বাংলা নিউজ > বায়োস্কোপ > Virat Kohli: ফের টসে হার, বিরাটকে 'অপয়া' বলে কটাক্ষ বলিউড অভিনেতার!
বিরাট কোহলি।
বিরাট কোহলি।

Virat Kohli: ফের টসে হার, বিরাটকে 'অপয়া' বলে কটাক্ষ বলিউড অভিনেতার!

  • এবার বিরাট কোহলিকে সরাসরি পনৌতি (Panauti ) বলে বসলেন কেআরকে। 

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের সেমিফাইনালে যাওয়ার আশা কার্যত শেষ। কিন্তু যতক্ষণ শ্বাস আছে ততক্ষণ আশ আছে, এই বলেই নিজেদের সান্তনা দিচ্ছেন ভারতীয় ক্রিকেট ভক্তরা। পাকিস্তান এবং নিউজিল্যান্ডের কাছে পরপর দু-ম্যাচে হেরে নিজেদের হাতেই সেমি ফাইনালে যাওয়ার দরজা বন্ধ করে দিয়েছেন কোহলিরা। অলৌকিক কিছু না ঘটলে ভারতে সেমি ফাইনালে কোয়ালিফাই করবে না। 

এর মধ্যে পাকিস্তান, নিউজিল্যান্ডের পর আফগানিস্তানের বিরুদ্ধেও টসে হেরে গেলেন বিরাট কোহলি। এদিন মহম্মদ নবি টসে জিতে ভারতকে ব্যাট করতে পাঠিয়েছেন। বিরাটের টসে হারার হ্যাটট্রিক আবার ম্যাচ হারার হ্যাটট্রিক হয়ে যাবে না তো? আশঙ্ক্ষায় ভুগছেন ক্রিকেটপ্রেমীরা। এরমধ্যেই বিরাটকে কটাক্ষ করে টুইট করে বসলেন বলিউড অভিনেতা, প্রযোজক তথা স্বঘোষিত ফিল্ম সমালোচক কমল রশিদ খান। 

বিতর্কিত মন্তব্যের জন্য সর্বদাই চর্চায় থাকেন কেআরকে। এবার বিরাটকে সরাসরি ‘পনৌতি’ বলে বসলেন ‘এক ভিলেন’, ‘দেশদ্রোহী’-র মতো ছবিতে অভিনয় করা কেআরকে। তিনি টুইট করেন, ‘বিরাট আবারও টসে হারাল, এটাই প্রমাণ করছে ও পনৌতি’। 

যদিও এদিন শুরুটা দুর্দান্ত করেছে ভারত। প্রথম চার ওভারে বিনা উইকেট খুইয়ে ৩৬ রান করে ফেলেছেন রোহিত-রাহুলরা। 

ভারতের গ্রুপ থেকে পাকিস্তান আগেই সেমি ফাইনালে পৌঁছে গেছে। দ্বিতীয় দল হিসাবে সেমিফাইনালে পৌঁছাতে ভারতের আশাই সবচেয়ে ক্ষীণ। সেমি ফাইনালে যেতে হলে ভারতকে আজকে আফগানিস্তানকে হারাতে হবে, এবং পরের দুটি ম্যাচও জিততে হবে। আর নেট রানরেট বাড়াতে তিনটি ম্যাচই বড় ব্যবধানে জিততে হবে। তবে ভারতের জন্য এখানেই লড়াই শেষ হবে না। তাদের আবার নিউজিল্যান্ডের পয়েন্ট নষ্টের দিকে তাকিয়ে থাকতে হবে। যেটা কার্যত অসম্ভব। স্কটল্যান্ড এবং আফগানিস্তানের বিরুদ্ধে ম্যাচ বাকি নিউজিল্যান্ডের। এই ম্যাচ জিতলে নিজের দমেই সেমিতে যাবে কিউয়িরা। অন্যদিকে আফগানিস্তানকে সেমি ফাইনালে যেতে হলে আজ ভারতকে হারাতে হবে, পাশাপাশি পরের ম্যাচে নিউজিল্যান্ডকেও পরাজিত করতে হবে। 

বন্ধ করুন