বাংলা নিউজ > বায়োস্কোপ > সলমনের বিরুদ্ধে লড়াইয়ে পাশে গোবিন্দা! ধন্যবাদ জানালেন KRK
সলমন খানের কেরিয়ার শেষ করে দেওয়ার শপথ নিয়েছেন KRK!  ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
সলমন খানের কেরিয়ার শেষ করে দেওয়ার শপথ নিয়েছেন KRK!  ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

সলমনের বিরুদ্ধে লড়াইয়ে পাশে গোবিন্দা! ধন্যবাদ জানালেন KRK

  • সলমন খান ও KRK-র মধ্যে থামতে চাইছে না তরজা। একের পর এক টুইট করে চলেছেন KRK, যা বাড়িয়ে চলেছে বিতর্ক। এবার সলমনের বিরুদ্ধে এই 'লড়াই'-য়ে তাঁকে সমর্থন জোগানোর জন্য গোবিন্দাকে ধন্যবাদ জানালেন KRK! 

চর্চায় কীভাবে থাকতে হয় তা মন্দ জানেন না কামাল রশিদ খান। স্পটলাইটে থাকার জন্য সলমন খানের সঙ্গে তাঁর তরজা যেন না থামে যেনতেন প্রকারে সেই চেষ্টাই চালিয়ে যাচ্ছেন KRK। বলা ভালো তৈরি করছেন বিতর্ক। কখনও সলমন খানের নামে কুরুচিপূর্ণ, অবমাননাকর কথা বলে কিংবা কখনও নিটোল অসঙ্গতিপূর্ণ মন্তব্যের মাধ্যমে খবরে থাকছেন তিনি। কিছুদিন আগে সলমন অভিনীত 'রাধে' ছবির সমালোচনা করে একটি ভিডিও আপলোড করেন স্বঘোষিত এই ছবি সমালোচক। ওই ভিডিওতে ছবি সমালোচনা করা ছাড়াও সলমনের উদ্দেশে সরাসরি ব্যক্তিগত আক্রমণ করেন তিনি। ব্যবহার করেন কুরুচিকর শব্দেরও। এরপরেই 'ভাইজান' KRK-এর নাম দায়ের করেন মানহানির মামলা। তারকার উকিলের তরফে আইনি নোটিসও পাঠানো হয় KRK-কে।

তবে এতে মোটেই দমে যাননি KRK। প্রায় প্রতিদিনই এক বা একাধিক ট্যুইট করে সলমনের নাম না তুলে তাঁকে হুঁশিয়ারি দিয়ে চলেছেন তিনি। কখনও বলেছেন সলমনের কেরিয়ার তিনি শেষ করে তাঁকে রাস্তায় হিঁচড়ে নামাবেন আবার কখনও বলছেন বড়পর্দার নায়ক থেকে নামিয়ে সলমনকে তিনি পরিণত করবে স্রেফ একজন ছোটপর্দার অভিনেতায়। এক একেকদিন ভিন্ন দাবি করেই চলেছেন তিনি। এবার ফের একবার টুইট করে KRK জানালেন সলমনের বিরুদ্ধে এই 'লড়াই'-য়ে তাঁকে সমর্থন জানিয়েছেন গোবিন্দা! 

গোবিন্দাকে ধন্যবাদ জানিয়ে KRK এর সেই টুইট ! ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
গোবিন্দাকে ধন্যবাদ জানিয়ে KRK এর সেই টুইট ! ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

স্বাভাবিকভাবেই এই খবরে এবার নড়েচড়ে বসেছে বলিউড। আর হবে নাইই বা কেন? সলমন এবং গোবিন্দা যে একটা সময় পর্যন্ত পরস্পরের ঘনিষ্ঠ 'পার্টনার' ছিলেন। নতুন টুইটে KRK গোবিন্দার উদ্দেশে লিখেছেন,' আপনার সমর্থন ও ভালোবাসার জন্য অনেক ধন্যবাদ গোবিন্দা ভাই। আমি আপনাকে নিরাশ করবো না!' যদিও গোবিন্দার তরফে এই টুইটের কোনও পাল্টা জবাবও আসেনি।

প্রসঙ্গত উল্লেখ্য, ২০১৯ সালে টুইট করে গোবিন্দার ব্যাপারে ক্ষোভ উগরে দিয়েছিলেন KRK। লিখেছিলেন, 'গোবিন্দার তীব্র অপেশাদারী মনোভাবের জন্য একটা সময় বহু প্রযোজক দেউলিয়া হয়েছেন। সেই তালিকায় রয়েছেন গোবিন্দার এক ঘনিষ্ট আত্মীয়। বর্তমানে গোবিন্দাও প্রায় দেউলিয়া হওয়ার অবস্থায় পৌঁছেছেন।' এখানেই না থেমে ওই টুইট তিনি আরও লেখেন যে এখন বলিউডে নাকি কোনও প্রযোজক গোবিন্দার নামটুকু পর্যন্ত শুনতে চায় না। আসলে,যেমন কর্ম তেমন ফল!

 

বন্ধ করুন