বাংলা নিউজ > বায়োস্কোপ > শো-এর মাঝেই মঞ্চে মুখ থুবড়ে পড়লেন ক্রুষ্ণা, দাঁড়িয়ে উঠে প্রকাশ্যে কপিলকে শাসানি!
দ্য কপিল শর্মা শো-তে মঞ্চের মাঝেই উল্টে পড়লেন ক্রুষ্ণা অভিষেক।

শো-এর মাঝেই মঞ্চে মুখ থুবড়ে পড়লেন ক্রুষ্ণা, দাঁড়িয়ে উঠে প্রকাশ্যে কপিলকে শাসানি!

  • শো-তে নিজের পারফর্মেন্স চলাকালীনই মঞ্চের মাঝখানেই মুখ থুবড়ে পড়লেন ক্রুষ্ণা অভিষেক।

সম্প্রতি, দ্য কপিল শর্মা শো-তে হাজির হয়েছেন দক্ষিণী দুই তারকা রাম চরণ এবং জুনিয়র এনটিআর। তাঁদের সঙ্গে হাজির হয়েছিলেন 'বাহুবলী'খ্যাত পরিচালক এস এস রাজামৌলি এবং বলি-সুন্দরী আলিয়া ভাট। প্রধানত, নিজেদের নতুন ছবি 'আরআরআর' এর প্রচার সারতেই ছোটপর্দার এই জনপ্রিয় শো-তে মুখ দেখালেন এই তারকারা। শো-তে নিজের পারফর্মেন্স চলাকালীনই নিজের শাড়িতে পা পেঁচিয়ে মঞ্চের মাঝখানেই মুখ থুবড়ে পড়লেন ক্রুষ্ণা অভিষেক।

শো চলাকালীন নিজের অভিনীত বিখ্যাত চরিত্র 'স্বপ্না' সেজে মঞ্চে হাজির হন ক্রুষ্ণ। তবে এদিন ফ্রকের বদলে দক্ষিণী ভারতীয় কায়দায় শাড়ি পরে আস্তে দেখা গেল কপিলের শো-এর এই জনপ্রিয় অভিনেতাকে। মঞ্চে প্রবেশ করেই তাঁর বক্তব্য, 'এসব যে কী পরিয়েছে আমাকে ওঁরা! হাঁটতেই পারছি না।' এরপর 'আরআরআর' ছবির টিমের উদ্দেশে তিনি জানান যে তাঁর একটি বড়সড়, সুন্দর ফ্রক আছে। সাধারণত সেটাই তিনি পরে থাকেন। কিন্তু স্রেফ ওঁরা আজ এসেছেন বলেই, এই বেশভূষায় হাজির হয়েছেন তিনি।

নিজের পারফর্মেন্সের পর এক ছুটে মঞ্চ থেকে বেরিয়ে যাওয়ার সময় শাড়ির কুঁচিতে পা জড়িয়ে বেসামাল হয়ে সেখানেই মুখ থুবড়ে পড়েন ক্রুষ্ণা! কোনওরকমে উঠে হাত-পা ঝেড়েঝুড়ে কপিলের দিকে আঙ্গুল তুলে জোর গলায় তিনি বলে ওঠেন, 'খবরদার! আর আমাকে কোনওদিনও শাড়ি পরাবি না।' অবশ্য ততক্ষণে ক্রুষ্ণার এহেন কথাবার্তা শুনে হাসতে হাসতে কুটিপাটি হয়েছে 'আরআরআর' এর টিম। তাতে যোগ দিয়েছেন কপিল সহ শোয়ের উপস্থিত দর্শকের দল।

বন্ধ করুন