বাংলা নিউজ > বায়োস্কোপ > Krushna-Govinda: ‘চাই আমার ছেলেরা মামার সঙ্গে খেলুক’, গোবিন্দার রাগ কমাতে প্রকাশ্যে কাঁদল ক্রুষা
মামা গোবিন্দার জন্য বিশেষ বার্তা শেয়ার করলেন ক্রুষ্ণা অভিষেক। 
মামা গোবিন্দার জন্য বিশেষ বার্তা শেয়ার করলেন ক্রুষ্ণা অভিষেক। 

Krushna-Govinda: ‘চাই আমার ছেলেরা মামার সঙ্গে খেলুক’, গোবিন্দার রাগ কমাতে প্রকাশ্যে কাঁদল ক্রুষা

  • মণীশ পলের পডকাস্ট শো-তে এসে মামা গোবিন্দার সঙ্গে ঝামেলা নিয়ে কথা বললেন ক্রুষ্ণা অভিষেক। দিলেন বিশেষ বার্তা ঝগড়া মেটাতে। 

গোবিন্দা এবং ক্রুষ্ণা অভিষেকের মধ্যে চলা ঝামেলা বারবার এসেছে সামনে। অবস্থা তো এমন জায়গায় এসেছে যে প্রকাশ্যে একে-অপরকে কটাক্ষ করতে দেখা যায় গোবিন্দা পত্নী সুনীতা আর ক্রুষ্ণা-র বউ কাশ্মীরাকে। তবে মণীশ মলহোত্রার পডকাস্ট শো-তে এসে মামার কথা বলতে গিয়ে চোখে জল এল ভাগ্নের। গোবিন্দার জন্য শেয়ার করলেন ক্রুষ্ণা এক বিশেষ বার্তা। 

মণীশও জানতে চান, ‘আমি তোমার থেকে জানতে চাই, এই যে ঝামেলা চলছে, এত রাগারাগি চলছে, এগুলোর কেন? শেষ কোথায়?’ এর উত্তরে কমেডিয়ান ক্রুষ্ণার আক্ষেপ, আমি যখনই কিছু বলি তা এডিট করে তুলে ধরা হয়। যাতে মণীশ বলেন, ‘আমার শো-তে এটা হবে না, তুমি বলো…’।

এরপরই ভেজা চোখে গোবিন্দাকে উদ্দেশ্য করে ক্রুষ্ণা বলে ওঠেন, ‘চিচি মামা আমি তোমাকে খুব ভালোবাসি। খুব মিস করি তোমায়। আপনি কখনও মিডিয়ার কথায় বিশ্বাস করবেন না। আমি সবথেকে যা মিস করি, আমি চাই আমার বাচ্চারা আমার মামার সাথে খেলুক। আমি জানি মামাও আমাকে খুব মিস করে। সবসময় আমার কথা মনে করে।’

গোবন্দা ও ক্রুষ্ণার পরিবারের মধ্যে সমস্যা চলছে ২০১৬ সাল থেকে। কাশ্মীরার একবার মিডিয়াকে বলা ‘টাকার জন্য নাচে’ গোবিন্দাকে উদ্দেশ্য করে বলা হয়েছে বলে মনে করেছিলেন সুনীতা। আর কাশ্মীরার রাগ হয় যখন তাঁর অসুস্থ দুই ছেলেকে দেখতে গোবিন্দার পরিবারের কেউ হাসপাতালে আসেনি। ‘দ্য কপিল শর্মা শো’তেও যতবার গোবিন্দা এসেছেন ততবার গরহাজির ছিলেন ক্রুষ্ণা। এমনকী, সুনীতা তো বলেও দিয়েছেন, তিনি বেঁচে থাকতে এই ঝামেলা মিটবে না। যদিও প্রকাশ্যে কখনও এই নিয়ে মন্তব্য করতে দেখা যায়নি গোবিন্দাকে। বরং, পারিবারিক ঝামেলায় বরাবর নিজের মুখ বন্ধ রেখেছেন তিনি। 

 

বন্ধ করুন