বাংলা নিউজ > বায়োস্কোপ > সলমনকে 'বুডঢা' বলে দিশা পাটানিকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন KRK!
সলমনের থেকে বয়সে প্রায় ২৭ বছরের ছোট দিশা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
সলমনের থেকে বয়সে প্রায় ২৭ বছরের ছোট দিশা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

সলমনকে 'বুডঢা' বলে দিশা পাটানিকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন KRK!

ফের বিতর্ক পাকালেন KRK! সলমন খানের নাম না করে তাঁকে কটাক্ষ করে দিশা পাটানিকে জন্মদিনের শুভেচ্ছাবার্তা দিলেন বর্তমানে চর্চায় থাকা স্বঘোষিত এই ছবি সমালোচক।

রবিবার ১৩ জুন ২৯-এ পা দিলেন দিশা পাটানি। জন্মদিনে এই বলি-অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন স্বঘোষিত ছবি সমালোচক কামাল রশিদ খান ওরফে KRK! তবে টুইট যখন KRK-এর তখন বলাই বাহুল্য তা সহজ কিংবা রুচিপূর্ণ না হওয়ারই কথা। এবং তাইই হলো। সলমন খানের নাম না করে তাঁকে কটাক্ষ করে দিশাকে জন্মদিনের শুভেচ্ছাবার্তা দিলেন বর্তমানে চর্চায় থাকা এই ছবি সমালোচক।

তা ঠিক কী লিখেছেন KRK? ' প্রিয় দিশা, জন্মদিনের অনেক শুভেচ্ছা রইল। এটুকুই বলার পর্দায় 'বুডঢা' অভিনেতাদের পাশে তোমাকে ভয়ঙ্কর খারাপ লাগে দেখতে। তাই কাজ করার হলে শুধুমাত্র টাইগারের সঙ্গেই করো!'

দিশা পানির উদ্দেশে KRK-র করা সেই টুইট । ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস ।
দিশা পানির উদ্দেশে KRK-র করা সেই টুইট । ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস ।

কিছুদিন আগেই সলমন খানকে নাম না করে তাঁকে 'বুডঢা','গুন্ডা' বলে নিজের টুইট সম্বোধন করেছিলেন এই স্বঘোষিত ছবি সমালোচক। পাশাপাশি সাম্প্রতিক সময়ে 'রাধে' ছবিতে সলমনের নায়িকা হিসেবে দর্শকদের সামনে হাজির হয়েছিলেন দিশা। উল্লেখ্য, সলমনের থেকে বয়সে প্রায় ২৭ বছরের ছোট এই অভিনেত্রী। সলমন নিজেও তাঁর এবং দিশার বয়সের ফারাকের কথা তুলে মজা করে বলেছিলেন,' পর্দায় বাস্তবের এই ফারাক এতটুকুও বোঝা যাচ্ছে না। আমাকে তো প্রায় দিশারই সমবয়সী লাগছে!'

 

বিতর্ক তৈরি করেই চর্চায় থাকতে ভালোবাসেন KRK। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস ।
বিতর্ক তৈরি করেই চর্চায় থাকতে ভালোবাসেন KRK। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস ।

তাই নাম না তুললেও KRK-এর করা এই টুইটের ইঙ্গিত বুঝতে করোও অসুবিধে হওয়ার কথা নয়। অন্যদিকে, বলিপাড়ায় জোর গুঞ্জন গত বেশ কয়েক বছর ধরে সম্পর্কে রয়েছেন টাইগার শ্রফ এবং দিশা পাটানি। বিভিন্ন অনুষ্ঠান থেকে শুরু করে নানান 'হলিডে ডেস্টিনেশন-এ একসঙ্গে ছুটি কাটাতে দেখা গেছে এই জুটিকে। তাই টুইটে 'টাইগার' কোন অর্থে ব্যবহৃত করেছেন KRK, তা বুঝতেও বিন্দুমাত্র সময় নষ্ঠ হয় না।

গত মাসেই 'রাধে' ছবির সমালোচনা করাকালীন এক ভিডিওতে সলমনের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এবং কুরুচিপূর্ণ ভাষায় ব্যক্তিগত আক্রমণ করার অভিযোগে 'ভাইজান'-এর তরফে KRK-এর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করা হয়েছে। অবশ্য KRK-এর দাবি 'রাধে' ছবির সত্যিকারের সমালোচনা করার দরুণ এই অপ্রিয় সত্যি হজম করতে পারেননি সলমন। তাই সেই সুবাদেই তাঁর বিরুদ্ধে আইনি নোটিশ পাঠিয়েছেন সলমন।

 

বন্ধ করুন