগু, কানাড়া এবং মালয়ালাম ভাষায় সামনে মুক্তি পেয়েছে এই গান। প্রীতমের সুর করা এই গান লিখেছেন অমিতাভ ভট্টাচার্য। গেয়েছেন অরিজিৎ সিং।

রণবীর কাপুর আর আলিয়া ভাটকে ‘কেশারিয়া’ গানে রোম্যান্স করতে দেখতে পেয়েছে দর্শক। এ দিকে ধুম অ্যালবামের ‘লারে ছুটি’ গান অনেক বছর আগেই মুক্তি পেয়েছে। গেয়েছেন কল। দর্শকমহলেও দারুণ জনপ্রিয় এই গান। আর KRK-এর এই টুইট ঘিরে চর্চা তুঙ্গে নেটমাধ্যমে। 

বন্ধ করুন