বাংলা নিউজ > বায়োস্কোপ > Big Boss 14 : মরাঠি ভাষা নিয়ে জানের মন্তব্য,প্রাক্তন স্ত্রীর লালন-পালন নিয়ে প্রশ্ন কুমার শানুর
জানের সমালোনায় কুমার শানু
জানের সমালোনায় কুমার শানু

Big Boss 14 : মরাঠি ভাষা নিয়ে জানের মন্তব্য,প্রাক্তন স্ত্রীর লালন-পালন নিয়ে প্রশ্ন কুমার শানুর

  • জানের ‘ভুলের’ জন্য প্রাক্তন স্ত্রীর দিকেই অভিযোগের আঙুল তুললেন কুমার শানু। 

বিগ বস সিজন ১৪-র আসরে অযাচিত বিতর্কে নাম জড়িয়েছে কুমার শানুর। সৌজন্য পুত্র জান কুমার শানু। গত মঙ্গলবার কালার্স চ্যানেলে সম্প্রচারিত এই রিয়ালিটি শোয়ের মঞ্চে মরাঠি ভাষাকে নিয়ে কুরুচিকর মন্তব্য করেন শানু পুত্র জান।সহ প্রতিযোগী নিকি তম্বোলিকে সে বলে- ‘মরাঠি ভাষা আমার বিরক্তিকর লাগে’। এর জেরে রাজ্যের ক্ষমতাসীন দল শিবসেনা সহ মহারাষ্ট্র নবনির্মাণ সেনার ব্যাপকর ক্ষোভের মুখে পড়তে হয় জান ও গোটা বিগ বস টিমকে। ছেলের এই মন্তব্যের সমালোচনায় এবার সরব হলেন খোদ কুমার শানু। 

শিবসেনার মুখপত্র সামনার তরফে সম্প্রতি একটি ভিডিয়ো প্রকাশ্যে আনা হয়েছে। সেখানে হিন্দিতে শানুকে বলতে শোনা গেল তাঁর গোটা কেরিয়ার তৈরি করেছে মুম্বই ও মহারাষ্ট্র। মরাঠি ভাষা বা মুম্বা দেবীকে অপমানের কথা তিনি দুঃস্বপ্নেও ভাবতে পারেন না। কুমার শানু বলেন- 'আমি শুনলাম আমার ছেলে জান খুব ভুল একটা কথা বলছে। আমার ৪১ বছরের কেরিয়ারে আমার মনে কখনও এমন ভাবনা আসেনি। মহারাষ্ট্র, মুম্বই, মুম্বা দেবী আমাকে আর্শীবাদ দিয়েছে, নাম,যশ- সবকিছু দিয়েছে। আমি তো কোনওদিন দুঃস্বপ্নেও এমনটা ভাবতে পারি না। ভারতের সব ভাষার প্রতি আমার সমান শ্রদ্ধা রয়েছে। আমি সব ভাষায় গান গেয়েছি। 

শানু আরও বলেন- জানের সঙ্গে তিনি গত ২৭ বছর ধরে থাকেন না। এবং তিনি জানেন না তাঁর প্রাক্তন স্ত্রী রীতা ভট্টাচার্য ছেলেকে কী শিক্ষা দিয়ে বড় করেছে। প্রাক্তন স্ত্রীর দিকে অভিযোগের আঙুল তুলে কুমার শানু বলেন-' আমি ছেলের সঙ্গে গত ২৭ বছর ধরে থাকি না। আমরা আলাদা থাকি। আমি জানি না ওর মা কীভাবে ওর লালন-পালন করেছে, সত্যি বুঝতে পারছি না কীভাবে ও এমনটা বলল। বাবা হিসাবে আমি শুধু সকলের কাছে ক্ষমা চাইতে পারি'। 

অন্যদিকে নিজের ভুলের জন্য ক্ষমা চেয়ে নিয়েছে জান কুমার শানু। বিগ বস কর্তৃপক্ষের তরফে জানের একটি ভিডিয়ো বার্তা প্রকাশ করা হয় সেখানে সে জানায় - অজান্তেই এই ভুল হয়ে গিয়েছে,কারুর ভাবাবেগে আঘাত দেওয়ার কোনও অভিপ্রায় তাঁর ছিল না তবুও সে ক্ষমাপ্রার্থী মরাঠি ভাষী মানুষের কাছে। জান বলেন- ‘আমি এই বিষয়টা নিয়ে মন থেকে ক্ষমা চাইছি। যদি আমার কথা মরাঠিদের আঘাত দিয়ে থাকে তাহলে আমি বলছি সত্যি এমন কোনও ইচ্ছা আমার ছিল না। যদি সেইভাবে বিষয়টা উপস্থিত হয়ে থাকে, আমি সত্যি ক্ষমা চাইছি’। শুধু মহারাষ্ট্রের মানুষের কাছেই নয় বিগ বসের কাছেও ক্ষমা চেয়ে নেয় জান। ভবিষ্যতে আর কখনও এই ধরণের ভুল কাজ সে করবে না এমন আশ্বাসও দিয়েছে জান কুমার শানু।

উল্লেখ্য কুমার শানুর প্রথম স্ত্রী রীতার সঙ্গে ১৯৯৪ সালে বিচ্ছেদ হয়ে যায় গায়কের। তাঁদের তিন পুত্র- জেসি, জিকো এবং জান। এরপর সলাোনির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন কুমার শানু। তাঁদের দুই কন্যা শ্যানন কে এবং অ্যানা। 

বন্ধ করুন