বাংলা নিউজ > বায়োস্কোপ > জানের বিগ বসে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ক্ষুদ্ধ কুমার শানু
ছেলের সঙ্গে কুমার শানু
ছেলের সঙ্গে কুমার শানু

জানের বিগ বসে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ক্ষুদ্ধ কুমার শানু

  • যদিও প্রাক্তন স্ত্রীর শিক্ষা নিয়ে প্রশ্ন তোলবার পর অবস্থান বদলে ফেললেন কুমার শানু। 

বিগ বস সিজন ১৪-র অন্যতম চর্চিত প্রতিযোগী হিসাবে উঠে এসেছেন জান কুমার শানু। জানকে নিয়ে চর্চার কারণও রয়েছে। কুমার শানুর ছোট ছেলে বলে কথা, কিন্তু ছোট থেকেই বাবার সান্নিধ্য পাননি জান। তাঁর জন্মের আগেই বাবা-মা'র ডিভোর্স হয়ে যায়। সম্প্রতি মরাঠি ভাষা নিয়ে জানের মন্তব্য হইচই ফেলে দিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। বিতর্কের মুখে পড়ে ক্ষমা চাইতে বাধ্য হয় চ্যানেল কর্তৃপক্ষ। ভুল স্বীকার করে মহারাষ্ট্রের জনতার কাছে হাত জোড় করে ক্ষমা চান জান নিজেও। এই বিতর্কের দায় থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়ে জানের মায়ের দিকে প্রশ্নের আঙুল তুলেছিলেন কুমার শানু। এবার জানা গেল জানের বিগ বসে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়ে একেবারেই খুশি নন এই তারকা সংগীত শিল্পী। 

নতুন এক ভিডিয়ো বার্তায় শানু জানিয়েছেন-তিনি শুরু থেকেই এই বিষয়টির বিরুদ্ধে। সম্প্রতি বিগ বসের এক এপিসোডে প্রতিযোগী রাহুল বৈদ্য জানকে কটাক্ষ করে বলেন- ‘নেপোটিজমের প্রোডাক্ট'। এই ধরণের মন্তব্যে অপমানিতবোধ করেছেন কুমার শানু, জানান তিনি। চার দশক ইন্ডাস্ট্রিতে কাজ করবার পর এই ধরণের কথা শুনে মর্মাহত কুমার শানু। 

বর্ষীয়ান সংগীত শিল্পী জানান- ‘আমার ছেলে ভালো মনের মানুষ। সবাইকে সাহায্য করতে এগিয়ে যায়। তবে বিগ বসের ঘরের পরিবেশটাই এমন যে তুমি অনেক কিছু বলে ফেল যা তুমি বলতে চাও না। ও খুব ছোট এবং ওর মা ওকে ভালোভাবে মানুষ করেছে। আমাদের সন্তানদের জন্য যা কিছু করা সম্ভব, সবই ও একা করেছে। আমি জানের বিগ বসের যাওয়ার সিদ্ধান্ত নিয়ে শুরু থেকেই খুশি নই। তবে এটা পুরোপুরি ওর একার সিদ্ধান্ত। এই শোয়ের ও ভীষণ বড় ভক্ত এবং ও নিজে থেকেই অডিশন দিয়েছে শোতে যাওয়ার জন্য। এই ব্যাপারে আমি ওকে কোনওরকম সাহায্য করিনি'। 

দু-দিন আগেই শানু প্রশ্ন তুলেছিলেন প্রাক্তন স্ত্রী রীতাকে নিয়ে। ছেলেদের সঠিক শিক্ষা দিয়ে বড় করেননি তিনি, সেই কথাও শোনা গিয়েছিল কুমার শানুর মুখে। যদিও এই অবস্থান থেকে ১৮০ ডিগ্রী ঘুরে প্রাক্তন স্ত্রীর লালন-পালনের প্রশংসাই করলেন কুমার শানু।

উল্লেখ্য কুমার শানুর প্রথম স্ত্রী রীতার সঙ্গে ১৯৯৪ সালে বিচ্ছেদ হয়ে যায় গায়কের। তাঁদের তিন পুত্র- জেসি, জিকো এবং জান। এরপর সলাোনির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন কুমার শানু। তাঁদের দুই কন্যা শ্যানন কে এবং অ্যানা।

জানকে নেপো কিড বলে কটাক্ষ করা রাহুল বৈদ্য সম্পর্কে শানু বলেন- তিনি রাহুলকেও নিজের ছেলের চোখেই দেখেন। এবং রাহুলের গায়েকির প্রশংক তিনি। তবে কারুর বাবা-মা একসঙ্গে থাকে না, এই বিষয়টা প্রতিদিন কাউকে মনে করিয়ে দেওয়া অনুচিত বলেই জানান কুমার শানু।

চলতি সপ্তাহে নেপোটিজম নিয়ে রাহুলের মন্তব্যের জন্য সঞ্চালক সলমন খানেরও কড়া সমালোচনার মুখে পড়তে হবে রাহুল বৈদ্যকে। উইকএন্ড কা ওয়ারের প্রমো ইতিমধ্যেই সামনে এসেছে। 

বন্ধ করুন