বাংলা নিউজ > বায়োস্কোপ > গোবিন্দাই 'বড়ে মিঞা’, মামার সঙ্গে ঝামেলা মিটিয়ে ফেলার ইঙ্গিত ‘বিবাদী’ ক্রুষ্ণার
গোবিন্দা- ক্রুষ্ণা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
গোবিন্দা- ক্রুষ্ণা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

গোবিন্দাই 'বড়ে মিঞা’, মামার সঙ্গে ঝামেলা মিটিয়ে ফেলার ইঙ্গিত ‘বিবাদী’ ক্রুষ্ণার

  • কপিল শর্মার শো-তে গোবিন্দা এবং তাঁর ঝামেলা মিটিয়ে ফেলার ইঙ্গিত দিলেন ক্রুষ্ণা অভিষেক।

গোবিন্দা এবং ক্রুষ্ণা অভিষেকের মধ্যে চলা পারিবারিক অশান্তির কথা এতদিনে কারও অজানা নয়। তবে সম্প্রতি কপিল শর্মার শো-তে তাঁদের ঝামেলা মিটিয়ে ফেলার ইঙ্গিত দিলেন ক্রুষ্ণা। কপিলের শো-তে হাজির রবিনা ট্যান্ডনের সঙ্গে কথা বলতে বলতে ক্রুষ্ণা জানান তিনি এই বলি-অভিনেত্রীর একজন বিরাট বড় ফ্যান। বিশেষ করে গোবিন্দার সঙ্গে তাঁর অভিনীত ছবি 'বড়ে মিঞা অউর বড়ে মিঞা'-তাঁর অন্যতম প্রিয় ছবি। ক্রুষ্ণাকে থামিয়ে রবিনা বলে ওঠেন, ছবির নাম 'বড়ে মিঞা অউর ছোটে মিঞা। ' মাথা নাড়িয়ে ক্রুষ্ণা জানান না তাঁর কাছে 'ছোটে মিঞা' অর্থাৎ গোবিন্দা-ই হচ্ছেন 'বড়ে মিঞা'। প্রসঙ্গত নব্বইয়ের দশকে মুক্তি পাওয়া অমিতাভ-গোবিন্দার হিট ছবি ছিল 'বড়ে মিঞা অউর ছোটে মিঞা'। ডেভিড ধাওয়ান পরিচালিত ওই সিনেমায় আরও কাজ করেছিলেন রবিনা ট্যান্ডন, অনুপম খের, পরেশ রাওয়াল, শরৎ সাক্সেনারা।

সামান্য থেমে ক্রুষ্ণা আরও বলে ওঠেন, 'আমি আজ যা কিছু শিখেছি ওঁর থেকেই শিখেছি। হ্যাঁ, আজকাল আমাকে আর উনি ছোটে মিঞা মানেন না বটে তবে সব চলে। পরিবারের মধ্যে সব চলে। আমাদের মধ্যে আবার কথা হবে। সব ফের ঠিক হয়ে যাবে।'

সম্প্রতি, তাঁর ইউটিউব চ্যানেলের প্রকাশিত মিউজিক ভিডিয়ো ‘হ্যালো’কে ঘিরে যে ধরণের সমালোচনা ও ট্রোলিং শুরু হয়েছে তা দেখে যথেষ্ট বিব্রত গোবিন্দা। তবে মামা গোবিন্দার ট্রোলিং হওয়ার ব্যাপারে মুখ খুলেছিলেন তাঁর ভাগ্নে তথা কৌতুক অভিনেতা ক্রুষ্ণা অভিষেক। জানিয়েছিলেন, তাঁর কাছে এখনও 'হিরো নম্বর ওয়ান' বলতে কেবল গোবিন্দা-ই। প্রসঙ্গত, ক্রুষ্ণা অভিষেক ও গোবিন্দার মধ্যে দীর্ঘ সময় ধরে চলা পারিবারিক ঝামেলা আপাতত সকলেরই জানা। তা সত্বেও যে মামার হয়ে মুখ খুলেছেন ভাগ্নে তা দেখে অনেকেই অবাক।

প্রসঙ্গত, ‘দ্য কপিল শর্মা শো’তে হাজির হয়েছিলেন গোবিন্দা ও সুনীতা। কিন্তু সেইদিন শ্যুটে হাজির ছিলেন না ক্রুষ্ণা। পরে সংবাদমাধ্যমকে এই কমেডিয়ান জানিয়েছিলেন, ‘আমার মনে হয় দুই পক্ষ একে-অপরের মুখ দেখতে রাজি নয়’। এই নিয়ে অসন্তুষ্ট হয়েছিলেন সুনীতা। এমনকী, মরে যাওয়ার আগে অবধি তাঁদের মুখ দেখবেন না বলেও জানিয়ে দিয়েছিলেন। এখনও সুনীতা আহুজা ও ভাগ্নে ক্রুষ্ণা অভিষেকের স্ত্রী কশ্মীরা শাহ-র মধ্যে ঝামেলা উত্তরোত্তর বাড়ছে। সুনীতাকে কটাক্ষ ও করেছিলেন কাশ্মীরা। এমনকী ‘ম্যানেজারদের সঙ্গে কথা বলি না’ বলেও একহাত নিয়েছিলেন গোবিন্দা-পত্নীকে।

বন্ধ করুন