বাংলা নিউজ > বায়োস্কোপ > Krushna Abhishek: ঝগড়া এখন অতীত! বাসের মধ্যেই মামা গোবিন্দার গানে জমিয়ে নাচ ক্রষ্ণার
ক্রুষ্ণার নাচ দেখে আপ্লুত কিকু।

Krushna Abhishek: ঝগড়া এখন অতীত! বাসের মধ্যেই মামা গোবিন্দার গানে জমিয়ে নাচ ক্রষ্ণার

  • কখনও ঝগড়া, কখনও ভাব। সম্পর্কের টানাপড়েন যেন থামতে চায় না! কিন্তু যাবতীয় বিতর্ক সরিয়ে গোবিন্দার ছবির গানেই নেচে উঠলেন ক্রষ্ণা। সেই নাচ লেন্সবন্দিও করলেন কৌতুক শিল্পী কপিল শর্মা।

মামার সঙ্গে তাঁর অম্লমধুর সম্পর্ক। আবার সেই মামার গানেই নেচে উঠেলেন সকলকে। কথা হচ্ছে গোবিন্দা এবং ক্রষ্ণা অভিষেকের। বলিউডের এই মামা-ভাগ্নের জুটির রসায়ন নিয়ে চর্চা নেহাত কম নয়।

কখনও ঝগড়া, কখনও ভাব। সম্পর্কের টানাপড়েন যেন থামতে চায় না! কিন্তু যাবতীয় বিতর্ক সরিয়ে গোবিন্দার ছবির গানেই নেচে উঠলেন ক্রষ্ণা। সেই নাচ লেন্সবন্দিও করলেন কৌতুক শিল্পী কপিল শর্মা। বাসে যেতে যেতে 'বড়ে মিঞা ছোটে মিঞা' ছবির 'চলো ইশক লড়ায়ে' গানে নাচলেন অভিনেতা। মাতিয়ে রাখলেন সকলকে। ক্রষ্ণাকে উৎসাহ দিতে হাততালি দিচ্ছেন কিকু শারদা-সহ তাঁর অন্যান্য সতীর্থরা।

আপাতত বিদেশে রয়েছে 'দ্য কপিল শর্মা শো' টিম। ২৫ জুন ভ্যাঙ্কুভারে অনুষ্ঠান করেছেন তাঁরা। এ বার টরোন্টোর। কপিলের সঙ্গেই রয়েছে ক্রষ্ণা, কিকু, সুমনা চক্রবর্তী এবং চন্দন প্রভাকর। কাজের ফাঁকেই আনন্দে মেতে উঠছেন তাঁরা।

অতীতে একাধিক বার ক্রষ্ণা এবং গোবিন্দার বিবাদ প্রকাশ্যে এসেছে। একে ওপরের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তাঁরা। চলেছে অভিযোগ-পাল্টা অভিযোগের পালা। অভিমানের বরফ যদিও গলেছে। দিন কয়েক আগেই মামার কাছে ক্ষমা চেয়েছেন ক্রষ্ণা। সাড়া দিয়েছেন গোবিন্দাও। বলেছেন, 'তোমাকে সব সময় ক্ষমা করে দেব।'

বন্ধ করুন