বাংলা নিউজ > বায়োস্কোপ > গোবিন্দা আসছেন অনুষ্ঠানে; পুরোনো বিবাদের জেরে কপিলের শো ছাড়লেন কৃষ্ণা অভিষেক!
মামার গোবিন্দার মুখ দেখতে ইচ্ছুক নন কৃষ্ণা অভিষেক, ছাড়লেন শো! (ছবি সৌজন্যে - ফেসবুক)
মামার গোবিন্দার মুখ দেখতে ইচ্ছুক নন কৃষ্ণা অভিষেক, ছাড়লেন শো! (ছবি সৌজন্যে - ফেসবুক)

গোবিন্দা আসছেন অনুষ্ঠানে; পুরোনো বিবাদের জেরে কপিলের শো ছাড়লেন কৃষ্ণা অভিষেক!

  • সম্পর্কে মামা-ভাগ্নে হলেও পারিবারিক বিবাদের জেরে গোবিন্দা এবং কৃষ্ণা অভিষেকের মধ্যে মুখ দেখাদেখি পর্যন্ত বন্ধ।এবার কপিলের কমেডি শোয়ে গোবিন্দা এবং তাঁর স্ত্রী সুনীতা আহুজার আসার খবর পেয়ে শো ছাড়লেন কৃষ্ণা!

কথায় বলে 'মামা ভাগ্নে যেখানে, বিপদ নেই সেখানে'। কিন্তু গোবিন্দা এবং তাঁর ভাগ্নে তথা জনপ্রিয় কৌতুক অভিনেতা কৃষ্ণা অভিষেকের ওপর মনে হয় এই প্রবাদটি প্রযোজ্য নয়। গত কয়েক বছরে এই দুই বলিপাড়ার ব্যক্তিত্বের সম্পর্ক তলানিতে ঠেকেছে। সম্পর্কে মামা-ভাগ্নে হলেও পারিবারিক বিবাদের জেরে পরস্পরের মধ্যে তাঁদের মুখ দেখাদেখি পর্যন্ত বন্ধ। এবার ছোটপর্দায় কপিলের কমেডি শোয়ে অতিথি হিসেবে গোবিন্দা এবং তাঁর স্ত্রী সুনীতা আহুজার আসার খবর পেয়ে শো ছাড়লেন কৃষ্ণা!

'দ্য কপিল শর্মা শো'-এর গোটা টিমের সঙ্গে কৃষ্ণা অভিষেক। (ছবি সৌজন্যে - ফেসবুক)
'দ্য কপিল শর্মা শো'-এর গোটা টিমের সঙ্গে কৃষ্ণা অভিষেক। (ছবি সৌজন্যে - ফেসবুক)

সংবাদমাধ্যমকে নিজের মুখেই তাঁর এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন খোদ কৃষ্ণা। অভিনেতার কথায় জানা গেছে যে গত ১৫ দিন ধরে মধ্যপ্রদেশের রায়পুরে তিনি নতুন একটি ছবির শুটিং করছেন। মাঝখানে সময় পেয়েই মুম্বই উড়ে আসছিলেন 'দ্য কপিল শর্মা শো'-এ পারফর্ম করার জন্য। এ জন্য তাঁকে শত ঝামেলা পোহাতে হলেও তিনি কপিলের শোয়ের জন্য হাসিমুখেই সব মেনে নিয়েছিলেন। যতভাবে ডেট অ্যাডজাস্ট করা যায় তা তিনি করছিলেন। কিন্তু এরপর যখন তিনি জানতে পারলেন তাঁর মামা এবং মামি আসছেন শোয়ে, কোনওরকম ঝামেলা না বাড়িয়ে শোয়ের ওই নির্দিষ্ট এপিসোড থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন কৃষ্ণা। সোজা কথায়, গোবিন্দা যে পর্বে হাজির হচ্ছেন ' দ্য কপিল শর্মা শো'-য়ে সেই পর্বে দেখা যাবে না কৃষ্ণাকে।

নিজের এই পদক্ষেপ নেওয়ার পিছনে কৃষ্ণার যুক্তি,' না আমি চাইছি তাঁদের মুখোমুখি হতে, না ওঁরা চাইছেন আমার মুখোমুখি হতে। তার থেকে এই ভালো। এর ওপর এটা কমেডি শো। কোন কথায় কী মনে করে ফেলবেন তাঁরা। হয়ত সামান্য কথায় কোনও ব্যাপার আরও ঘোরালো হয়ে উঠবে। সবাই তারপর বলাবলি শুরু করবেন ও এই বলেছে, সেই বলেছে ইত্যাদি...তার থেকে দরকারটাই বা কী থাকার। সবদিক ভেবে তাই দেখলাম এই ভালো'। নিজের বক্তব্যের শেষে কৃষ্ণার সংযোজন, ' আমি চাইনা গোবিন্দাজীর সঙ্গে আমার সম্পর্কের জটিলতার জেরে কপিল এবং তাঁর টিমের সঙ্গে ওঁর সম্পর্ক খারাপ হোক। তাই সেসব ভেবেই ওই এপিসোডের শুটিং থেকে নিজেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি'।

বন্ধ করুন