বাংলা নিউজ > বায়োস্কোপ > গোয়ার সৈকতে জমে উঠেছে ক্রুশল-অদ্রিজার রোম্যান্স! বছর শেষে ছুটির মেজাজে জুটি
ক্রুশল-অদ্রিজা (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)
ক্রুশল-অদ্রিজা (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)

গোয়ার সৈকতে জমে উঠেছে ক্রুশল-অদ্রিজার রোম্যান্স! বছর শেষে ছুটির মেজাজে জুটি

  • ভক্তদের নজর এড়িয়ে বিচের আবহাওয়া উপভোগ করছেন দুজনে! 

বাংলা সিরিয়াল ‘কি করে বলবো তোমায়’ দিন দিন দর্শকদের কাছে ক্রমশও জনপ্রিয়তা পাচ্ছে। ধারাবাহিকে কর্ণের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা ক্রুশল আহুজা। নারী ভক্তদের কাছে ইতিমধ্যে দুর্বলতার কারণ হয়ে উঠেছেন ক্রুশল। তবে বাস্তব জীবনে ক্রুশলের দুর্বলতা কোথায়! কার প্রেমে পড়েছে অভিনেতা জানেন? অভিনেত্রী অদ্রিজা রায়-এর সঙ্গে প্রেম করছেন তিনি। যদিও নিজেদের প্রেমের সম্পর্ককে প্রকাশ্যে এখনো শিলমোহর দেননি দুজনের কেউই। 

তবে, গত ২৫ শে ডিসেম্বর ক্রিসমাস কাটাতে, চুপি চুপি গোয়াতে পারি দিয়েছেন টলি পাড়ার এই নতুন প্রেমিক যুগল। গোয়াতে থাকাকালীন সামাজিক মাধ্যমে একাধিক ছবি পোস্ট করতে দেখা যায় দুজনকে। তবে একসঙ্গে একটিও ছবি পোস্ট করেননি দুজনে। নেটিজেনদের চোখ এড়ানো কি এতটাই সহজ! তাঁদের সম্পর্কের আঁচ ইতিমধ্যেই নজরে এসেছে সকলের। 

কখনো নীল দরিয়ার মাঝে স্পিড বোটে, কখনো বিচে শুয়ে সমুদ্রের আবহাওয়াকে উপভোগ করতে দেখা যায় ক্রুশলকে।  

অন্যদিকে, সমুদ্রের মাঝে শর্ট স্কার্ট আর ব্যাকলেস টপ পরে ছবি শেয়ার করেছেন অদ্রিজা। ঝলমলে হলুদ শর্ট ড্রেসের সঙ্গে চোখে রোদ চশমা পরে গোয়ার বিচে সান বাথ উপভোগ করছেন।  ছবিতে অবশ্য রীতিমতো পারদ চড়াচ্ছে অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়াতে দুজনেই বেশ সক্রিয়। দুজনেই প্রতিমুহূর্তের ছবি পোস্ট করেন। গোয়াতে গিয়েও তার ব্যতিক্রম হয়নি। আর এখানেই ধরা পরে গিয়েছেন টলি পাড়ার নতুন প্রেমিক জুটি। গোয়াতে নিজেদের ছুটি কাটানোর কিছু ছবি ও ভিডিও শেয়ার করেছেন অভিনেতা  ক্রুশাল ও অভিনেত্রী অদ্রিজা রায়। তা থেকেই আরো স্পষ্ট হয়ে যায় গোয়াতে একসঙ্গে ছুটি কাটাতে গিয়েছেন দুজনে। 

বন্ধ করুন