বাংলা নিউজ > বায়োস্কোপ > Kumar Sanu: ‘মেলোডি কিং’ কুমার শানুর নতুন বাংলা গান, সামনে এল ‘এক পলকে তোমায় দেখে’
কুমার শানুর নতুন গান
কুমার শানুর নতুন গান

Kumar Sanu: ‘মেলোডি কিং’ কুমার শানুর নতুন বাংলা গান, সামনে এল ‘এক পলকে তোমায় দেখে’

  •  ‘আমার কেরিয়ারে প্রথমবার এমন একটা ঘটনা ঘটল', ৬৪ বছর বয়সেও নতুন শুরু কুমার শানুর। 

নব্বইয়ের দশকে একের পর সুপার ডুপার হিট গান দিয়ে শ্রোতাদের মন জিতে নিয়েছেন কুমার শানু। এই বাঙালি গায়কের গান মন ভিজিয়েছে কাশ্মীর থেকে কন্যা কুমারীর। আজকাল সেভাবে ছবির গানে পাওয়া যায় না কুমার শানুকে। তবে রিয়ালিটি শো-এর মঞ্চ বিচারক বা অতিথি বিচারক হিসাবে প্রায়ই হাজির হন শানুদা। এর মাঝেই বাঙালি ভক্তদের দারুণ উপহার দিলেন তিনি। মুক্তি পেল তাঁর নতুন বাংলা গান 'এক পলকে তোমায় দেখে'। 

সৃষ্টি ড্যান্স ট্রুপ নিবেদিত নাচবো আমি গাইবে তুমি অ্যালবামের জন্য এই গানটি গেয়েছেন কুমার শানু। সম্প্রতি এই মিউজিক ভিডিয়োর আনুষ্ঠানিক উদ্বোধনে হাজির ছিলেন খোদ কুমার শানু। এই গানের কথা লিখেছেন দেবপ্রসাদ চক্রবর্তী, মিউজিক কম্পোজ করেছেেন অশোক ভদ্র।মিউজিক ভিডিয়োটি কোরিওগ্রাফ করেছেন শ্রীলা চট্টোপাধ্যায়। 

নাচবো আমি গাইবে তুমি-র আনুষ্ঠানিক লঞ্চ
নাচবো আমি গাইবে তুমি-র আনুষ্ঠানিক লঞ্চ

কুমার শানু বললেন,' আমার জীবনে প্রথমবার এমন একটা ঘটনা ঘটল, একটা ডান্সট্রুপের সঙ্গে যুক্ত হয়েছি। আমি গান গেয়েছি তাঁরা নেচেছে, বিষয়টা বেশ অন্যরকম। ওরা দারুন একটা চেষ্টা করছে।সব মিলিয়ে সুন্দর একটা কাজ হয়েছে'। গায়ক আরও যোগ করেন, অশোক ভদ্রের সঙ্গে আমার ৩১ বছরের সম্পর্ক।অশোক দার কোনো কাজে আমি কখনো না করিনি।অশোক ভদ্রের সুরে আমি সবচেয়ে বেশি বাংলা ছবিতে গেয়েছি।নাচবো আমি গাইবে তুমি দারুন একটা কনসেপ্ট'। 

অশোক ভদ্র জানালেন, ‘নাচবো আমি গাইবে তুমি আমার অনেক আগেকার একটা ভাবনা। শ্রীলার সাথে আমার বহুদিনের আলাপ।অনেক আগে ও একটা ড্যান্স কম্পিটিশনে উইনার হয়েছিল।আমি সেটার বিচারকদের একজন ছিলাম।তারপর বহুদিন যোগাযোগ ছিল না,সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আবার যোগাযোগ হয়।ও তখন বলে ওর জন্য কিছু ভাবতে।আমি সবসময় নতুনদের নিয়ে কাজ করতে ভালোবাসি।এই নাচবো আমি গাইবে তুমি করার প্লান করলে ওকে জানাই। শ্রীলা এবং ওর ড্যান্স টিম খুব মনোযোগ দিয়ে কাজটা করেছে।খুব ভালো হয়েছে কাজটা’।

গান লঞ্চে কুমার শানু
গান লঞ্চে কুমার শানু

শ্রীলা চট্টোপাধ্যায় জানান, ‘আমার প্রথম এরকম একটা কাজ কুমার শানুর সঙ্গে,অনুভূতিটা প্রকাশ করতে পারছি না।দারুন লাগছে।অশোক দাকে অনেক ধন্যবাদ আমাকে এরকম একটা প্রজেক্টে সুযোগ করে দেওয়ার জন্য’।

 

বন্ধ করুন