বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘তুসি যা রহে হো... তুসি না যাও!’ মনে আছে ছোট্ট সর্দারজিকে? পারজানের নাকি বিয়ে!
শাহরুখের কোলে পারজান দস্তুর বিয়ের পিঁড়িতে শীঘ্রই
শাহরুখের কোলে পারজান দস্তুর বিয়ের পিঁড়িতে শীঘ্রই

‘তুসি যা রহে হো... তুসি না যাও!’ মনে আছে ছোট্ট সর্দারজিকে? পারজানের নাকি বিয়ে!

  • শাহরুখের ছবিতে ছোট্ট সর্দারজি পারজান দস্তুরের বিয়ে!

শাহরুখ-কাজল অভিনীত ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমার সেই ছোট্ট সর্দারজিকে মনে আছে আপনাদের? যে সারা রাত ঘুরে ঘুরে হাতের কর ধরে আকাশের তারা গুণতো! ছবির ক্লাইম্যাক্সে মুহূর্তে নায়ক-নায়িকা রাহুল ও অঞ্জলির (শাহরুখ-কাজল) এক একটি দৃশ্যে খুদে সেই ছেলে সংলাপে বলে বসেছিল ‘তুসি যা রহে হো... তুসি না যাও!’ যা দর্শক মহলের আজও মন ছুঁয়ে রয়েছে। 

সেই ছোট্ট খুদে আজ বড় হয়ে গিয়েছে। জানেন সে কে? তাঁর নাম পারজান দস্তুর। আর কিছুদিনের মধ্যেই বিয়ে পিঁড়িতে বসতে চলেছেন পারজান। ইতিমধ্যে সারা হয়ে গেছে বাগদান পর্ব। দীর্ঘ দিনের বান্ধবী ডেলনা শ্রফের সঙ্গে বাগদান পর্ব সারা হয়ে গেছে তাঁর। 

সম্প্রতি তাঁদের কিছু ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে ডেলনার গলায় মালা। হাতে আংটি পরাতে দেখা যায় পারজানকে। সেই দেখে ভক্তমহলের মনে সন্দেহ জাগে, তবে কী নতুন বছরের শুরুতে বিয়ে সেরে ফেলেছেন অভিনেতা?

চিরাচরিত পার্সি স্টাইলে বিয়ের ছবি ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। যদিও বিয়ের কথা নিজের মুখে স্বীকার করেননি পারজান। তবে ইনস্টাগ্রাম স্টোরিতে ‘জাস্ট ম্যারেড’ লিখে ছবি শেয়ার করতে দেখা গিয়েছে তাঁকে। সেই থেকেই সকলের অনুমান, চুপিসারে তিনি বিয়েটা সেরে ফেলেছেন তার দীর্ঘদিনের বান্ধবী ডেলনা শ্রুফের সঙ্গে। 

যদিও নেটিজেনদের ভুল ভাঙালেন পারজান নিজেই। ইনস্টাগ্রামের স্টোরিতে কিছুদিন আগেই জানিয়েছেন, ‘ধন্যবাদ আপনাদের শুভেচ্ছা আর ভালবাসার জন্য। তবে আমার সবে বাগদান হয়েছে, বিয়ে এখনও বাকি মেরে দোস্ত’। 

বন্ধ করুন