বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir-Alia: রণবীর প্রসঙ্গ উঠতেই লাজে রাঙা আলিয়া, কবে আসছে ‘কাপুর অ্যান্ড বহুস?’
রণবীর পিছু ছাড়ছে না!

Ranbir-Alia: রণবীর প্রসঙ্গ উঠতেই লাজে রাঙা আলিয়া, কবে আসছে ‘কাপুর অ্যান্ড বহুস?’

  • রণবীরের সঙ্গে আলিয়ার বিয়েটা কবে হচ্ছে? এই প্রশ্নের উত্তর জানতে চায় গোটা ইন্ডিয়া।

বাহুবলী পরিচালক এসএস রাজামৌলীর হাত ধরে প্রথমবার দক্ষিণী ছবিতে কাজ করেছেন আলিয়া ভাট।‘RRR’ এর প্রচারে বেজায় ব্যস্ত ন। জুনিয়র এনটিআর এবং রাম চরণের এই ছবিতে বিশেষ ভূমিকায় দেখা যাবে বলি সুন্দরী আলিয়াকে। মুম্বইয়ে ছবির ট্রেলার লঞ্চের মঞ্চে রণবীর কাপুর প্রসঙ্গ উঠতেই 'লাজে রাঙা' আলিয়া। এবার ছবির প্রচারেও আলিয়ার পিছু ছাড়ছেন না রণবীর। সম্প্রতি ছবির প্রচারে 'দ্য কপিল শর্মা শো'তে পৌঁছেছিলেন আলিয়া, এনটিআর, রাম চরণ, রাজামৌলীরা। সেখানেই কাপুর খানদানের হবু বউমার ক্লাস নিলেন ক্রুষ্ণা।

এদিন কনের বেশে সেজেছিলেন ক্রুষ্ণা। আর রিয়েল লাইফে শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলা আলিয়ার কাছে পরোক্ষভাবে সে জানতে চাইল বিয়েটা হচ্ছে কবে? রালিয়া জুটির বিয়ে নিয়ে গত এক বছর ধরে চর্চার শেষ নেই বলিউডে। হব হব করেও যেন হচ্ছে না এই চর্চিত বিয়ে।

প্রমোতে দেখা যাচ্ছে জুনিয়র এনটিআরের নাম নিয়ে মশকরা করছেন কপিল। তিনি বলে বসেন, 'আপনি এয়ারপোর্টে গেলে আরটি পিসিআর টেস্ট রিপোর্ট দেখাত হয় নাকি এনটিআর বললেই কাজ হয়ে যায়?' এরপর ধামেকেদার এন্ট্রি ক্রুষ্ণার। বিয়ের প্ল্যান জানতে চেয়ে সে বলে বসে, 'আমার খুব ভালো লেগেছে আপনার ওই ছবিটা....কাপুর অ্যান্ড সনস, ওর সিক্যুয়েলটা কবে আসছে?' কপিলেও আগুনে ঘি ঢালবার কাজ করে বলেন, 'কোন সিক্যুয়েল?' ক্রুষ্ণার জবাব 'আরে.. কাপুর অ্যান্ড বহুস'। ইশারা বুঝতে পেরেই লজ্জায় লাল আলিয়া।

বেশ কয়েক বছর ধরেই রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন আলিয়া ভাট। ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছে রণবীর-আলিয়াকে প্রথমবার স্ক্রিনে একসঙ্গে দেখতে, তবে ব্রহ্মাস্ত্র-র মুক্তির তারিখ নিয়ে এখনও মুখে কুলুপ ধর্মা প্রোডাকশনের। পাশাপাশি বাস্তবজীবনেও কবে সাত পাকে বাঁধা পড়বেন দুজনে, তা নিয়ে চর্চার শেষ নেই। দুজনের বিয়ে নিয়েও গত কয়েক মাস ধরে জল্পনা তৈরি হয়নি। সূত্রের খবর, দুজনেই নিজেদের পেশাদার দায়িত্বগুলো চটজলদি শেষ করছেন, এবং আগামী বছরেই বিয়ের সানাই বাজবে কাপুর পরিবারে। ‘রালিয়া’ জুটির প্রেম এখন খুল্লমখুল্লা।

আপতত মুক্তির অপেক্ষায় আলিয়ার RRR, আগমী ৭ই জানুয়ারি মুক্তি পেতে চলেছে বাহুবলী পরিচালকের এই নতুন ম্যাগনাম ওপাস।




বন্ধ করুন